• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সৌরভ ও বিসিসিআইয়ের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও

টসের জন্য স্টিভ ওয়াকে দাঁড় করিয়ে রাখা থেকে শুরু করে ইডেনে অস্ট্রেলিয়ার বিজয়রথ থামিয়ে দিয়েছিলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর নেতৃত্বেই অজিদের চোখ চোখ রেখে খেলতে শুরু করে সৌরভের টিম ইন্ডিয়া। প্রশাসক সৌরভের ভূমিকাতেও এবার মুগ্ধ ক্রিকেট অস্ট্রেলিয়া। পাকাপাকিভাবে ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও-র দায়িত্ব শুরুর পরই সেটা বুঝিয়ে দিলেন নিক হকলে।

অতুলনীয় সৌরভ

অতুলনীয় সৌরভ

গ্রেড ক্রিকেটারের ইউটিউব চ্যানেলে সাক্ষাতকারে হকলে বলেছেন, নিঃসন্দেহে সৌরভ একজন গ্রেট। তিনি একজন ভালো মানুষ, মাটির মানুষ বলতে যা বোঝায় একেবারেই তাই। ক্রিকেট নিয়ে তাঁর মধ্যে যে আবেগ রয়েছে তা আর কারও নেই। তাঁর সঙ্গে কোনও কাজ করার সময়ও সত্যিই ভালো লাগে। বিসিসিআইয়ের সঙ্গে এখন আমাদের যোগাযোগ বেড়েছে, কারণ এই বছরই অস্ট্রেলিয়ায় খেলতে আসবে ভারতের মহিলা ক্রিকেট দল।

ছবি- ইনস্টাগ্রাম

মহিলা দলের সফর

মহিলা দলের সফর

অস্ট্রেলিয়ার মাটিতে, পারথে ভারতের মহিলা দল প্রথম গোলাপি বলে দিন-রাতের টেস্ট খেলবে। এরপর সীমিত ওভারের ক্রিকেট সিরিজ রয়েছে। মহিলা বিগ ব্যাশেও খেলবেন ভারতের মহিলা ক্রিকেটাররা। নিক হকলে জানিয়েছেন, মহিলা ক্রিকেট দলের সফরের দিকে সকলেই তাকিয়ে রয়েছেন, সকলেই উত্তেজিত। দিন-রাতের টেস্ট একটি বড় মুহূর্ত হতে চলেছে। এই সিরিজ সফলভাবে আয়োজন করতে বিসিসিআইকে যে ক্রিকেট অস্ট্রেলিয়া সর্বতোভাবে সহযোগিতা করতে প্রস্তুত সে কথা জানিয়েছেন হকলে। ক্রিকেট বিশ্বে বিসিসিআইয়ের দাপটের কথা নিয়ে অনেকে নানা কথা বললেও হকলে বলেন, বিসিসিআইয়ের সঙ্গে তাঁরা মসৃণভাবেই কাজ চালিয়ে যাচ্ছেন। কখনও জুম মিটিংয়ে, কখনও বা হোয়াটসঅ্যাপে দিনের মধ্যে একাধিকবার কথাবার্তাও হচ্ছে বিসিসিআইয়ের সঙ্গে।

ছবি- ইনস্টাগ্রাম

আইপিএল বন্ধের পর

আইপিএল বন্ধের পর

ভারতে করোনা পরিস্থিতির ভয়াবহতা নিয়ে মৃতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন হকলে। আইপিএল সাময়িক স্থগিত করে বিসিসিআই সঠিক পদক্ষেপই করেছে বলে দাবি ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও-র। তিনি বলেন, গোটা পরিস্থিতি বিসিসিআই দারুণভাবে সামলেছে। ভারতীয় দল যখন অস্ট্রেলিয়া এসেছিল তখনও কোয়ারান্টিনের বিধি মেনেই সিরিজ খেলেছে। আবার আইপিএল বন্ধের পর বিসিসিআই যেভাবে ক্রিকেটারদের দেশে ফেরত পাঠানোর ব্যবস্থা করেছে সেটাও প্রশংসনীয়।

ছবি- ইনস্টাগ্রাম

নজরে আইপিএল

নজরে আইপিএল

সৌরভ গঙ্গোপাধ্যায়ের বিসিসিআই চাইছে আইপিএলের বাকি ম্যাচগুলিতে খেলতে আসুন বিদেশি ক্রিকেটাররা। সব দেশের বোর্ডের সঙ্গে কথাও বলছেন বিসিসিআই কর্তারা। তবে এরই মধ্যে কলকাতা নাইট রাইডার্সের অজি পেসার প্যাট কামিন্স জানিয়ে দিয়েছেন তিনি আসবেন না। টি ২০ বিশ্বকাপ এবং তারপর অ্যাশেজ থাকায় ক্রিকেট অস্ট্রেলিয়া আইপিএলে ক্রিকেটারদের পাঠানো নিয়ে কী পদক্ষেপ করে সেদিকে সকলে তাকিয়ে। সৌরভ গঙ্গোপাধ্যায় ও বিসিসিআইয়ের দরাজ প্রশংসা করা ক্রিকেট অস্ট্রেলিয়ার সিইও সেক্ষেত্রে কী ভূমিকা নেন তার উপরই অনেক কিছু নির্ভর করছে।

ছবি- ইনস্টাগ্রাম

English summary
Cricket Australia's CEO Nick Hockley Opines There's No One More Passionate About Cricket Than BCCI President Sourav Ganguly. He Also Praises The Role Of BCCI.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X