• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পলিটিকাল ভ্যাকসিন দিই, গঙ্গা পর্যন্ত সাফ হয়ে যাবে তৃণমূল', শুভেন্দুর সুরে সুর মিলিয়ে হুঙ্কার দিলীপের

নন্দীগ্রামের সভা থেকে শুভেন্দু অধিকারী হুঙ্কার দিয়েছেন বাংলা থেকে ঝেঁটিয়ে সাফ করা হবে তৃণমূল কংগ্রেসকে। সেই সুরে সুর মিলিয়েই এবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ হুঙ্কার দিয়ে বলেছেন, জঙ্গল মহল থেকে তৃণমূলকে সাফ করা শুরু হয়েছে গঙ্গা পর্যন্ত পৌঁছে যাবে। মেদিনীপুরে ২৫টা আসনই বিজেপি জিতবে। কারণ তিিন পলিটিকাল ভ্যাকসিন দেন। শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগ দেওয়ার পরেই হুঙ্কার দিয়ে বলেছিলেন পূর্ব মেদিনীপুের ৩৫-০ হবে তৃণমূল কংগ্রেস। অধিকারী পরিবারের জন্য মেদিনীপুরে প্রথম হয়েছিল তৃণমূল এবার দ্বিতীয় হবেন মমতা।

পলিটিকাল ভ্যাকসিন

পলিটিকাল ভ্যাকসিন

আজ গোটা দেশে শুরু হয়েছে করোনা ভ্যাকসিনের ড্রাই রান। সেই রেশ টেনেই বিজেিপর রাজ্য সভাপতি বলেন আমি পলিটিকাল ভ্যাকসিন দিই। জঙ্গলমহল থেকে তৃণমূলকে সাফ করার অভিযান শুরু হয়েছে গঙ্গা পর্যন্ত পৌঁছে যাবে। তবে দিলীপের কোন ভ্যাকসিনে তৃণমূল সাফ হবে তা আর খোলসা করেননি বিজেপির রাজ্য সভাপতি। তবে ইঙ্গিত যে শুভেন্দুর দিকেই ছিল তাতে কোনও সন্দেহ নেই। কারণ গতকাল নন্দীগ্রামের সভা থেকে শুভেন্দু অধিকারী হুঙ্কার দিয়ে বলেছেন তৃণমূল কংগ্রেসকে ঝেঁটিয়ে সাফ করে দেবেন তিনি। ৩১ জানুয়ারির মধ্যে এমন অবস্থা হবে তৃণমূলের যে দেড় জন ছাড়া পার্টিতে আর কেউ থাকবে না।

মেদিনীপুরে ৩৫ জিতবে বিজেপি

মেদিনীপুরে ৩৫ জিতবে বিজেপি

এদিন দিলীপ ঘোষ বলেছেন মেদিনীপুরে ৩৫টি বিধানসভা আসনই বিজেপি জিতবে। একই কথা শুভেন্দু অধিকারী আগেই ঘোষণা করে দিয়েছেন। শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ার পর কাঁথির প্রথম সভাতেই শক্তি প্রদর্শন করে বলেছিলেন তিনি আর দিলীপ ঘোষ হাত মিিলয়েছেন মেদিনীপুরে তৃণমূল কংগ্রেসকে ৩০-০ করে ছাড়ব। মেদিনীপুরে এবার দ্বিতীয় হবেন দিদিমনি। দিলীপ ঘোষের মুখেও শোনা গেল সেই সুর। শুভেন্দু বিজেপিতে যোগ দেওয়ায় মেদিনীপুর নিয়ে অনেকটাই চাপমুক্ত বিজেপি।

 ফের মেদিনীপুরে সভা

ফের মেদিনীপুরে সভা

আজ ফের মেদিনীপুরে সভা করবেন শুভেন্দু অধিকারী। গতকাল কাঁথির ডরমেটরি ময়দানের সভা থেকে তৃণমূলকে সাফ করার হুঙ্কার দিয়েছিলেন তিনি। আজ সুতাহাটার দ্বারিবেরিয়ায় সভা করার কথা শুভেন্দুর। সেখানে থাকবেন বিজেপি সাংসদ বাবুল সুপ্রিয়ও। আজও শুভেন্দুর সভায় বেশ কিছু তৃণমূল কংগ্রেস নেতা কর্মী বিজেপিতে যোগ দিতে পারেন। গতকাল কাঁথির সভায় শুভেন্দু অধিকারীর ভাই সৌমেন্দু অধিকারী ১৫ জন কাউন্সিলরকে নিয়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন।

বিজেপিেক জেতাতে এসেছি

বিজেপিেক জেতাতে এসেছি

গতকাল বারবার শুভেন্দু একাধিক সভাতে বলেছেন বিজেপিকে জেতাতেই তিনি দল বদল করেছেন। যে আসনগুলি বিজেপি পায়নি সেগুলি জেতাতেই তিনি বিজেপিতে যোগ দিয়েছেন। সেগুলি টার্গেট করেই এখন এগোচ্ছে বিজেপি। অন্যদিকে শোভন বৈশাখীকে সামনে রেখে কলকাতার সংগঠন সাজাতে শুরু করেছে বিজেপি। পুরসভা ভোটকে সামনে রেখেই শোভনে গুরুত্ব দেওয়া শুরু হয়েছে।

English summary
BJP leader Dilip Ghosh slams TMC ahed of Bengal assembly election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X