• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল নেতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি, চাঞ্চল্য উত্তর ২৪ পরগনার ন্যাজাটে

  • By অভীক
  • |

তৃণমূল নেতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি চালানোর ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার ন্যাজাটে। গুরুতর জখম অবস্থায় বর্তমানে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন তৃণমূল নেতা।

তবে কী কারণে এই খুনের চেষ্টা ? এর পিছনে কি রয়েছে এলাকা দখলের লড়াই, নাকি মেছো ভেরি দখলের কিরে এই ঘটনা, নাকি রয়েছে তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব, সে বিষয়ে এখনও সম্পূর্ণ অন্ধকারে রয়েছে ন্যাজাট পুলিশ।

তৃণমূল নেতাকে লক্ষ্য করে এলোপাথাড়ি গুলি, চাঞ্চল্য উত্তর ২৪ পরগনার ন্যাজাটে

পুলিশ জানিয়েছে, বৃহস্পতিবার বছর চল্লিশের সুন্নত আলী মোল্লা এলাকার সক্রিয় তৃণমূল নেতা। এদিন তিনি তার নিজের মেছো ঘেড়িতে মাছ ধরতে গিয়েছিলেন। সেই সময় ৬ থেকে ৭ জনের সশস্ত্র দুষ্কৃতী দল তাকে লক্ষ্য করে কাছ থেকে এলোপাতাড়ি গুলি চালাতে শুরু করে। তখন ওই তৃণমূল নেতার ডান পায়ে চারটে ও বাঁ পায়ে পাঁচটা গুলি লাগে।

ঘটনার জেরে নিমেষের মধ্যেই উত্তপ্ত হয়ে ওঠে বসিরহাট মহকুমার ন্যাজাট থানার দু'নম্বর বয়ারমারী গ্রাম পঞ্চায়েতের তালতলা গ্রাম। প্রকাশ্য দিবালোকে এই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়ালে ঘটনাস্থলে ন্যাজাট ও মিনাখাঁ থানার পুলিশ পৌঁছায়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কি যথেষ্ট বেগ পেতে হয়েছে। বর্তমানে এলাকায় যথেষ্ট থমথমে।

স্বাস্থ্যসাথী নিয়ে কটাক্ষ দিলীপের, শুধু কার্ড দেওয়া হচ্ছে, পরিষেবা নেই মন্তব্য দিলীপের

আহত তৃণমূল নেতার পরিবার সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত ওই তৃণমূল নেতাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কলকাতার একটি বেসরকারি নার্সিংহোমে ভর্তি করা হয়েছে। আক্রান্ত ওই পরিবারের দাবি, হাবিবুর রহমান ওরফে বাচ্চা খোকন কুখ্যাত দুষ্কৃতী তার দলবল পরিকল্পনা করে সশস্ত্র হামলা চালিয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, ওই তৃণমূল নেতার দু'পায়ে মোট ৯ টি গুলি লেগেছে। কিন্তু কেন এই হামলা? তা নিয়েই প্রশ্নচিহ্ন তৈরি হয়েছে। ঘটনার তদন্তে ন্যাজাট থানার পুলিশ।

বাগবাজারের আগুনের আঁচ পড়েনি মায়ের বাড়িতে

English summary
Miscreants attack on TMC leader in Najat in North 24 parganas
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X