• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপি ছেড়ে কি তৃণমূলে ফিরতে চলেছেন অর্জুন, কুণাল-মদনের পর জল্পনা বাড়ালেন দোলা

Google Oneindia Bengali News

বিজেপির সাংসদ হয়ে বিজেপিশাসিত কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে সরব হয়েছিল অর্জুন সিং। এরপরই অর্জুন সিং তৃণমূলে ফিরতে চাইছেন বলে জল্পনা শুরু হয়েছিল। সেই প্রশ্নের জবাবে ইঙ্গিতপূর্ণ মন্তব্য করে জল্পনা আরও বাড়িয়ে তুলেছিলেন বারাকপুরের বিজেপি সাংসদ। এবার তৃণমূলের তাঁর জন্য দরজা খোলা বলে সরাসির মন্তব্য করলেন তৃণমূল সাংসদ দোলা সেন।

বিলম্বিত বোধোদয়, অর্জুনকে নিয়ে বললেন কুণাল

বিলম্বিত বোধোদয়, অর্জুনকে নিয়ে বললেন কুণাল

গতদিন অর্জুন সিংয়ের নাম না করেই তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ বলেছিলেন, বিলম্বিত বোধোদয় হয়েছে বিজেপি সাংসদের। অবশেষে তিনি বুঝতে পেরেছেন বিজেপি সরকার বাংলার জন্য কোনও কাজ করছে না। বাংলাকর প্রতি বৈমাতৃসুলভ আচরণ করছে। এতে স্পষ্ট যে বিজেপি বাংলার ভালো চায় না। সেটা দেরীতে হলেও বুঝেছেন বিজেপি সাংসদ। কুণাল ঘোষ দাবি করেন, কোনও বিজেপি সাংসদ যখন বলেন, কেন্দ্রীয় সরকার বাংলার কাজ করছে না, বাংলার দাবি আদায়ের জন্য বা বাংলার সমস্যা সমাধানের জন্য মমতা বন্দ্যোপাধ্যায় ও তৃণমূল কংগ্রেসকে দরকার, তাহলে বুঝে নিতে হবে বিজেপি হল বাংলার শত্রু।

অর্জুনের জন্য দরজা খোলা, বললেন কুণাল

অর্জুনের জন্য দরজা খোলা, বললেন কুণাল

এরপর তৃণমূল সাংসদ দোলা সেন বলেন, অর্জুন সিং যদি বিজেপি ছেড়ে তৃণমূলে আসেন, তাঁর জন্য দরজা খোলা। উত্তর ২৪ পরগনা জেলার বারাকপুর সাংগঠনিক জেলার তৃণমূলের সভাপতি পার্থ ভৌমিক যদিও অর্জুনের ঘরওয়াপসি বা তৃণমূলে যোগদান দলের শীর্ষনেতৃত্বের সিদ্ধান্ত বলে জানালেও কোনও রাখঢাক না করে দোলা সেন বলে দিলেন তাঁর জন্য দরজা খোলা বলে জানিয়ে দেন।

অর্জুন সিং এত ভালো দেখতে, আগে বোঝেননি মদন

অর্জুন সিং এত ভালো দেখতে, আগে বোঝেননি মদন

স্বভাতই কুণাল ঘোষ, পার্থ ভৌমিকের পর দোলা সেনের এ হেন মন্তব্য অর্জুন সিংয়ের ঘরওয়াপসি নিয়ে আরও জোর জল্পনা শুরু হয়েছে। এর মধ্যে আবার মদন মিত্র জানিয়ে দেন, তিনি আগে বোঝেননি, অর্জুন সিং এত ভালো দেখতে। ফর্সা, সুন্দর। আমিও ভাবছি কাল থেকে অর্জুনের মতো সাদা সার্ট পরব। তিনি আরও বলেন, ইংরেজিতে একটা কথা আছে, বেটার লেট দ্যান নেভার। দেরিতে হলেও অর্জুন বুঝেছে, কেন্দ্র সরকার বাংলার প্রতি বঞ্চনা করছে।

যদি তৃণমূলে আসতে চান, স্বাগত জানাতে তৈরি

যদি তৃণমূলে আসতে চান, স্বাগত জানাতে তৈরি

যে অর্জুনের বিরুদ্ধে লাগাতার তোপ দেগেছেন মদন মিত্র, সেই মদন মিত্র এখন অর্জুনকে নিয়ে গদগদ। তাই বলতেই হয়, অর্জুন সিং বিজেপি ছেড়ে তৃণমূলের পথে পা বাড়াতে পারেন। সেটা আবার কয়েকগুণ বাড়িয়ে দিয়েছেন দোলা সেন। সরাসরি অর্জুনকে তৃণমূলে আলার আহ্বান জানিয়ে। তিনি সাফ জানিয়েছেন, কেন্দ্রে য়ে বাংলার প্রতি বঞ্চনা করছেন, তা তিনি বুঝেছেন। এই পরিস্থিতিতে বাংলায় জন্য লড়াই করতে তিনি যদি তৃণমূলে আসতে চান, তাঁকে স্বাগত।

তৃণমূলে ফিরতে চাওয়া প্রসঙ্গে, কী জানিয়েছিলেন অর্জুন

তৃণমূলে ফিরতে চাওয়া প্রসঙ্গে, কী জানিয়েছিলেন অর্জুন

অর্জুন সিং সম্প্রতি পাটশিল্প নিয়ে জুট কর্পোরেশনের বিরুদ্ধে সরব হয়েছেন। মোদী সরকারকে একহাত নিয়েছেন। এরপর তাঁকে সরাসরি প্রশ্ন করা হয়েছিল তৃণমূলে ফিরতে চাওয়া প্রসঙ্গে। তখন তাৎপর্যপূর্ণ মন্তব্য করে ব্যারাকপুরের বিজেপি সাংসদ বলেন, এখনও পর্যন্ত তৃণমূলের বিরুদ্ধে লড়াই করছি। একদিনের মধ্যে কোনও সিদ্ধান্ত নেওয়া যায় না। এই মুহূর্তে কী করছি, সেটাই বলতে পারি। ব্যারাকপুরের সাংসদের এই মন্তব্য নিয়ে জল্পনার পারদ চড়ছে। বিজেপিতে একের পর এক নেতা যখন ইস্তফা দিচ্ছেন, তখন অর্জুনের এই মন্তব্য বিজেপির অস্বস্তির কারণ হয়ে উঠবে।

জুট কমিশনের দুর্নীতি নিয়ে কী বলেন অর্জুন সিং

জুট কমিশনের দুর্নীতি নিয়ে কী বলেন অর্জুন সিং

মোদী সরকারের অস্বস্তি বাড়িয়ে অর্জুন সিং বলেন, জুট কমিশনের দুর্নীতির কারণেই বাংলার পাটশিল্প ধ্বংসের মুখে দাঁড়িয়ে রয়েছে। দু-একদিনের মধ্যেই জুট কমিশনারের অফিসে আমরা ধর্না দেব। জুট কমিশনের চেয়ারম্যান মলয় চক্রবর্তীকে প্লাস্টিক লবির লোক বলে কটাক্ষ করে অর্জুন সিং বলেন, বস্ত্রমন্ত্রী সব জেনেও কোনও ব্যবস্থা নেননি। অনেকবারই তাঁর কাছে আবেদন জানানো হয়েছে, তারপরও নীরব থেকেছে কেন্দ্রীয় মন্ত্রক। তিনি এই বিষয়ে মুখ্যমন্ত্রীর হস্তক্ষেপ দাবিও করেন।

পঞ্জাবের বিখ্যাত কালিমন্দিরের সামনে রণক্ষেত্র পরিস্থিতি, শান্তি বজায় রাখতে বললেন মুখমন্ত্রী পঞ্জাবের বিখ্যাত কালিমন্দিরের সামনে রণক্ষেত্র পরিস্থিতি, শান্তি বজায় রাখতে বললেন মুখমন্ত্রী

English summary
Dola Sen of TMC increases speculation about Arjun Singh’s joining after Kunal Ghosh and Madan Mitra
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X