• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের অত্যাচারে বাংলা দূষিত, বসিরহাটে চড়া আক্রমণ ভারতী ঘোষের

  • By অভীক
  • |

'তৃণমূলের অত্যাচারে রবীন্দ্রনাথ, নেতাজি, স্বামী বিবেকানন্দের মতো মহাপুরুষের বাংলা আছে দূষিত হয়ে গিয়েছে।' বসিরহাট উত্তর বিধানসভার খোলাপোতায় কৃষক সুরক্ষা অভিযানে এসে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেসকে কাঠগড়ায় তুলে এমন ভাবে নিশানা করলেন বিজেপির রাজ‍্য সহ সভাপতি ভারতী ঘোষ।

তৃণমূলের অত্যাচারে বাংলা দূষিত, বসিরহাটে চড়া আক্রমণ ভারতী ঘোষের

শনিবার বসিরহাট মহকুমার বসিরহাট উত্তর বিধানসভার খোলাপোতায় কৃষক সুরক্ষা অভিযানের সমর্থনে এক জনসভায় উপস্থিত হন বিজেপির রাজ‍্য সহ সভাপতি ভারতী ঘোষ। এছাড়াও এদিন উপস্থিত ছিলেন বিজেপির স্থানীয় নেতৃত্ব।
এদিন সভা মঞ্চ থেকে দাঁড়িয়ে বিজেপি নেত্রী শাসক দল তৃণমূল কংগ্রেস কে নিশানা করে বলেন তৃণমূলের অত্যাচারে মহাপুরুষের সোনার বাংলা' আজ দূষিত হয়ে গেছে। বাইরের দেশ রাজ্য আজ এই বাংলাকে কাঠ মানির বাংলা হিসেবে চেনে বলেও দাবি করেন ভারতী ঘোষ।

মুখ্যমন্ত্রীকে নিশানা করে তিনি বলেন, তিনি চিফ মিনিস্টার নয়, তিনি কাটমানির মিনিস্টার। বছরে 30 হাজার কোটি টাকা কাট মানি খেয়েছে তৃণমূল সরকার আর সেই টাকায় ফুলে-ফেঁপে উঠেছে তৃণমূলের ভাই ভাইপোরা। এই বাংলা এখন সন্ত্রাসের বাংলা - দুর্নীতির বাংলা - কাটমানির বাংলা। পাশাপাশি, বেকারত্ব নিয়ে তৃণমূল সরকারকে কাঠ গড়ায় তুলে তিনি দাবি করেন এ বাংলা বেকারত্বের বাংলাও।

সম্প্রতি, রাজ্য সরকারের স্বাস্থ্য নিয়ে ভারতী ঘোষ বলেন, স্বাস্থ্য সাথীর কার্ড এর নামে মানুষকে অভূতপূর্ব উপায় ঠকানো হচ্ছে। 2021 এর পর তৃণমূলকে আর খুঁজে পাওয়া যাবে না তখন স্বাস্থ্য সাথীর কার্ডের কি হবে ! চিকিৎসা ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলে তিনি বলেন, এইযে করোনা পরিস্থিতিতে বেসরকারি হাসপাতালগুলো তো লাগামছাড়া বিল করল তার জন্য কোন বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছে রাজ্য সরকার ! নেয় নি, তারা ভাওতাবাজি ছাড়া আর কিছুই জানেনা।
রাজ্যের বাজেট নিয়ে দেড় কোটি চাকরি দেওয়ার ঘোষোনাকেও ভারতী ঘোষ ভাওতার বাজেট বলে তৃণমূলকে বিদ্রুপ করে বলেন, 'আম্ফানের চাল চুরি গিয়েছে, ঘরের টাকা সব কাটমানিতে গিয়েছে, মমতার সরকার কাটমানির সরকার হয়ে গেছে। স্বাস্থ্য খাতেও যা প্রতিশ্রুতি তা ভাওতা। মানুষ আপনাকে শূন‍্য দেবে। চাকরিটা ঘুষের বাজারে বিক্রি হচ্ছে। তিনি মিথ‍্যা পতিশ্রুতি দিচ্ছেন। এরপর এই বিধানসভা ভোটে তৃণমূলকে লরির চাকার নীচে খুঁজতে হবে। তৃণমূল পালানোর পথ পাবে না।'

English summary
BJP leader Bharati Ghosh slams TMC at Basirhat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X