আর একটু হলে যৌন হেনস্থার শিকার হতেন জারিন! তির এই ছবির নির্মাতাদের দিকে

  • Posted By:
Subscribe to Oneindia News

গত সপ্তাহেই মুক্তি পেয়েছে ' আকসর ২'। কিন্তু ছবি নিয়ে সেভাবে উচ্ছাস দেখা যাচ্ছে না ছবির নায়িকা জারিন খানের মধ্যে। শোনা যাচ্ছে বেশ কিছুদিন ধরেই নির্মাতাদের সঙ্গে ঝামেলায় জড়িয়েছেন জারিন খান । জেনে নেওয়া যাক ঘটনার বৃত্তান্ত।

জারিন ও 'আকসর ২'

জারিন ও 'আকসর ২'

জারিন খানের দাবি, তিনি জানতেন 'অকসর ২' একটি ফ্যামিলি মুভি হতে চলেছে। জারিনের দাবি , তাঁকে বলা হয়েছিল নির্মাতারা 'হেট স্টোরি'-র মতো কিছু বানাবেন না। তারপর স্বল্প বসন পড়া নিয়ে ঝামেলা হয় নির্মাতা ও জারিনের মধ্যে।

অপছন্দের কাজ করলেন কেন?

অপছন্দের কাজ করলেন কেন?

অপছন্দ থাকা সত্ত্বেও কেন তাহলে তিনি 'অসকর ২'-এ ছোট পোশাক পড়নে, এই প্রশ্নের জবাবে জারিন বলেন , আমি বিরোধিতা করেছিলাম। কিন্তু চবির প্রযোজক ও নির্দেশক নিজেই জানতেন না একটা সময়ের পর তাঁরা ছবি থেকে কী পেতে চান।

ছবি ছেড়ে যেতে পারতেন

ছবি ছেড়ে যেতে পারতেন

ছবি ছেড়ে কেন বেরিয়ে গেলেন না জারিন ? এই প্রশ্নের উত্তরে এককালের সলমানের নায়িকা জারিন জানান, পেশাদারিত্বের ভাবনা থেকে তিনি ছবি ছেড়ে বেরিয়ে যেতে চাননি। তিনি সমস্যার বোঝাপড়া চেয়েছিলেন।

অকারণে 'এক্সপোজ' করানো হয় !

অকারণে 'এক্সপোজ' করানো হয় !

জারিনের দাবি , ছবির জন্য অকারণে তাঁকে 'এক্সপোজ ' করতে বলা হয়েছে প্রযোজকদের তরফে।

যৌন হেনস্থার ঘটনা

যৌন হেনস্থার ঘটনা

জারিনের দাবি, দিল্লি নিয়ে গিয়ে 'অকসর ২' এর দল তাঁকে স্পনসরদের সঙ্গে দেখা করতে বলেন, কথা বলতে বলেন। জারিনের বক্তব্য, দেখা করা ার কথা বলা মানেই 'রাত ভর খাও অউর দারু পিও'। যেখানে সেই সময় ফিল্মের নির্মাতারা নিজেরা শুধু খাওয়া দাওয়া করতেই ব্যাস্ত ছিলেন। এইভাবে একজন মহিলার সঙ্গে ব্যবহার করা উচিত কি না তা নিয়ে প্রশ্ন তোলেন এই অভিনেত্রী। এছাড়াও সেদিন স্পনসরদের সঙ্গে ঝামেলার জেরে রাত ২:৩০ মিনিট নাগাদ জারিন মুম্বইয়ে পৌঁছন। রাস্তা চলতি ক্যাব ধরে তাঁকে বাড়ি পৌঁছতে হয়। কোনও গাড়ির ব্যবস্থা করেনি নির্মাতারা। জারিনের দাবি এর ফলে সেদিন তাঁর যৌন হেনস্থাও হতে পারত রাতে।

নির্মাতাদের দাবি

নির্মাতাদের দাবি

জারিনের সমস্ত রকমের অভিযোগ খারিজ করে নির্মাতাদের দাবি, বহু কিছু ধরনের তাহিদা ছিল জারিনের। যার জন্য স্পনসরদের কাছে নির্মাতাদের অসম্মানজনক অবস্থায় পড়তে হয়।

[আরও পডুন:লাস্যময়ী সানি নিজেই নিজের প্রতিদ্বন্দ্বী, শীতের আগে সানি-র সেরা উষ্ণতায় চোখ সেঁকে নিন]

English summary
Zareen Khan's Aksar 2 hit the theatrical screens last week and here we have a full-blown war going on between her and the makers.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.