• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

‌‘‌ছপাক’‌–এর চিত্রনাট্যের দাবিদার চেয়ে বম্বে হাইকোর্টে আবেদন এক লেখকের

'‌ছপাক’‌–এর বিরুদ্ধে বম্বে হাইকোর্টে মামলা দায়ের করলেন এক লেখক। তাঁর দাবি দীপিকা পাড়ুকোন অভিনীত অ্যাসিড আক্রান্তকে নিয়ে তৈরি এই সিনেমার আসল লেখক তিনি। আবেদনকারী রাকেশ ভাট হাইকোর্টে আবেদন করে জানিয়েছেন যে ছবির লেখক হিসাবে তাঁকে স্বীকৃতি দেওয়া হোক।

‌‘‌ছপাক’‌–এর চিত্রনাট্যের দাবিদার চেয়ে বম্বে হাইকোর্টে আবেদন এক লেখকের

রাকেশের দাবি, ছবির এই চিত্রনাট্য, যার নাম ব্ল্যাক ডে, এটি তিনি ২০১৫ সালে ইন্ডিয়ান মোশান পিকচারস প্রোডুউসারস সংগঠনে জমা দিয়েছিলেন। এরপর থেকে চিনি এই চিত্রনাট্যের ওপরই কাজ করছেন এবং বহু অভিনেতা এবং প্রযোজককে তিনি তাঁর চিত্রনাট্য নিয়ে ছবি করার প্রস্তাবও দিয়েছিলেন। এমনকি ফক্স স্টার স্টুডিওকেও। এই প্রযোজক সংস্থার অন্তর্গতই তৈরি হয়েছে '‌ছপাক’‌। যদিও অনিবার্য কারণে রাকেশ ভাটের প্রকল্পটি শুরু হয়নি। তাঁর আইনজীবী অশোক সরোগি জানান যে তাঁর মক্কেল পরে জানতে পারেন যে তাঁরই চিত্রনাট্য দিয়ে ফক্স স্টার স্টুডিও এবং অন্যান্যরা ছবি তৈরি করছেন যার পরিচালক মেঘনা গুলজার। প্রযোজকের বিরুদ্ধে রাকেশ অভিযোগও দায়ের করেন। কিন্তু কোনও জবাব আসে না এবং মামলাটি হাইকোর্টে যায়।

রাকেশ তাঁর আবেদনে দাবি জানিয়েছেন যে তাঁকেও ছবির একজন লেখক হিসাবে স্বীকৃতি দিতে হবে এবং ততদিন ছবির মুক্তি আটকে দেওয়া হোক। তিনি একজন অভিজ্ঞ কাউকে দিয়ে ছপাক ও তাঁর লেখা চিত্রনাট্যের তুলনা করে দেখতে চান। ২৭ ডিসেম্বর ফের এই মামলার শুনানি হবে হাইকোর্টে। অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনী নিয়েই তৈরি '‌ছপাক’‌। যা ১০ জানুয়ারি ২০২০ সালে মুক্তি পাবে।

English summary
Rakesh Bharti has approached the Bombay High Court, seeking credit as one of the writers of Chhapaak,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X