• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সইফের 'তাণ্ডব' নিয়ে বিতর্ক তুঙ্গে! বিজেপি নেতার রোষানলে ওয়েব সিরিজ

সইফ আলি খান অভিনীত 'তাণ্ডব' প্রথম থেকেই বিতর্কের শুরুতে। বিতর্ক জমাট বাঁধতে থাকে, 'তাণ্ডবে'র একাধিক চরিত্রকে ঘিরে। মূলত টুইটারে বিতর্কের ঝড় ওঠে মহম্মদ আয়ুব অভিনীত চরিত্রটিকে নিয়ে। তারপরই বিজেপি নেতা রাম কদমের পোস্ট প্রকাশ্যে আসে।

বিজেপি নেতা রাম কদমের অভিযোগ

বিজেপি নেতা রাম কদমের অভিযোগ

বিজেপি নেতা রাম কদম অভিযোগ তোলেন, 'তাণ্ডব' ওয়েব সিরিজে হিন্দু দেব দেবীদের নিয়ে মজা করা হয়েছে। আর তা নিয়ে রাম কদমের প্রশ্ন ' ওয়েব সিরিজ ও ফিল্মে প্রতিবার হিন্দু দেবদেবীদের নিয়েই কেন মশকরা করা হয়? আর তার সাম্প্রতিক উদাহরণ তাণ্ডব।'

 পরিচালক আলি আব্বাস জাফর নিশানায়

পরিচালক আলি আব্বাস জাফর নিশানায়

এদিকে মুম্বইয়ের এক বিধায়কও সিরিজ নিয়ে মুখ খুলেছেন। সিরিজে মহাদেবকে নিয়ে যে বিতর্কিত অংশ রয়েছে, তা সরিয়ে ফেলতে পরিচালক আলি আব্বস জাফরের প্রতি টুইট করেছেন তিনি। এদিকে, 'আদিপুরুষ' এর অভিনেতা সইফ আগে থেকেই বিতর্কে রয়েছেন তাঁর এক মন্তব্য নিয়ে।

 তাণ্ডব বয়কটের ডাক

তাণ্ডব বয়কটের ডাক

এর আগে রাবণের মানবিক দিকের কথা প্রসঙ্গে সইফের বক্তব্য 'আদিপুরুষ' ফিল্মের প্রেক্ষিতে বিতর্কে আসে। এরপর 'তাণ্ডব' ঘিরে বিতর্ক তুঙ্গে উঠেছে। সোশ্যাল মিডিয়ায় অমেকেই এই সিরিজ বন্ধ করা থেকে বয়কট করার ডাক দিতে শুরু করেছেন।

 'তাণ্ডব' এর আইএমডিবি রেটিং

'তাণ্ডব' এর আইএমডিবি রেটিং

এদিকে, 'তাণ্ডবে'র আইএমডিবি রেটিং ৩.৪ দেওয়া রয়েছে ১০ এর প্রেক্ষিতে। যা এই সিরিজের ওপর প্রভাব ফেলতে পারে বলে মত অনেকের। সিরিজে সইফ আলি খান, জিশান আয়ুব, ডিম্পন কাপাডিয়া, সুনীল গ্রোভার সহ একাধিক নামী শিল্পীরা রয়েছেন।

কলকাতা : করোনায় মৃতের সার্টিফিকেট নিয়ে নতুন নির্দেশিকা রাজ্যের

বিদ্রোহে ইতি টানতেই বিরাট পুরস্কার শতাব্দীকে, তৃণমূলের রদবদলে মিলল বড় পদ

English summary
Tandav Controversy, BJP leader Ram kadam calls for boycott
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X