• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'সৌমিত্র জ্যেঠু নেই বিশ্বাস করতে কষ্ট হচ্ছে', ঋতুপর্ণা সহ গোটা টলিউড শোকে বিহ্বল

বেলভিউ থেকে তাঁর মরদেহ যখন নিয়ে যাওয়া হয় গল্পগ্রিনের পথে রাস্তায় কাতারে কাতারে জনতা, আর তাঁদের চোখের জল বলে দিচ্ছে, বাঙালি আজ 'প্রাণ পুরুষ 'কে হারিয়েছে। কেউ রাস্তায় আসতে পারেননি, তবু বাড়ির ছাদ থেকে জানলা থেকে দেখেছেন শববাহী সকেটটি, আর চোখের কোনের জল মুছেছেন আঁচলের কোণ দিয়ে। এঁদের কারোর সঙ্গেই সৌমিত্র চট্টোপাধ্যায়ের রক্তের যোগ নেই, তবে রয়েছে আত্মিক যোগ! যে আত্মিয়তা সৌমিত্র চট্টোপাধ্যায় তাঁর অভিনয়ে স্থাপন করেছেন মানুষের সঙ্গে। আর সেই অভিনেতা সৌমিত্রর প্রয়াণে টলিউড কী বলছে দেখে নেওয়া যাক।

ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত

' কত স্মৃতি কোনটা যে হাতড়াব ভাবতে পারছি না', দুঃসংবাদটা শোনার পর একথাই বলেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। যিনি টুইট বার্তায় লেখেন, 'সৌমিত্র জ্যেঠু নেই এটা বিশ্বাস হৃদয় ভেঙে যাচ্ছে। এটা শব্দে বোঝানো যাবে না ।' পাশাপাশি 'বসু পরিবার' ছবিতে সৌমিত্র চট্টোপাধ্যায়ের সঙ্গে শেষবার অভিনয়ের কথাও এদিন বাবার ঋতুপর্ণার স্মৃতিচারণায় উঠে আসে।

 রাজ চক্রবর্তী

রাজ চক্রবর্তী

'বাংলা সিনেমার বড় ক্ষতি, সৌমিত্র চট্টোপাধ্যায়ের প্রয়াণ।' এই বার্তা দিয়েই রাজ চক্রবর্তী সৌমিত্র চট্টপাধ্যায়ের আত্মার শান্তি কামনা করে লেখেন, 'বাংলার ঘরে ঘরে , প্রতিটি মনে আপনি জীবিত থাকবেন।'

পরমব্রত চট্টোপাধ্যায়

পরমব্রত চট্টোপাধ্যায়

বহু মিডিয়া থেকে পরমব্রতকে প্রতিক্রিয়ার জন্য অনুরোধ জানানো হয়। তবে , পরমব্রত তা মানতে পারেননি । আর তার কারণ হিসাবে টুইটারে এই অভিনেতা লেখেন, 'এই ক্ষতি আমার ব্যক্তিগত। এটা কোনও শব্দে বোঝানো যাবে না। এটা আমার নিজস্ব ক্ষতি।'

 অবির চট্টোপাধ্যায়

অবির চট্টোপাধ্যায়

'কিংবদন্তি... আমরা মিস করব... সিনেমা আপনাকে মিস করবে..' শুধু এই বার্তা দিয়েই নিজের বক্তব্য রাখেন আবির চট্টোপাধ্যায়।

স্বস্তিকা

স্বস্তিকা

কার্যত ২০২০ কে দোষোরোপ করেই মনের ঈবেগ প্রকাশ করেন স্বস্তিকা মুখোপাধ্যায়। তিনি লেখেন, ' এই বছরটা সব নিয়ে নেবে। অভিভাবক, কিংবদন্তি, শৈশব, নস্টালজিয়া। সব..। ক্ষমাহীন বছর'। প্রসঙ্গত, ২০২০ সালেই স্বস্তিকার বাবা অভিনেতা সন্তু মুখোপাধ্যায়েরও প্রয়াণ ঘটে।

কলকাতা : এক ফোনে কালীপুজোর খিচুড়ি থেকে ভাইফোঁটার গিফট্, অভিনব উদ্যোগ

সৌমিত্রের প্রয়াণে রত্নকে হারাল রূপোলি পর্দা, বললেন অমিত শাহ! শোক প্রকাশ কৈলাশ, লকেটদের

English summary
Soumitra Chatterjee passed away, Rituparna Sengupta to Parambrata reacts
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X