• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সোনমের ছবি 'জোয়া ফ্যাক্টর' এর ট্রেলার দেখে উচ্ছ্বসিত সচিন! টুইটে কী জানালেন ক্রিকেট তারকা

'বন্ধু' অনিল কাপুরের মেয়ে সোনম অভিনীত ছবি 'জোয়া ফ্যাক্টর' এর ট্রেলার দেখে উচ্ছ্বসিত সচিন তেন্ডুলকর। এমনিতে যে এই ক্রিকেট তারকা ভীষণভাবে ভক্ত বলিউডের , তা নতুন করে বলার কিছু নেই। আর বলিউডের প্রতি যে সচিনের অনুরাগ এখনও একই রকমের তা আরও একবার প্রমাণিত হয়ে গেল।

সচিনের টুইট

প্রসঙ্গত, অনুজা চৌহানের লেখা বই 'জোয়া ফ্যাক্টর' অবলম্বনে তৈরি হয়েছে সোনম ও দুলকের অভিনত ছবিটি। ছবিতে একজন ক্রিকেটারের ভূমিকায় রয়েছেন দুলকের সলমন। আর সোনম রয়েছেন একজন বিজ্ঞাপন বিভাগের এক্সিকিউটিভের ভূমিকায়। আর ছবির ট্রেলার মুক্তি পেতেই তা নিয়ে যথেষ্ট আলোচনা শুরু হয় সোশ্যাল মিডিয়া। টুইট করে এই ফিল্মের ট্রেলার নিয়ে উচ্ছ্বসিত প্রশংসা করেন সচিন তেন্ডুলকরও।

দুলকেরর-এর টুইট

আর সচিনের এই টুইট দেখেই রীতিমতো উচ্ছ্বসিত ছবির নায়ক দুলকের সলমন। তিনিও সচিনকে উদ্দেশ্য করে একটি টুইট করেন।

সোনমের টুইট

টুইটে সচিন অনিল কাপুরকে নিজের 'ভালো বন্ধু' বলে উল্লেখ করেছেন। টুইটে সচিন সোনমের ভূয়সী প্রশংসা করেন। যা দেখে নিজের উচ্ছ্বাস ধরে রাখতে পারেননি সোনম।

'পেপসি কি কসম'

'পেপসি কি কসম'

প্রসঙ্গত, এদিনই মুক্তি পেয়েছে 'জোয়া ফ্যাক্টর 'ছবির গান 'পেপসি কি কসম'। ছবিতে হিপ হপ স্টাইলে মাতিয়েছেন দুলকের ও সোনম। ছবির ভিডিও প্রকাশ্যে আসতেই তা ট্রেন্ডে আসে।
ছবির

English summary
Sachin Tendulkar praises The Zoya Factor trailer, see what se says. Sachin Tendulkar recently watched the trailer of Abhishek Sharma's The Zoya Factor and was all praise for Sonam and Dulquer.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X