• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শিল্পার স্বামী রাজ কুন্দ্রা পেলেন অন্তর্বর্তী রক্ষাকবচ, বম্বে হাইকোর্ট কী জানাল

শিল্পার স্বামী রাজ কুন্দ্রা পেলেন অন্তর্বর্তী রক্ষাকবচ, বম্বে হাইকোর্ট কী জানাল
  • |
Google Oneindia Bengali News

শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা বুধবার সাময়িক স্বস্তি পেলেন পর্নকান্ডে। বুধবার শিল্পা শেট্টির স্বামী রাজকে অন্তর্বর্তী রক্ষাকবচ দিয়েছে বম্বে হাইকোর্ট। আগামী এক সপ্তাহের জন্য শিল্পার স্বামী রাজ কুন্দ্রাকে দেওয়া হয়েছে অন্তবর্তী জামিন। ২০২০ সালে রেজিস্টার করা এক এফআইআর এর প্রেক্ষিতে এদিন জাস্টিস সন্দীপ কে শিন্ডে এই রায় দেন।

 কী ঘটেছে?

কী ঘটেছে?

মূলত, ২০২১ সালে রাজ কুন্দ্রার বিরুদ্ধে পর্নকান্ডে একটি মামলা দায়ের হয় ফেব্রুয়ারি মাসে। সেই মামলার প্রেক্ষিতে রাজকে গত মাসেই গ্রেফতার করে মুম্বই পুলিশ। এরপর এদিন ২০২০ সালে একই ধরনের একটি মামলার প্রেক্ষিতে শিল্পার স্বামী রাজকে এক সপ্তাহ গ্রেফতারির হাত থেকে বাঁচানোর মতো রক্ষা কবচ দিয়েছে বম্বে হাইকোর্ট।

 ২০২০ সালের মামলায় কোন অভিযোগ ছিল?

২০২০ সালের মামলায় কোন অভিযোগ ছিল?

জানা গিয়েছে, ২০২০ সালের মামলায় মুম্বই পুলিশ যে সাইবার সংক্রান্ত মামলা শিল্পার স্বামীর বিরুদ্ধে দায়ের করেছিল, তাতে অভিযোগ ছিল কয়েকটি ভিডিও ওয়েব সিরিজের নামে অনলাইন প্ল্যাটফর্মে অশ্লীল বিষয়বস্তু দেখাতে শুরু করেছে। যার ফলে অশ্লীল বিষয়গুলি ছড়িয়ে পড়তে থাকে সোশ্যাল মিডিয়ায়। এই পরিস্থিতিতে রাজ কুন্দ্রার কাছে এমন রায় রীতিমতো স্বস্তি দায়ক বলে অনেকরই দাবি।

 রাজ কুন্দ্রা কী জানিয়েছেন?

রাজ কুন্দ্রা কী জানিয়েছেন?

এই মামলা সংক্রান্ত বিষয়ে , রাজ কুন্দ্রা জানিয়েছেন যে ২০২০ সালে ও অশ্লীল ভিডিও কান্ডে রাজ কুন্দ্রার নাম এফআইআর এ নেই। এছাড়াও সেই মামলায় যে তদন্ত হচ্ছে তা নিয়ে যাবতীয় সহযোগিতা রাজ করে গিয়েছেন। এছাড়াও তদন্তকারী অফিসারদের দফতের গিয়ে ঘটনা নিয়ে বহু তথ্য রাজ দিয়েছেন। যাবতীয় স্টেটমেন্টও দিয়েছেন তিনি। রাজ কুন্দ্রা , ২০২০ সালে যে বয়ান দিয়েছেন, তাতে জানান, তাঁর এক ঘনিষ্ঠ বিতর্কের কেন্দ্রে থাকা আর্মসপ্রাইম মিডিয়ায় বিনিয়োগ করতে বলেন। তিনি একটি প্ল্যাটফর্ম অনলাইনে নবাগত অভিনেতা অভিনেত্রীদের দিতে চাইছিলেন যাতে তাঁরা নিজেদের শিল্পী সত্ত্বাকে তুলে ধরতে পারেন। আর তার হতে ধরেই এই বিনিয়োগ। রাজ জানান, অশ্লীল ভিডিও নয়, ওই সংস্থা মডেলদের কাজের জন্য সাবস্ক্রিপশন সংক্রান্ত কাজ করে।

 রাজ কুন্দ্রার ব্যবসা ও কিছু তথ্য

রাজ কুন্দ্রার ব্যবসা ও কিছু তথ্য

রাজ কুন্দ্রা জানিয়েছেন আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেডের সঙ্গে ২০১৯ সাল পর্যন্তই একমাত্র তিনি সংযুক্ত ছিলেন। রাজ কুন্দ্রা আদালতে দাবি করেছেন, হটশট এর সঙ্গে পর্নোগ্রাফি অ্যাপের কোনও যোগাযোগ নেই। রাজ কুন্দ্রা ২০২০ সালের ওই মামলায় আগাম জামিন দাবি করেন। এদিকে পর্নকান্ডে আরও একটি মামলায় আপাতত জেলবন্দি তিনি।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Bombay HC grants interim protection to Raj Kundra for One Week in Porn case .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X