• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজকুমার রাও অভিনীত ওমের্তা ২৫ জুলাই‌ মুক্তি পাচ্ছে ওটিটিতে

রাজকুমার রাও অভিনীত ও হংসল মেহতা পরিচালিত '‌ওমের্তা’‌ মুক্তি পেতে চলেছে ২৫ জুলাই জিফাইভে। বুধবারই ছবি মুক্তি নিয়ে এই ঘোষণা করা হয়। ২০১৭ সালে সমালোচকদের দ্বারা প্রশংসিত এই ছবি, ব্রিটিশ বংশোদ্ভুত পাকিস্তানি জঙ্গি ওমর সইদ শেখের জীবনী অবলম্বে তৈরি করা হয়েছে। এই চরিত্রে অভিনয় করছেন রাও।

রাজকুমার রাও অভিনীত ‘‌ওমার্তা’ ২৫ জুলাই‌ মুক্তি পাচ্ছে ওটিটিতে

রাজকুমার রাও জানিয়েছেন তিনি কোনওদিনও ওমরের মতো এত চ্যালেঞ্জিং চরিত্রে পর্দায় অভিনয় করেননি। অভিনেতা এক বিবৃতিতে বলেছেন, '‌আমি কোনওদিনও ভাবিনি এই চরিত্রে অভিনয় করতে করতে আমি মানসিকভাবে সেই অন্ধককার জায়গায় চলে যাব। আমাদের সময়কার সবচেয়ে বিপদজ্জনক জঙ্গির সফর এটা এবং হংসল স্যার আমায় আমার সীমা অতিক্রম করে এই অভিনয় বের করে নিয়েছেন।’‌ তিনি আরও বলেন, '‌এটা খুবই ভালো খবর যে জিফাইভে ডিজিটালি ছবির প্রিমিয়ার হবে, যেখানে গোটা বিশ্ব এই ছবি দেখতে সফল হবেন।’‌

হংসল মেহতা নিজেও এই ছবি মুক্তির অপেক্ষায় রয়েছেন। তিনি বলেন, '‌এই ছবির জন্য আমি গর্বিত। এবং এই ছবিটি তৈরির যখন পূর্বাভাস হয়েছিল তখন ওমর শেখকে এই শতাব্দীর বেশ কয়েকটি জঘন্যতম সন্ত্রাসবাদমূলক কার্যকলাপে তার সমস্ত জটিলতা দিয়ে পাকিস্তানের শীর্ষ আদালত তাকে জামিন দিয়ে দেয়।’ পরিচালক বলেন, '‌এটা আমাদের সময়কার গুরুতর তথ্য, এই সেই থ্রিলার যা অবশেষে মুক্তি পেতে চলেছে জিফাইভে এবং আমি অপেক্ষা করে আছি ওমের্তা নিয়ে বিশ্ববাসীর অভিজ্ঞতা জানার জন্য’‌।

২০১৭ সালের টরেন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে '‌ওমের্তা’‌র প্রিমিয়াম ইতিমধ্যেই হয়ে গিয়েছে। এছাড়াও মুম্বই চলচ্চিত্র উৎসব, নিউ ইয়র্ক ভারতীয় চলচ্চিত্র উৎসব ও আরটুআর ফ্লোরেন্স চলচ্চিত্র উৎসবেও এই ছবিটি প্রদর্শিত হয়েছে। হংকং ও বুশন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আনুষ্ঠানিকভাবে এই ছবিকে বাছাই করা হয়। ২০১৮ সালের ডিসেম্বরের মে মাসে এই ছবিটি ভারতে মুক্তি পায় এবং সমালোচকদের কাছ থেকে ভূয়সী প্রশংসা আদায় করে।

হংসল মেহতা ও রাও এর জুটি একসঙ্গে শহিদ, সিটিলাইটস্যান্ড আলিগড় ও ওয়েব সিরিজ বস:‌ ডেড/‌আলাইভ–এ কাজ করেছেন। এই দু’‌জন ফের উত্তরপ্রদেশের ওপর ভিত্তি করে সামাজিক কমেডি ছবি ছলাং–এর প্রস্তুতিতে রয়েছেন।

English summary
‘Omarta’‌ directed by Hansal Mehta is going to be released digitally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X