পুনম পাণ্ডের 'উফ!' ভিডিওতে বাড়ল ক্রিসমাসের উষ্ণতা, দেখুন সেই ভিডিও

Subscribe to Oneindia News

পুনম পাণ্ডে মানেই খুল্লাম-খুল্লা নগ্নতা। নিজের আবরণহীন করাটা যেন তাঁর কাছে কোনও বড় ব্যাপার নয়। যে নগ্নতা-কে সামনে করে একদিবন পাদপ্রদীপের আলোয় এসেছিলেন পুনম। এখন সেটাই তাঁর 'ব্র্যান্ড ইকুইটি'। পুনমকে তো কেউ কেউ ভারতের 'কিম কারদাশিয়ান'-এর তকমাও দিয়ে দিয়েছেন।

পুনম পাণ্ডের 'উফ!' ভিডিওতে বাড়ল ক্রিসমাসের উষ্ণতা, দেখুন সেই ভিডিও

ভারতীয় ক্রিকেট দলের জন্য প্রথমবার ক্যামেরার সামনে একটা একটা করে জামা-কাপড় খুলেছিলেন পুনম। ভারতীয় সেনশেন এই মডেল ফি বছরই ক্রিসমাসের সময় তাঁর একটি করে ভিডিও প্রকাশ করেন। এই সব ভিডিও-তে বারবার নিজেকে এক্কেবারে খুল্লাম-খুল্লা নগ্নতায় সাজিয়ে নেন পুনম। উত্তেজক এই সব ভিডিও নিয়ে কম বিতর্কও তৈরি হয়নি। আসলে পুনম এই নগ্নতার বিতর্কেই নিজের আলাদা একটা স্টাইল স্টেটমেন্ট তৈরি করেছেন। আর এটাই তাঁর ইউএসপি।

নগ্নতায় ভরপুর এই সব ভিডিও-তে পুনম তাঁর ভক্তকুলের কাছে তাঁর ঢঙে ক্রিসমাস সেলিব্রেট করতেও আহ্বান করেন। এবারও ক্রিসমাসে এমনই এক ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন পুনম। যার নাম 'ইরোটিক্রিসমাস'। বলার অপেক্ষা রাখে না যে পুনম নিজেই এই নামের মধ্যে দিয়ে বুঝিয়ে দিয়েছেন ভিডিও-টি কতখানি উত্তেজক। কারণ, 'ইরোটিক' এবং 'ক্রিসমাস' এই দুই শব্দের সন্ধিতে তৈরি করা হয়েছে 'ইরোটিক্রিসমাস' শব্দটি।

পুনম পাণ্ডের 'উফ!' ভিডিওতে বাড়ল ক্রিসমাসের উষ্ণতা, দেখুন সেই ভিডিও

সাদা-কালোর এই ভিডিও-তে পুনমের কর্মকাণ্ডে যে কোনও পুরুষের হৃদয় আনচান করে উঠতে পারে। ভিডিওটিতে স্টার-ওয়ার্স লেখা ভেস্টও পরতে দেখা গিয়েছে। কোথাও কোথাও সাদা শার্ট পরিহিত অবস্থায় দেখা গিয়েছে পুনমকে। ভিডিওর শেষে নিজের ঊর্ধাঙ্গে কাপড়ের লেশমাত্র অবশিষ্ট রাখেননি 'নেশা' ছবির নায়িকা।

সোশ্যাল মিডিয়ায় এই ভিডিওটি পোস্ট হওয়ার পর থেকে এর ভিউয়ার সংখ্যা কয়েক ঘণ্টার মধ্যে ৪লক্ষ ছাড়িয়ে যায়। যদিও, এর আগে পুনম পাণ্ডের যত উত্তেজক ভিডিও প্রকাশ পেয়েছে সেই তুলনায় এই ভিডিও-তে তেমন সাড়া পড়েনি। বিশেষ করে পুনম পাণ্ডের অন্যান্য ভিডিও-তে যেভাবে কমেন্টের বন্যা বয়ে যায় এই ভিডিও-তে তেমন সাড়া পড়েনি। এক ভিউয়ার কমেন্ট সেকশনে লিখেছেন, 'ভিডিও-তে যেভাবে ইংরাজি গান এবং সাদা-কালোয় পুনমকে দেখানো হয়েছে তাতে তা ভালো লাগছে না।' কিন্তু, আপাতত দৃষ্টিতে দেখতে গেলে এতদিন পর্যন্ত পুনম পাণ্ডে যত তাঁর ভিডিও-কে সোশ্যাল মিডিয়ায় এনেছেন তার নিরানব্বই শতাংশ অশ্লীলতার দায়ে পড়তে পারে। এই প্রথম একটি ভিডিও-তে নগ্নতাকে একটু শৈল্পিক ঢঙে দেখানোর চেষ্টা করেছেন পুনম। যদিও, পুনমের এই চেষ্টায় সায় নেই তাঁর ভক্তকুলের। তাঁরা পুনমকে সাদা-মাটাভাবে খুল্লাম-খুল্লা নগ্নতার রানি হিসাবেই দেখতে চান না। তাঁদের কাছে পুনম ব্র্যান্ডের একটাই আইকন 'সেক্স সিম্বল'।

দেখুন ভিডিও

English summary
Poonam Pandey, one of the famous stars on social media platform is back. Pandey who is known for her sleaziness is garnering headlines again for her latest video.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.