• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিএমসিকে নাস্তানাবুদ করতে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ কঙ্গনা রানাওয়াত

বান্দ্রার অফিস ভাঙার ইস্যুতে বুধবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ হলেন কঙ্গনা রানাওয়াত। এর আগেও বম্বে হাইকোর্ট একপ্রকার অভিনেত্রীকে স্বস্তি দিয়ে কঙ্গনার অফিসের অবৈধ নির্মাণ নিয়ে বিএমসির নোটিশ খারিজ করেছিল এবং এই বিষয়কে আইনি শত্রুতা ছাড়া কিছুই না বলে অ্যাখা দেয়। অভিনেত্রী সুপ্রিম কোর্টে সতর্কীকরণ আবেদন দায়ের করেছেন।

বিএমসিকে নাস্তানাবুদ করতে এবার সুপ্রিম কোর্টের দ্বারস্থ কঙ্গনা রানাওয়াত

কঙ্গনা রানাওয়াত তাঁর আবেদনে শীর্ষ আদালতকে জানিয়েছেন যে এই মামলায় তাঁর পক্ষের মতামত না শুনে যেন কোনও নির্দেশ না পাস করানো হয়। কঙ্গনা আবেদনে এই বিষয়টি উল্লেখ করেন এই কারণে যদি বিএমসি হাইকোর্টের রায়কে চ্যালেঞ্জ জানিয়ে সুপ্রিম কোর্টের দ্বারস্থ হন তাই।

শুক্রবারই বম্বে হাইকোর্টের বিচারপতি এস জে কাঠাওয়ালা এবং আর আই চাগলার ডিভিশন বেঞ্চ রায় দিয়েছিল,বেআইনিভাবে ও উদ্দেশ্যপ্রণোদিতভাবে বান্দ্রার পালি হিলের কঙ্গনার অফিস ভেঙেছিল বিএমসি। কঙ্গনা রানাওয়াত ভাঙা বাংলোর পুননির্মাণ করতে পারবেন। তবে, তাঁর জন্য অভিনেত্রীকে ক্ষতিপূরণ দিতে হবে বিএমসিকে। উল্লেখ্য, ৯ সেপ্টেম্বর বেআইনি নির্মাণের অভিযোগে মুম্বাইয়ের পালি হিলে কঙ্গনার বাংলোর একাংশ ভেঙে ফেলেছিল বিএমসি। এরপরেই আদালতের দ্বারস্থ হন কঙ্গনা রানাওয়াত। বম্বে হাইকোর্টের ১৬৬ পাতার রায়ে বলা হয়েছে যে কঙ্গনার বাংলোয় কোনও অবৈধ নির্মাণ ছিল না এবং অভিনেত্রীকেও সতর্ক করে বলা হয় যে তিনিও কোনও ব্যক্তি, কর্তৃপক্ষ বা সরকারের বিরুদ্ধে কোনও বিতর্কিত মন্তব্য যেন না করেন।

কলকাতাঃ মেডিক্যাল কলেজ থেকে উধাও করোনা রোগী, ৭২ বছরের বৃদ্ধ নিঁখোজ

রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা পেরলো চার লক্ষ নব্বই হাজার! সংক্রমণ ও মৃত্যুতে এখন পাল্লা কলকাতা ও উত্তর ২৪ পরগনার

English summary
kangana ranaut moves supreme court files caveat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X