• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মার্কিন সফরের পর কোভিড পজিটিভ কমল হাসান, হাসপাতালে আইসোলেশনে ‘‌সদমা’‌ অভিনেতা

Google Oneindia Bengali News

দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেতা ও রাজনীতিবিদ কমল হাসান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। টুইটারে এই খবর নিজেই তাঁর অনুগামীদের জানিয়েছেন অভিনেতা। কমল হাসান জানিয়েছেন যে আমেরিকা থেকে ফেরার পর তাঁর '‌হাল্কা সর্দি–কাশি’‌ রয়েছে। এরপর তিনি কোভিড টেস্ট করান এবং তার রিপোর্ট পজিটিভ আসে।

হাসপাতালে ভর্তি কমল হাসান

হাসপাতালে ভর্তি কমল হাসান

অভিনেতা নিজেকে হাসপাতালে আইসোলেট করে রেখেছেন এবং সকলের উদ্দেশ্যে তিনি জানিয়েছেন যে মহামারি এখনও শেষ হয়নি তাই সবাইকে সাবধানে থাকতে বলেন। এই পোস্ট দেখার পরই সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তরা কমল হাসানের দ্রুত আরোগ্য কামনায় প্রতিক্রিয়া জানাতে শুরু করেন। অনেকে আবার চিন্তায় পড়ে যান যে বিগ বস তামিল ৫ এবার কে সঞ্চালনা করবেন কারণ কমল হাসান হাসপাতালে ভর্তি। এই ঘটনার ঠিক দু'‌সপ্তাহ আগেই কমল হাসান তাঁর জন্মদিন পালন করেন। তাঁর জন্মদিনের দিনই কমল হাসানের আসন্ন ছবি বিক্রমের প্রথম ঝলক প্রকাশ করা হয়।

২৩২ তম ছবি বিক্রম

২৩২ তম ছবি বিক্রম

লোকেশ কনগরাজ অভিনীত বিক্রম, কমল হাসানের ২৩২তম সিনেমা। দক্ষিণী অভিনেতাও টুইটারে বিক্রমের প্রথম ঝলক প্রকাশ করেন। বিক্রম ছবিটির প্রযোজনায় রয়েছে অভিনেতার রাজকমল ফিল্মস ইন্টারন্যাশনাল। এই ছবির সঙ্গীতের দায়িত্বে রয়েছেন অনিরুদ্ধ রবিচন্দার এবং ছবিতে অ্যাকশন পরিচালনা করছেন অনবারিভ।

বহু তারকাই করোনা আক্রান্ত হয়েছেন

বহু তারকাই করোনা আক্রান্ত হয়েছেন

কমল হাসানের আগে বহু বলিউড ও তামিল সিনেমার অভিনেতা-অভিনেত্রীরা করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় ভুগে মারা গিয়েছেন দক্ষিণী জনপ্রিয় গায়ক এসপি বালাসুব্রহ্মণ্যম। এ বছর এপ্রিল মাসে করোনায় আক্রান্ত হয়েছিলেন দক্ষিণী অভিনেতা আল্লু অর্জুন। বাড়িতে আইসোলেটে ছিলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানান অভিনেতা। এছাড়াও বলিউডের সোনু সুদ, বরুণ ধাওয়ান, অমিতাভ বচ্চন, আলিয়া ভাট, অভিষেক বচ্চন, ঐশ্বর্য রাই সহ একাধিক তারকা এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

দেশে কোভিড পরিস্থিতি

দেশে কোভিড পরিস্থিতি

অন্যদিকে, এক ধাক্কায় অনেকটা কমল দেশের করোনা সংক্রমণ। স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, বিগত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে কোভিড আক্রান্ত হয়েছেন ৮ হাজার ৪৮৮ জন। যা নিয়ে সর্বমোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল তিন কোটি ৪৫ লাখ ১৮ হাজার ৯০১। সুস্থ হয়েছেন ১২ হাজার ৫১০ জন। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিন অনুযায়ী, দেশে কোভিড মৃত্যুর সংখ্যা ২৪৯। বর্তমানে দেশে সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা এক লাখ ১৮ হাজার ৪৪৩। যা বিগত ৫৩৪ দিনে সর্বনিম্ন। ধীরে ধীরে দেশে তৃতীয় করোনা ওয়েভের আশঙ্কা কমতে দেখা দিচ্ছে।


English summary
kamal haasan test covid 19 positive isolated in hospital
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X