• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী সোহিনী সরকার !‌ সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জবাব অভিনেত্রীর

বাংলায় রাজনৈতিক চাপান উতোর তুঙ্গে। তারওপর টলিউডের তারকাদের নিয়ে চলছে টানা হেঁচড়া। প্রায় প্রতিদিনই কেউই না কেউ সক্রিয় রাজনীতিতে যোগ দিচ্ছেন। একদিকে যেমন তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন দীপঙ্কর দে, সৌরভ দাস, কৌশানি মুখোপাধ্যায়, পিয়া সেনগুপ্ত, ভরত কলের মতো তারকারা। অন্যদিকে রুদ্রনীল ঘোষের পাশাপাশি বুধবারই বিজেপিতে যোগ দিয়েছেন যশ দাশগুপ্ত, পাপিয়া অধিকারী, সৌমিলি বিশ্বাস, শর্মিলা ভট্টাচার্য-সহ টলিউডের একঝাঁক তারকা। এরই মধ্যে তৃণমূলের ঘনিষ্ঠ তথা টলি অভিনেতা হিরণো বিজেপিতে যোগ দেওয়ার কথা ঘোষণা করায় তৃণমূলের কপালে চিন্তার ছাপ দেখা দিয়েছে। এরকম জটিল পরিস্থিতির মধ্যেই অভিনেত্রী সোহিনী সরকারের বিজেপিতে যোগ দেওয়ার খবর ছড়িয়ে পড়ল সোশ্যাল মিডিয়ায়। যদিও বুধবার রাতে অভিনেত্রী নিজে ফেসবুকে ভিডিও শেয়ার করে তাঁর অবস্থান সম্পর্কে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন।

বিজেপিতে যোগ দিচ্ছেন অভিনেত্রী সোহিনী সরকার !‌ সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জবাব অভিনেত্রীর

বুধবার রাতে আপলোড করা ভিডিওতে সোহিনী প্রথমেই সরস্বতী পুজোর শুভেচ্ছা জানান এবং এও জানান যে তাঁর শরীর খুব একটা ভালো নেই। সেই কারণে তিনি ঘুমিয়ে পড়েছিলেন। ঘুম থেকে উঠে সোহিনী তাঁর ফেসবুকে দেখেন যে তাঁর বিজেপিতে যোগদান নিয়ে জোর গুঞ্জন উঠেছে, যা নিয়ে বিভিন্ন মন্তব্য করা হয়েছে। তবে সোহিনী ভিডিওতে খুব স্পষ্ট করে জানিয়েছেন যে তিনি বিজেপিতে যোগ দিচ্ছেন না। সোহিনী ফেসবুকের ভিডিওতে বলেন, '‌আমি পেশায় একজন অভিনেত্রী, সাধারণ মানুষ, আর পাঁচজনের মতোই আমার কাজ অভিনয় করা, অভিনয় নিয়ে চর্চা করা, মানুষের মনোরঞ্জন করা, তার দরুণ আমাকে দু–একজন লোকজন চেনেন, অন্য সকলে যেমন অন্যান্য পেশার সঙ্গে জড়িয়ে থাকেন, আমারও পেশা অভিনয় করা ব্যাস, এটাই আমার পরিচয়। রাজনৈতিক দলের সঙ্গে কোনওদিন জড়ানোর ইচ্ছা আমার কোনওকালেই ছিল না, এখনও নেই।

আমি কোনওদিনই রাজনৈতিক দলের সঙ্গে যুক্ত ছিলাম না। তাই দয়া করে এই ভুয়ো খবরে কান দেবেন না। জানি না কে বা কারা কোন উদ্দেশ্যে এই ভুয়ো খবর ছড়াচ্ছেন।’‌ এই ভিডিওতে তিনি রাজনৈতিক ব্যক্তিত্বদের কটাক্ষ করতেও ছাড়েননি। তিনি নিছকই মজার ছলে জানিয়েছেন রাজনৈতিক ব্যক্তিত্বরা যে অভিনয় করছেন তাতে তিনি নিজের ভবিষ্যত নিয়ে চিন্তিত। সোহিনী অবশ্য মনে করেন যে মানুষের পাশে দাঁড়াতে গেলে রাজনীতিতে আসতে হবে তার কোনও মানে নেই।

সোমবার পুদুচেরিতে আস্থা ভোটের নির্দেশ লেফ্টন্যান্ট গর্ভনরের

English summary
fake news of sohini sarkars joining bjp
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X