• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আবারও পর্দায় ফিরছেন বলি ডিভা সোনালি বেন্দ্রে

Google Oneindia Bengali News

খুব শীঘ্রই বলিউড অভিনেত্রী সোনালি বেন্দ্রের দেখা মিলবে ডিজিট্যাল প্ল্যাটফর্মে। সিরিজের নাম 'দ্য ব্রোকেন নিউজ'। জনপ্রিয় ব্রিটিশ সিরিজ প্রেসের ভারতীয় সংস্করণ হবে এটি। মেটাস্ট্যাটিক ক্যান্সার থেকে সেরে ওঠার পর এই প্রথমবার অভিনেত্রী আবারও ক্যামেরার মুখোমুখি হবেন। ২০১৮ সালে ক্যান্সারের মতো কঠিন রোগে আক্রান্ত হয়েছিলেন তিনি।

আবারও পর্দায় ফিরছেন বলি ডিভা সোনালি বেন্দ্রে

পরিচালক বিনয় বৈকুল পরিচালিত 'দ্য ব্রোকেন নিউজ' সিরিজে সোনালি বেন্দ্রে ছাড়াও অভিনয় করবেন জয়দীপ অহলাওয়াট, শ্রিয়া পিলগাওকর, ইন্দ্রনীল সেনগুপ্ত, তারুক রাইনা, আকাশ খুরানা ও কিরণ কুমার-সহ অন্যান্যরা। এই দেখা যাবে জি ফাইভে। সিরিজটি জি ফাইভ এবং বিবিসি স্টুডিওজ ইন্ডিয়ার যৌথ উদ্যোগে তৈরি হচ্ছে বলেই জানা গিয়েছে।

ওয়েব সিরিজটি মূলত মুম্বইয়ের দুটো প্রতিদ্বন্দ্বী সংবাদ চ্যানেল নিয়ে তৈরি হয়েছে। এক তরফে একটি স্বাধীন, নৈতিক সংবাদ চ্যানেল আওয়াজ ভারতী, অন্যদিকে জশ ২৪/৭, যারা চাঞ্চল্যকর এবং আক্রমণাত্মক সাংবাদিকতায় বিশ্বাসী। কী দেখাবে এই ওয়েব সিরিজে, তাঁর দিকেই তাকিয়ে অনুগামীরা।

জি ৫য়ের ইন্ডিয়ার চিফ বিজনেস অফিসার মণীশ কালরা বলেন, এবছর আমাদের কাছে একটি দুর্দান্ত সুযোগ রয়েছে। বছরের প্রথম ত্রৈমাসিকে ঘোষণা করা হয়েছে। তবে, এখনও এর মুক্তির দিন ঘোষণা করা হয়নি।

'‌সবাই বলে আমি ছেলে পেটাই’‌, অবিবাহিত থাকার আসল কারণ জানালেন কঙ্গনা রানাওয়াত'‌সবাই বলে আমি ছেলে পেটাই’‌, অবিবাহিত থাকার আসল কারণ জানালেন কঙ্গনা রানাওয়াত

বলা বাহুল্য, বলি ডিভা করিনা কাপুর খান। তিনি নতুন ওয়েব সিরিজির শুটিংয়ের জন্য এসছেন বলেই জানা গিয়েছে। তিনি কিন্তু একা আসেননি। তাঁর সঙ্গে এসছেন তাঁর ছোট ছেলে জেহ আলি খানও। তাঁদের দেখার জন্য বিমানবন্দরে উপচে পরা ভিড় হয়েছিল।

মঙ্গলবার শিলিগুড়ি পৌঁছালেন অভিনেত্রী করিনা কাপুর খান। নতুন ওয়েব সিরিজের নাম 'ডিভোশন’। এটি পরিচালনা করছেন পরিচালক সুজয় ঘোষ। পাহাড়ের কোল থেকে শুরু হচ্ছে আসন্ন ওয়েব সিরিজের শুটিং। কালিম্পংয়ের লাভায় ওয়েব সিরিজের প্রথম পর্যায়ের শুটিং হবে। তারপর দার্জিলিংয়ে শুটিং হবে বলে জানা গিয়েছে। অভিনেত্রী বাগডোগরা বিমানবন্দর থেকে সড়ক পথেই লাভায় যান। জানা গিয়েছে, এই ওয়েব সিরিজটি ডিটেক্টিভ ধরনের হবে। মে মাসে ২৮ তারিখ পর্যন্ত এর শুটিং চলবে বলে জানা গিয়েছে। অভিনেত্রী করিনা ছাড়াও সহ অভিনেতা অভিনেত্রীরাও পাহাড়ের পৌঁছে গিয়েছেন। বেবো দেখতে বিমানবন্দরে ভিড় দেখা গিয়েছিল চোখে পড়ার মতো। সঙ্গে ছিল ছোট্ট জেহও। কড়া নিরাপত্তায় ছিল অভিনেত্রী ও তাঁর সন্তান। অনুগামীরা বেবোর ওয়েব সিরিজের খবর পেয়ে খুব খুশী।

English summary
bollywood actress sonali bendre act will act in a new series name is the broken news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X
Desktop Bottom Promotion