• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুক্তি পেয়েছে বিক্ষোভ ছবির ট্রেলার, অভিনয়ে শ্রাবন্তী- শান্ত

  • |
Google Oneindia Bengali News

ওপার বাংলার ছবিতে অভিনয় করছেন টলিউড অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। শান্ত খানের দেখা মিলবে তাঁর। সিনেমার নাম বিক্ষোভ। মুক্তি পেয়েছে সিনেমার ট্রেলার। সেখানে শান্ত খানের সঙ্গে অভিনেত্রীর সুন্দর রসায়ন দেখা যাচ্ছে। অভিনেত্রীর সুদক্ষ অভিনয় দেখে অবাক অনেকেই।

মুক্তি পেয়েছে বিক্ষোভ ছবির ট্রেলার, অভিনয়ে শ্রাবন্তী- শান্ত

সিনেমাটি পরিচালনা করেছেন পরিচালক শামীম আহমেদ রনি। আসন্ন ছবির নাম 'বিক্ষোভ’।সিনেমার গল্প কি নিয়ে? ২০১৮ সালে বাংলাদেশে একটি বাস দুর্ঘটনা ঘটেছিল, আর সেটাই কেন্দ্র করে গড়ে উঠেছে এই গল্পটি। ঘটনাটি ২০১৮ সালের ২৯ জুলাই ঢাকা বিমানবন্দর এলাকায় দুটি বাসের রেষারেষি শুরু হয়। আর এর কারণে সে সময়ে প্রাণ হারিয়েছিলেন দুই কলেজ পড়ুয়া। তাঁদের নাম রাজীব ও দিয়া। যদিও সেসময় এই ঘটনার প্রতিবাদে বাংলাদেশে ছাত্ররা বিক্ষোভ শুরু করেছিল। এই বিক্ষোভে কয়েক হাজার পড়ুয়া যোগদান করেছিলেন। এটি চলেছিল ৪ অগাস্ট পর্যন্ত। স্লোগান উঠেছিল নিরাপদ সড়ক চাই। আর সেই গল্পকে কেন্দ্র করে পরিচালক আনছেন নতুন ছবি। জানা গিয়েছে, এই সিনেমার কাজ শুরু হয়েছিল ২০১৯ সালে। করোনা ভাইরাসের কারণে এই ছবির শুটিং আটকে ছিল। জুন মাসের ১০ তারিখ এই ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে। সিনেমাটি মুক্তির দিকে তাকিয়ে সকলে।

জানা গিয়েছে, এই সিনেমার কাজ শুরু হয়েছিল ২০১৯ সালে। করোনা ভাইরাসের কারণে এই ছবির শুটিং আটকে ছিল। জুন মাসের ১০ তারিখ এই ছবিটি বাংলাদেশে মুক্তি পাবে। সিনেমাটি মুক্তির দিকে তাকিয়ে সকলে।

বলিউড তারকাদের এই অদ্ভুত স্বভাব সম্পর্কে আগে জানতেন?বলিউড তারকাদের এই অদ্ভুত স্বভাব সম্পর্কে আগে জানতেন?

উল্লেখ্য, আসন্ন ছবি 'হাবজি গাবজি’ ছবিটি মুক্তি পাবে জুন মাসের তিন তারিখ। ছবিটি পরিচালনা করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। নতুন ছবিতে অভিনয় করেছেন শুভশ্রী আর পরমব্রত। রাজকেও কিন্তু অভিনয় করতে দেখা যাচ্ছে। তবে, আর কারা কারা অভিনয় করেছেন, এই সিনেমায় তা রিলিজ হওয়ার পরই তা জানা যাবে। তবে, মুক্তির অপেক্ষায় চাতক পাখীর মতন চেয়ে আছেন অনুগামীরা! সিনেমায় দেখা মিলবে অভিনেতার। অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় জানান, 'মোবাইল নামক যন্ত্রটি আপনাদের পরিবারের খুদের সদস্যদের হাতে তুলে দেবেন না। এতে ওদের ওপর কতটা ক্ষতি হতেও পারে, সেই সঙ্গে ওদের পরিবারের ওপর কতটা হাবজি গাবজি বিপদ নেমে আসতে পারে, এই সব নিয়ে ছবির গল্প।'

English summary
bikkhov movies trailer has been released
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X