• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ঋষির পর এবার প্রয়াত রাজীব কাপুর, শোকের ছায়া কাপুর পরিবারে

আবার মৃত্যু কাপুর পরিবারে। প্রয়াত হলেন ঋষি কাপুর ও রণধীর কাপুরের ছোট ভাই রাজীব কাপুরের। মঙ্গলবার তাঁর মৃত্যু হয়। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৮।

চলে গেলেন বলিউড অভিনেতা রাজীব কাপুর

ঋষির পর এবার প্রয়াত রাজীব কাপুর, শোকের ছায়া কাপুর পরিবারে

বরিষ্ঠ এই অভিনেতা হৃদরোগে আক্রান্ত হন এবং তাঁকে ইনলাখস জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং মঙ্গলবার সকালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বেশ কিছুদিন ধরেই রাজীব কাপুরের শরীরের অবস্থা ভালো ছিল না এবং কিছুমাস আগে হওয়া কাপুরদের গেট–টু–গেদারেও তিনি যোগ দেননি। ক্রিসমাস ও রাখী উৎসবেও কাপুরদের মধ্যাহ্নভোজে দেখা যায়নি রাজীব কাপুরকে। দেওরের মৃত্যুতে নীতু কাপুর শোক প্রকাশ করেছেন ইনস্টাগ্রামে। রাজীব কাপুরের ছবি শেয়ার করে তিনি লেখেন, '‌আরআইপি’‌। রনধীর কাপুর তাঁর ভাইয়ের মৃত্যুর খবর নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, '‌আমি আমার ছোট ভাই রাজীবকে হারিয়েছি। তিনি আর ইহজগতে নেই। চিকিৎসকরা তাঁদের সেরা দেওয়ার চেষ্টা করেছেন কিন্তু তাঁকে বাঁচাতে পারেননি। আমি হাসপাতালে রয়েছি তাঁর দেহ নেওয়ার অপেক্ষায়।’‌ প্রসঙ্গত, গত বছরই ক্যান্সারে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে ঋষি কাপুরের।

রাম তেরি গঙ্গা ময়লি, মেরা সাথি এবং হাম তো চলে পরদেশ সহ বেশ কিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন। রাজীব কাপুরের পরিচালনায় তৈরি হয়েছিল প্রেম গ্রন্থ এবং আ অব লউট চলে সিনেমা। রাজীব কাপুরের প্রযোজনায় ১৯৯১ সালে তৈরি হয় হেনা, যেখানে অভিনয় করেছিলেন ঋষি কাপুর।

English summary
actor rajiv kapoor passes away
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X