• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সহ অভিনেত্রীর সঙ্গে 'সিক্রেট চাইল্ড' এর গুঞ্জন বিবাহিত অভিনেতাকে ঘিরে! মুখ খুললেন মণীশ-অভিকা

Google Oneindia Bengali News

টলিউডে যেমন একের পর এক গুঞ্জন ক্রমাগত মাথা চাড়া দিতে শুরু করেছে তেমনই বলিউড পাড়াতেও গুঞ্জন ও বিতর্কের অন্ত নেই। জনপ্রিয় টেলিভিশন শো 'বালিকা বধূ' খ্যাত অভিনেত্রী অভিকা গৌর ও মণীশ রাইসিংহনকে ঘিরে এবার শুরু হয়েছে না গুঞ্জন।

 কোন গুঞ্জন উঠে এসেছে?

কোন গুঞ্জন উঠে এসেছে?

সাম্প্রতিক কালে বলিউডের টেলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অভিনেতা মণীশ ও অভিনেত্রী অভিকা নাকি একসঙ্গে অভিনয় করতে গিয়ে সম্পর্কে জড়িয়েছেন। আর তার জেরেই এসেছে তাঁদের 'সিক্রেট চাইল্ড'। এই ঘটনার পরই তীব্র চাঞ্চল্য শুরু হয় টেলিভিশনের দুনিয়ায়। শেষে মুখ খুলতে শুরু করেন তারকরা।

মণীশ কী জানিয়েছেন?

মণীশ কী জানিয়েছেন?

এক সাক্ষাৎকারে মণীশ রাইসিংহন জানিয়েছেন, এই খবর সম্পূর্ণ ভুল ও ভুয়ো। তিনি এও জানান যে, ঘটনা নিয়ে তিনি ও তাঁর স্ত্রী সঙ্গীতা খুবই হাসাহাসি করেন। মণীশ জানান, অভিকা তাঁর থেকে ১৮ বছরের ছোট। এরপর এমন একটা ঘটনা রটে কীভাবে, তা নিয়ে তিনি হতবাক!

 মুখ খুলেছেন অভিকা

মুখ খুলেছেন অভিকা

এদিকে, অভিকাও বিষয়টি নিয়ে চুপ থাকেননি। তিনি সাফ জানান, তিনি ১৩ বছরে টেলিভিশনের দুনিয়ায় পা রাখেন। তখন থেকে শুরু করে সমস্ত সহ অভিনেতাদের সঙ্গেই অভিকার ভালো সম্পর্ক রয়েছে। আর সেটাকে হাতিয়ার করে এমন ভুয়ো মিথ্যাচার করা হচ্ছে।

জয়তী ভাটিয়া কী বললেন?

জয়তী ভাটিয়া কী বললেন?

অভিকা ও মণীশের সঙ্গে একই সিরিয়ালে অভিনয় করেছেন জয়তী ভাটিয়া। এই বিতর্কিত খবর নিয়ে তিনি মুখ খুলেই জানান যে, 'দুনিয়ায় পাগলের অভাব নেই, স্টোরি তৈরির জন্য যা ইচ্ছে তা করে এরা। '

জীবনসঙ্গী খুঁজছেন? বাঙ্গালী ম্যাট্রিমনি - নিবন্ধন নিখরচায়!

English summary
On secret child rumour issue, Manish Raisinghan breaks silence and talks about his relationship with Avika
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X