• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কোন রাশির মানুষদের কোন অদ্ভুত স্বভাব তাঁদের বিপদে ফেলে! জানুন

  • |
Google Oneindia Bengali News

কথায় বলে, মানুষ চেনা যায় স্বভাবে। স্বভাব দেখেই বোঝা যায় যে একজন ব্যক্তির চরিত্রগত বিভিন্ন দিক। এদিকে জ্যোতিষ শাস্ত্র বলছে, একজন মানুষকে সহজেই রাশির বিচারে চেনা যায়। এছাড়াও তাঁর রাশিই বলে দেয় যে সেই ব্যক্তি কোন স্বভাবের হন। যে স্বভাব তাঁকে বিপদে ফেলে।

মেষ ও বৃষ

মেষ ও বৃষ

প্রেম বাদে সমস্ত ক্ষেত্রেই এঁরা খুবই নিজের মতো করে চলা ফেরা করেন। স্বাধীনচেতা স্বভাব এঁদের থাকেই। সমস্যা দেখলেই এঁরা পালাবার পথ খোঁজেন। বৃষ রাশি অন্যদিকে মাঝে সাঝেই অবসাদে ভুগে যান। উদাসীন হয়ে পড়েন।

মিথুন কর্কট

মিথুন কর্কট

মিথুন রাশির জাতক জাতিকাদের স্বভাব সময় সময় বদলে যায়। এঁরা কখন কী করবেন , আর কখন কী করবেন না , তা নিয়ে কেউ কিছু বুঝে উঠতে পারেন না। কর্কট রাশির জাতক জাতিকারা অন্যের উপর বেশি নির্ভর করেন। যার জন্য এঁদের বিপাকে পড়তে হয়।

সিংহ ও কন্যা

সিংহ ও কন্যা

সিংহ রাশির জাতক জাতিকাদের প্রবল আলস্য তাঁদের বিপাকে ফেলে। এঁর জেরে তাঁরা সম্পর্ক ও পেশাদার জীবন , সর্বত্র সমস্যায় পড়েন। কন্যা রাশির জাতক জাতিকারা অত্যন্ত সমালোচক। সমালোচনা নিজের সম্পর্কে হোক বা অন্যের.. এর জেরেই এঁরা বিপদে পড়েন।

 তুলা ও বৃশ্চিক

তুলা ও বৃশ্চিক

তুলা রাশির জাতক জাতিকারা বুঝে উঠতে পারেন না যে তাঁরা সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে কোন পন্থা অবলম্বন করবেন। আর তাই সিদ্ধান্ত নিতে গিয়ে চরম বিপাকে পড়েন তাঁরা। অন্যদিকে, বৃশ্চিক রাশির জাতক জাতিকারা অত্যন্ত আগ্রাসী স্বভাবের। যার জেরে এঁরা সমস্যায় পড়েন।

ধনু ও মকর

ধনু ও মকর

ধনু রাশির জাতক জাতিকারা নিজেদের জেদ নিয়ে সংকটে পড়েন। এঁরা একবার যা করবেন ঠিক করেন, তাই স্থায়ী সিদ্ধান্ত নিয়ে নেন। অন্যদিকে, মকর রাশির জাতক জাতিকারা মেজাজে বিরক্তি প্রয়াই দেখা দেয়। তার জেরেই জন্মায় নানান সমস্যা।

কুম্ভ ও মীন

কুম্ভ ও মীন

কুম্ভ রাশির জাতক জাতিকারা যখন তখন রেগে যান। আর এতেই বিপত্তি হয়। অন্যদিকে মীন রাশির জাতক জাতিকারা অন্যের বিপদে ঝাঁপিয়ে পড়ে বিপত্তিতে পড়ে যান।

English summary
What is the most Harmful habit of Zodiac signs, know details .
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X