• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন চাকরি পেয়েছেন?‌ জ্যোতিষ অনুযায়ী এইদিনে যোগ দিন, সফলতা পাবেন শীঘ্রই

Google Oneindia Bengali News

পড়াশোনা সম্পূর্ণ করার পর ও প্রতিযোগিতামূলক পরীক্ষায় উত্তীর্ণ হওয়ার পর চাকরির অফার লেটার আসলে মন প্রসন্নতায় ভরে ওঠে। এর সঙ্গে, চাকরিতে যোগদানের প্রস্তুতি শুরু হয়ে যায়, অনেকে একটি চাকরি ছেড়ে অন্য জায়গায় যোগদান করতে যায়, আবার কেউ কেউ একই অফিসে পদোন্নতি পায়। আপনাদের শুভাকাঙ্ক্ষীরা এই সময় ভিন্ন ভিন্ন উপদেশ দেন, কেউ বলেন অমুক দিনে যোগ করা শুভ আবার কেউ উপদেশ দেন অন্য কোন দিনও দিন চাকরিতে যোগ দেওয়া শুভ। এমতাবস্থায় যোগদানকারী বিভ্রান্তিতে পড়েন কখন এবং কোন সময়ে তিনি যোগদান করবেন।

জেনে নিন কোন দিন শুভ

জেনে নিন কোন দিন শুভ

আজকে আমরা আপনাকে বলব কবে কোনদিন চাকরিতে যোগ দেওয়া উচিত। সেটা নতুন চাকরি হোক বা বদলি হোক বা পদোন্নতির পর নতুন জায়গায় যোগদান হোক। কখনও একই অফিসে পদোন্নতি, আবার কখন আপনাকে উচ্চ পদে বসতে হবে। কোন দিন যোগ দেওয়া উচিত এর খুবই মাহাত্ম্য রয়েছে।এর পাশাপাশি ভাদ্র ও রাহুর সময়ও খেয়াল রাখতে হবে।

যোগদান স্থিতিশীলতার সঙ্গে জড়িত

যোগদান স্থিতিশীলতার সঙ্গে জড়িত

একটা কথা আপনাকে বুঝতে হবে যে এই চাকরি আপনি মন থেকে যোগ দিচ্ছেন নাকি প্রয়োজনে যোগ দিচ্ছেন। অনেক সময় এমন হয় যে মনের মতো চাকরিতে বদলি হয় না এবং শৃঙ্খলাহীনতা না থাকলেও যোগদান করতে হয়, তবে পুনরায় বদলির চেষ্টাও অব্যাহত থাকে। বা কখনও কখনও শাস্তি আকারে বদলিও হয়। এখন এই অবস্থায়, যদি একটি শক্তিশালী এবং ভাল মুহূর্ত নেওয়া হয়, তাহলে স্থিতিশীলতা আসবে যা ঠিক নয়, তাই আপনি যোগদানে স্থিতিশীলতা চান কি না তা নির্ধারণ করতে হবে।

দীর্ঘদিন ধরে যুক্ত থাকতে হলে শনিবার ভালো দিন

দীর্ঘদিন ধরে যুক্ত থাকতে হলে শনিবার ভালো দিন

যদি চাকরিতে দীর্ঘ সময় ধরে ওই সংস্থার সঙ্গে যুক্ত হতে চান তাহলে এরকম পরিস্থিতিতে শনিবার দিনটি বেছে নিন চাকরিতে যোগ দেওয়ার জন্য। শনিবার যোগদান করা, দীর্ঘমেয়াদী স্থিতিশীলতা প্রদান করে। আপনি শনিবার যে কোনও ধরনের পরিষেবায় যোগ দিতে পারেন।

 বৃহস্পতিবার চাকরিতে যোগ দেওয়ার বিকল্প দিন

বৃহস্পতিবার চাকরিতে যোগ দেওয়ার বিকল্প দিন

যদি কোনও কারণে আপনি শনিবার যোগদান করতে না পারেন, তাহলে দ্বিতীয় বিকল্পটি হবে বৃহস্পতিবার। শিক্ষা, আইন, আদালত, ধর্মীয় প্রতিষ্ঠান, ট্রাস্ট ইত্যাদিতে যোগদানের জন্য বৃহস্পতিবার একটি শুভ দিন, তবে একটি বিষয় মনে রাখবেন আবগারি বিভাগ, কর ও রাজস্ব সংক্রান্ত বিভাগে যোগদান শুধুমাত্র শনিবার করা উচিত, বৃহস্পতিবার নয়।

 সুযোগ না পেলে মঙ্গলবারও শুভদিন

সুযোগ না পেলে মঙ্গলবারও শুভদিন

এখন দুর্ভাগ্যবশত, যদি শনি ও বৃহস্পতিবার কোনো সুযোগ না পান, তাহলে যোগদানের জন্য মঙ্গলবার বেছে নেওয়া উচিত। বিশেষ করে সেনাবাহিনী, রাজস্ব, মেডিক্যাল, ইলেকট্রিক্যাল, ফুড ডিপার্টমেন্ট এবং সব টেকনিক্যাল ডিপার্টমেন্টে মঙ্গলবার যোগ করা অত্যন্ত শুভ বলে মনে করা হয়।

 মনে রাখবেন এই কথাগুলি

মনে রাখবেন এই কথাগুলি

  • শনিবার, মঙ্গলবার ও বৃহস্পতির সঙ্গে পঞ্চমী, দশমী বা পূর্ণিমা তিথিও যদি মিলে যায় তাহলে আরও ভালো ফল পাওয়া যাবে।
  • স্থিতিশীলতার জন্য, যারা দিন বা তিথি পাচ্ছেন না তারা যে কোনও দিন শনি, বৃহস্পতি এবং মঙ্গলের হোরায় যোগ দিতে পারেন।
  • আপনি যদি চাকরিতে স্থিতিশীলতা না চান তবে আপনাকে সোমবার, বুধবার এবং শুক্রবার যোগদান করা উচিত। মনে রাখতে হবে এই দিনগুলিতে যেন পঞ্চমী, দশমী বা পূর্ণিমা তিথি না হয়, তা না হলে স্থায়িত্ব আসবে।
  • আপনার যদি দিন এবং তারিখের পাশাপাশি সময় বেছে নেওয়ার স্বাধীনতা থাকে তবে অভিজিৎ মুহূর্তে যোগ দেওয়া ভাল, তবে মনে রাখবেন অভিজিৎ মুহূর্ত বুধবার এড়ানো উচিত কারণ রাহু কালও এই সময়ে ঘটে।
  • রবিবারও খুব শুভ দিন হয় চাকরিতে স্থিতিশীলতা নিয়ে আসার জন্য। কিন্তু যেহেতু এটি একটি সরকারি ছুটির দিন তাই কার্যত যোগদান করা হয় না এই দিনে

(এই সকল তথ্য সম্পূর্ণ জ্যোতিষ শাস্ত্রের উপর নির্ভরশীল)‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌‌

মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে! কোন কোন রাশির ওপর কী প্রভাব পড়বে, জেনে নিন মঙ্গল মীন রাশিতে প্রবেশ করবে! কোন কোন রাশির ওপর কী প্রভাব পড়বে, জেনে নিন

English summary
got a new job join this day according to astrology you will get success soon
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X