Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তৃণমূল পার্টি অফিসে দুষ্কৃতী হামলা, শ্রীনু নাইডু-সহ মৃত ২

Subscribe to Oneindia News

পশ্চিম মেদিনীপুর, ১১ জানুয়ারি : তৃণমূলের পার্টি অফিসে ঢুকে গুলি চালাল দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হলেন তৃণমূল কংগ্রেস কাউন্সিলরের স্বামী শ্রীনু নাইডু-সহ পাঁচজন। পরে শ্রীনু-সহ ২ জনের মৃত্যু হয়। বুধবার বিকেলে চাঞ্চল্যকর এই ঘটনা ঘটে খড়গপুরে। খড়গপুরের ১৮ নম্বর ওয়ার্ড এলাকায় তৃণমূল পার্টি অফিসে এই দুষ্কৃতী হামলার ঘটনা ঘটে।[রাজনৈতিক দ্বন্দ্ব নাকি পুরনো শত্রুতা? শ্রীনু খুনের তদন্তে নেমে সূত্রের খোঁজে পুলিশ]

তৃণমূল পার্টি অফিসে দুষ্কৃতী হামলা, ‘ডন’ শ্রীনু নাইডু-সহ গুলিবিদ্ধ ৫ কর্মী

এদিন অতর্কিতে হামলা চালায় এক দল দুষ্কৃতী। বাইকে করে এসে দিনদুপুরে ওই দুষ্কৃতীরা তৃণমূল কংগ্রেস পার্টি অফিসের সামনে দাঁড়িয়ে থাকা শ্রীনু ও তার দলবলকে লক্ষ্য করে গুলি চালায়। শ্রীনু-সহ পাঁচজনকে গুলি লাগে। তাঁদের রক্তাক্ত অবস্থায় স্থানীয় রেল হাসপাতাল ও মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে তাঁদের রেফার করা হয় মেদিনীপুর জেলা হাসপাতালে। হাসপাতালে নিয়ে যাওয়ার সময় মৃত্যু হয় শ্রীনুর।

পুলিশ এই ঘটনার তদন্ত শুরু করেছে। শ্রীনু নাইডুকে খুন করতেই এই হামলা বলে প্রাথমিক তদন্ত মনে করা হচ্ছে। এর আগেও শ্রীনুকে লক্ষ্য করে গুলি চলে। তখন লক্ষ্যভ্রষ্ট হলেও, এবার তাঁর গুলি লাগে। এই ঘটনার পিছনে তৃণমূলের অন্তর্দ্বন্দ্ব থাকতে পারে বলেও মনে করা হচ্ছে।

English summary
Criminal attack in Trinamool Congress party office, 'Don' Srinu Naidu and 4 workers was shot.
Please Wait while comments are loading...