Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

তদন্তে এসে অভিযোগকারী মহিলার সঙ্গে অভব্য আচরণ খোদ পুলিশেরই

Subscribe to Oneindia News

কলকাতা, ২৯ নভেম্বর : অভিযোগকারী মহিলার সঙ্গে দুর্ব্যবহারের অভিযোগ উঠল খোদ পুলিশের বিরুদ্ধে। মহিলা পুলিশ অফিসার ছাড়াই তদন্তে এসে ওই পুলিশ অফিসার গৃহবধূর সঙ্গে অভ্যবতা করে বলে অভিযোগ। অভিযুক্ত পুলিশ অফিসারের বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে। খোদ পুলিশ তদন্তের নামে ফ্ল্যাটে ঢুকে অভ্যবতা করায় আতঙ্কিত নির্যাতিতা মহিলা ও তাঁর স্বামী।

গড়ফার শহিদ কলোনির আবাসনের চারতলায় থাকেন ওই দম্পতি। তাঁদের আবাসনেরই নীচে নতুন একটি রেস্তোরাঁ হয়েছে। সেই রেস্তোরাঁয় ফায়ার লাইসেন্স রয়েছে কি না জানতে গিয়েছিলেন গৃহকর্ত্রী। কিন্তু তাঁকে লাইসেন্স দেখাতে পারেনি রেস্তোরাঁ মালিক। তখন বেআইনিভাবে রেস্তোরাঁ চালু করা হচ্ছে বলে গড়ফা থানায় লিখিতভাবে অভিযোগ দায়ের করেন ওই দম্পতি।

তদন্তে এসে অভিযোগকারী মহিলার সঙ্গে অভব্য আচরণ খোদ পুলিশেরই

ওই মহিলার অভিযোগ, তাঁর ফ্ল্যাটে এসে এক পুলিশ অফিসার কলিং বেল বাজাতে থাকেন। ওই অফিসার তদন্ত এসেছেন ভেবে তিনি ফ্ল্যাটের দরজা খুলে দেন। তখনই তাঁকে ধাক্কা দিতে থাকেন বলে অভিযোগ। কোনও মহিলা পুলিশ ছাড়াই ওই অফিসার এসে অভ্যবতা করতে থাকেন। তাঁর স্বামীকেও ধাক্কা মারা হয়।
এই ঘটনার প্রতিবাদ করলে ওই পুলিশ অফিসার অশালীন ভাষায় আক্রমণ করেন। ফ্ল্যাটে দেহ ব্যবসা চালানো হয় বলে অভিযোগও তোলেন পুলিশ।

পুলিশ অফিসারকে মহিলা বলেন, আমরা অভিযোগ করেছি, আপনি তদন্ত করতে এসেছেন। বসে কথা বলুন। তিনি কোনও কথা শুনেত রাজি হননি। পাল্টা পুলিশ অফিসার বলেন, আপনারাই তো উপর থেকে জল ফেলে রেস্তোরাঁর অনুষ্ঠার নষ্ট করে দিয়েছেন। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, রেস্তোরাঁর উদ্বোধনের দিন চিমনি লাগাতে গিয়ে ওই মহিলার স্বামীর গাড়িতে ইট লাগে। তার জেরেই ঝামেলার সূত্রপাত। রেস্তোরাঁর মালিকের পাল্টা অভিযোগ, উপর থেকে গরম জল ফেলা হয়েছিল। তাতে তাঁদের অনুষ্ঠান নষ্ট হয়ে যায়।

English summary
Molestation allegations against the police
Please Wait while comments are loading...