Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ব্যবসা করতে গেলে চাই ৫ লক্ষ টাকা ‘গুন্ডা ট্যাক্স’, রেস্তোরাঁ মালিককে প্রাণনাশের হুমকি

Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ ফেব্রুয়ারি : ব্যবসা করতে গেলে দিতে হবে 'গুন্ডা ট্যাক্স'। একবারে এই ফতোয়া জারি করে পার্ক সার্কাসে তাণ্ডব চালাল দুষ্কৃতী দল। রেস্তোরাঁর মালিককে ডেকে নিয়ে গিয়ে যথেচ্ছ মারধরের পর প্রাণনাশের হুমকিও দেওয়া হল। ৪৮ ঘণ্টার মধ্যে পাঁচ লক্ষ টাকা না দিলে খুনের হুমকি দিয়ে গেল যাবপুরের ত্রাস শেখ বিনোদের দলবল।

ঘটনার সূত্রপাত জানুয়ারি মাসে। গত ২৮ জানুয়ারি পার্ক সার্কাসের এই রেস্তোরাঁয় ঢুকে হুমকি দিয়ে গিয়েছিল দুষ্কৃতীরা। এই এলাকায় ব্যবসা করতে গেলে তোলা দিতে হবে পাঁচ লক্ষ টাকা। এটাই হল এলাকার 'গুন্ডা ট্যাক্স'। এই ট্যাক্স না দিলে এলাকায় টিকতে দেওয়া হয় না। যাদবপুরের ত্রাস শেখ বিনোদের নাম করেই তারা এই গুন্ডা ট্যাক্স চায়। ফোন করে অপর প্রান্তের কণ্ঠ দাবি করে সে-ই শেখ বিনোদ। অবিলম্বে টাকা দিয়ে দিতেও নির্দেশ দেয় সে।

ব্যবসা করতে গেলে চাই ৫ লক্ষ টাকা ‘গুন্ডা ট্যাক্স’, রেস্তোরাঁ মালিককে প্রাণনাশের হুমকি

এরপরও রেস্তোরাঁ মালিক টাকা না দেওয়ায় বৃহস্পতিবার অর্থাৎ ১৬ ফেব্রুয়ারি ফের হানা দেয় ওই দুষ্কৃতী দল। ওইদিনই রেস্তোরাঁ মালিককে ডেকে নিয়ে গিয়ে বেধড়ক মারধর করা হয়। ৪৮ ঘণ্টার মধ্যে টাকা না পেলে প্রাণনাশের হুমকি দেওয়া হয়। এরপরই কড়েয়া থানায় অভিযোগ দায়ের করেছেন রেস্তোরাঁ মালিক। পুলিশ এই ঘটনার তদন্ত নেমেছে।

English summary
To do business, want 5 lac 'gangster tax'. criminal threatened to kill the owner of the restaurant
Please Wait while comments are loading...