Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উত্তরপ্রদেশের নির্বাচনে: মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে কাউকে সামনে আনবে না বিজেপি

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

বারেলি, ১৮ অক্টোবর : আসন্ন উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচনে কাউকেই দলের মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে প্রোজেক্ট করা হবে না। রাজ্যের বিজেপি শাখার প্রধান কেশব প্রসাদ মৌর্য সোমবার রাতে একথা স্পষ্টভাবে জানিয়ে দিয়েছেন।

বারেলিতে সাংবাদিকদের মুখোমুখি হয়ে মৌর্য জানিয়েছেন, "প্রত্যেকটি রাজনৈতিক দল তাকিয়ে রয়েছে নির্বাচনের জন্য বিজেপি কাকে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে তুল ধরবে। আমাদের জন্য বিজেপির সমস্ত কর্মীই মুখ্যমন্ত্রীর মুখ। দল অসম এবং দিল্লিতে নির্বাচনের সময় মুখ্যমন্ত্রী হিসাবে প্রার্থীকে সামনে এনেছিল। অসমে সফলতা পেলেও দিল্লিতে আমরা হেরেছিলাম। হরিয়ানা, মহারাষ্ট্র এবং ঝাড়খণ্ডে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী সামনে না এনে লড়াই করেছিলাম, জিতেওছিলাম।"

উত্তরপ্রদেশের নির্বাচনে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে কাউকে তুলে ধরা হবে না বিজেপির তরফে

মৌর্য জানিয়েছেন উত্তরপ্রদেশের নির্বাচনে উন্নয়নের ইস্যুকে সামনে রেখেই প্রতিদ্বন্দ্বিতা করবে বিজেপি। অযোধ্যায় রামমন্দির তাদের মুখ্য ইস্যু কখনওই নয়। মন্দির তৈরির বিষয়টি এখনও বিচারাধীন রয়েছে, তাই আদালতের রায়ের পরই সেবিষয়ে সিদ্ধান্ত নেওয়া যাবে।

বিজেপি মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে কাউকে সামনে আনলে না চাইলেও বর্তমান সরকার তথা সমাজবাদী পার্টি ফের একবার অখিলেশ কুমার যাদবকেই ২০১৭- নির্বাচনে মুখ্যমন্ত্রী পদপ্রার্থী হিসাবে ঘোষণা করেছেন।

অখিলেশের ফের মুখ্যমন্ত্রী হওয়া প্রসঙ্গে মৌর্যর কথায়, "যাদব পরিবারের পারিবারিক অশান্তির জেরে অনেক কিছু ভুগতে হয়েছে উত্তরপ্রদেশকে। বর্তমান পরিস্থিতি দেখে মনে হচ্ছে এই বছরই যাদব পরিবারের সদস্যদের মুখ্যমন্ত্রী দফতরে তারা শেষ বসা হবে।"

English summary
Won’t project a CM for polls, says UP BJP chief
Please Wait while comments are loading...