Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

থানে আর্থিক প্রতারণা কান্ড: অভিযুক্তের বান্ধবীকে উপহার দেওয়া বহুমূল্য গাড়ির খোঁজে পুলিশ

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

থানে, ১৪ অক্টোবর : মুম্বইয়ের মীরা রোডের কল সেন্টার প্রতারণা কান্ডের মূল চক্রী সাগর ঠক্কর আলিয়াস শ্যাগির বিরুদ্ধে তদন্তে নেমে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য জানতে পেরেছে। কয়েকদিন আগেই থানের একটি কল সেন্টার থেকে ৫০০ জন কর্মীকে আটক করে থানে পুলিশ। থানের মীরা রোডে অবস্থিত কল সেন্টারের কর্মীদের বিরুদ্ধে একাধিক মার্কিন নাগরিককে আর্থিক প্রতারণার অভিযোগ পেয়েই পুলিশ এই অভিযান চালিয়েছিল। [আর্থিক প্রতারণার অভিযোগে থানের কল সেন্টার থেকে আটক ৫০০ কর্মী]

পুলিশ সুত্রের মতে, কলসেন্টারের কর্মীরা মার্কিন নাগরিকদের আয়কর বিভাগের কর্মী হিসাবে পরিচয় দিয়ে ফোন করতেন। প্রথমে তাদের থেকে ব্যাঙ্ক অ্যাকাউন্টের তথ্য চাইতেন। মার্কিন নাগরিকরা তা জানাতে অস্বীকার করলে তাদের মিথ্যা মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকিও দেওয়া হতো । এই চক্রের মূল পান্ডা ছিল সাগর ঠক্কর আলিয়াস শ্যাগি।

থানে আর্থিক প্রতারণা কান্ড: অভিযুক্তের বান্ধবীকে উপহার দেওয়া বহুমূল্য গাড়ি খোঁজে পুলিশ

তদন্তে নেমে পুলিশ জানতে পেরেছে অভিযুক্ত সাগর অত্যন্ত বিলাসহুল জীবনযাপনে অভ্যস্ত। পুলিশি তদন্তে আরও উঠে এসেছে কয়েক কোটি টাকা প্রতারণায় অভিযুক্ত সাগর তার বান্ধবীকে জন্মদিনে আড়াই কোটি টাকা মূল্যের বিদেশি গাড়ি উপহার দিয়েছিল। পুলিশ এই গাড়িটির খোঁজেই এখন তল্লাশি চালাচ্ছে।

উল্লেখ্য মার্কিন পুলিশ বিভাগ এফবিআই এর একটি প্রতিনিধি দল শুক্রবার থানে পুলিশ পুলিশ কমিশনারেটে আসেন। থানের পুলিশ কমিশনার পরমবীর সিং জানান, এফবিআই এর প্রতিনিধিদের হাতে প্রতারিত মার্কিন নাগরিকদের সমস্ত তথ্য তুলে দেওয়া হয়েছে।

English summary
Kingpin Shaggy Gifted Rs. 2.5 Cr Car To Lover On Birthday
Please Wait while comments are loading...