Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জগদলপুর-ভুবনেশ্বর এক্সপ্রেস দুর্ঘটনা: শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর, ক্ষতিপূরণের ঘোষণা কেন্দ্রের

  • Posted By:
Subscribe to Oneindia News

হায়দরাবাদ,২২ জানুয়ারি : অন্ধ্রপ্রদেশের কুনেরুতে, বিজয়ানগরমের কাছে জগদলপুর-ভুবনেশ্বর হিরাখণ্ড এক্সেপ্রেসের দুর্ঘটনায় সমবেদনা প্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ঘটনায় দুর্গতদের পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ারও ঘোষণা করে কেন্দ্রীয় রেলমন্ত্রক।

মৃতদের পরিবার কে ২ লাখ টাকা ক্ষতিপূরণের ঘোষণা করলেন কেন্দ্রীয় রেলমন্ত্রী সুরেশ প্রভু। এছাড়াও গুরুতর আহতদের পরিবারকে ৫০ হাজার টাকা ও আহতদের পরিবারকে ২৫ হাজার টাকার ক্ষতিপূরণ ঘোষণা করে রেলমন্ত্রক। এবিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রকের তরফে যাবতীয় সাহায্যের আশ্বাস দিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং। ঘটনায় শোকপ্রকাশ করেছেন ওড়িশার মুখ্যমন্ত্রী নবীন পট্টনায়ক।

 জগদলপুর-ভুবনেশ্বর এক্সপ্রেস দুর্ঘটনা: শোকপ্রকাশ প্রধানমন্ত্রীর, ক্ষতিপূরণের ঘোষণা কেন্দ্রের

এদিকে ঘটনা সম্পর্কে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী নিজের ট্যুইটে জানিয়েছেন ,' জগদলপুর-ভুবনেশ্বর এক্সেপ্রেসের দুর্ঘটনায় যারা প্রাণ হারিয়েছেন তাঁদের পরিবারের প্রতি আমার সমবেদনা। ঘটনায় আহতদের দ্রুত আরোগ্য় কামনা করি। রেলমন্ত্রকের তরফে গোটা বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে , যাতে ত্রাণের কাজ দ্রুত করা সম্ভব হয়।
রেলমন্ত্রক সূত্রে জানা গেছে , ঘটনাস্থলে পৌঁছেছে, 'ন্য়াশনাল ডিসাস্টার রেসপন্স ফোর্স'। আহতদের উদ্ধার করে ইতিমধ্যেই তাদের চিকিৎসার জন্য হসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় ফলে বন্ধ রয়েছে, ভিজয়ানগরম- সিন্ঘপুরে 'আপ' ও 'ডাউনের' লাইন। ঘটনার তদন্ত চলার জন্য এই লাইন বন্ধ রয়েছে।

English summary
on the accident of hirakhand express,the central government has decided to step in and provide a minimum amount of monetary relief for the families of those affected.
Please Wait while comments are loading...