Tap to Read ➤

দূর হবে আর্থিক সমস্যা, মেনে চলুন কিছু বাস্তু টিপস

কঠোর পরিশ্রম সত্ত্বেও কোনও কোনও ব্যক্তি সাফল্য অর্জন করতে পারেন না। সেক্ষেত্রে বাস্তুশাস্ত্রের কিছু সহজ উপায়ে অনেক জটিলতা দূর হতে পারে।
এখানে বাস্তু শাস্ত্রের এমন কিছু উপায় জানানো হল, যা জটিল সমস্যা দূর করতে বেশ কার্যকরী।
নৃত্যের তালে তালে,পেখম তুলে নাচ করছে এমন একটি রুপোর ময়ূর আপনার ঘরে রাখুন। অর্থনৈতিক সংকট থেকে মুক্তি পেতে পারেন। সংসারে আর্থিক সমৃদ্ধি বৃদ্ধি পাবে।
আপনার বৈবাহিক জীবনে অটুট থাকুক ভালোবাসা। শান্তি বজায় থাকুক সংসারে। তার জন্য কিন্তু উপায় আছে। ঘরে রাখুন জোড়া রুপোর ময়ূর। নেগেটিভ এনার্জি আপনার ধারে কাছে ঘেঁষতে পারবে না।
অর্থনৈতিক সংকটে জর্জরিত, কঠর পরিশ্রমের পরও ঝোলায় নেই সাফল্য? তাহলে আপনার অফিসের দক্ষিণ-পূর্ব দিকে রাখুন একটি রুপোর ময়ূর। এর ফলে আপনি আর্থিক সংকটের সন্মুখীন হবেন না।
বাড়ির দক্ষিণ এবং দক্ষিণ-পশ্চিম দেওয়ালে টাকার লকারটি রাখুন এবং উত্তরদিকে মুখ রেখে লকারটি খুলুন। দেখবেন আপনার আর্থিক স্বচ্ছলতায় পরিবর্তন আসবে।
উত্তরে লকার খোলার কারণ হিসাবে এটাই বোঝান হয়, ইশ্বর আপনাকে আর্থিক ভাবে সর্বদা স্বচ্ছল বা সমৃদ্ধ রাখবে। প্রভু কুবেরের জন্য উত্তর দিকটি উত্তম।
ভগবান কুবেরকে সম্পদের দেবতা মনে করা হয়। সঠিক বাস্তুর মধ্য দিয়ে আপনি তাঁর দৃষ্টি আকর্ষণ করতে পারেন।
এটা সব সময় মনে রাখবেন, অনৈতিক ভাবে অর্থ উপার্জন মানে সেই টাকা আপনার কাছে দীর্ঘস্থায়ী হবে না। আপনি ভালো কাজে সেই অর্থ ব্যবহার করতে পারবেন না।