Tap to Read ➤

বছরের শুরুতেই ঘুরে আসুন এই জায়গাগুলি

দেখুন ঘোরার সেরা জায়গাগুলি নাম
paramita das
নতুন বছরের শুরুটা খুব ভালো হোক এমনটাই চান সকলে, তাই আপনি যদি নতুন বছরে ঘুরতে যেতে চান তাহলে ঘুরে আসুন এই জায়গাগুলিতে।
বছরের শুরুতে ঘোরার প্রথম ডেস্টিনেশনই হোক দুবাই। তাই দেরি না করে নতুন বছরে ঘুরে আসন এই জায়গায়। নববর্ষ উদযাপন এখানে এত সুন্দর ভাবে হয় যা দেখার জন্য দূর দুরান্ত থেকে মানুষ বছরের শুরুতেই এখানে আসেন। এবারও নয় আপনিও নতুন বছরে ঘুরে আসুন দুবাইতে।
সিঙ্গাপুর, যে ব্যক্তি পার্টি খুব প্রচন্ড পছন্দ করেন অর্থাৎ যারা পাটিপ্রেমী তারা নববর্ষের শুরুতে ঘুরে আসুন সিঙ্গাপুর। এটি একটি স্বর্গরাজ্য বলা চলে বছরের শেষকে এরা বিদায় দিয়ে নতুন বছরকে কিভাবে স্বাগত জানায়, সেটা সিঙ্গাপুরবাসীর থেকে আর হয়তো কেউ ভালো জানেন না।
ভিয়েতনাম, এখানে অনেক সুন্দর পর্বত এবং সৈকত রয়েছে, যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন। তবে নববর্ষে এখানকার বাসিন্দারা এত সুন্দর করে আয়োজন করে যা খুব সুন্দর।
ভারত থেকে আপনি মালয়েশিয়ায় ঘুরতে যাবেন খুব কম খরচে। এখানে রাস্তাঘাট খুব পরিষ্কার। তাছাড়া এখানকার এত প্রাকৃতিক পরিবেশ খুব সুন্দর এবং শান্ত। যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন।
বিশ্বের সবথেকে সুন্দর জায়গা হল কম্বোডিয়া। এখানে নানান সমুদ্র সৈকত রয়েছে। প্রাচীন মন্দির রয়েছে। তাছাড়া এখানকার খাবার খুবই সুস্বাদু। তাই নববর্ষে আপনার ঘোরার জায়গা হয়ে উঠুক কম্বোডিয়া।
নববর্ষে মিশরে সকলেই ঘুরতে যেতে চান, কারণ বছরের শুরুতে যদি ভালো জিনিস দেখা হয় বা মন ভালো থাকে তাহলে সারা বছরই সুন্দর যাবে। এমনই মনে করেন অনেক ভ্রমণ প্রেমী। এখানে নানান পিরামিড রয়েছে।
সাদা বালির সৈকতের জন্য ফিলিপাইনস বিখ্যাত। এখানে খুব আতশবাজি ফাটানো হয় নতুন বছরে। নতুন বছরে ফিলিপাইনসের বাসিন্দারা খুব ভালোভাবে স্বাগত জানায়। যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন।
থাইল্যান্ড, এই বছরেই আপনি নিউ ইয়ারের পার্টি করুন এই জায়গায়। যদি আপনি ভারত থেকে থাইল্যান্ড যেতে চান আপনার খুব কম খরচেই আপনি এখানে যেতে পারবেন।
২০২৩ সালের নববর্ষ উদযাপন করুন শ্রীলঙ্কায়। এখানে অনেক সুন্দর ঘোরার জায়গা রয়েছে। তাছাড়াও এখানকার সংস্কৃতি খুবই সুন্দর। তাছাড়া এখানকার পরিবেশ সুন্দর, যা দেখার জন্য অনেক মানুষ এখানে আসেন।