Tap to Read ➤

এই তারকাদের বিয়ের খরচ জানলে চোখ উঠবে কপালে

দেখুন সেই তালিকায় কোন তারকার নাম রয়েছে
paramita das
বলিউড সেলেবদের যেকোনোও বিষয় যেমন খাওয়া দাওয়া থেকে শুরু করে ঘুরতে তার খরচ শুনলে এমনিতেই সকলের চোখ কপালে ওঠে। আর জীবনেও স্পেশাল বিয়েতে তারা কত খরচ করেন তা জানলে আপনি অবাক হবেন খুবই।
কোন তারকারা ব্যয় বহুল বিয়ে করেছেন, দেখুন
২০১৭ সালের ১১ ডিসেম্বর ক্রিকেটার বিরাট কোহলি ও বলিউড অভিনেত্রী অনুষ্কার শর্মার বিয়ে হয় ইতালির সব থেকে ব্যয়বহুল রিসর্ট তাসকিনিতে। তাদের হোটেলের ঘরের প্রতি রাতের দাম ছিল সাড়ে ১৫ লক্ষ টাকা।
বলিউডের জনপ্রিয় দম্পতি হলেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ২০১৮ সালে ইতালির ভিলা দেল বালবিয়ানেলো, লেক কোমোতে বিয়ে হয়েছিল তাদের। এই রিসর্টে প্রতি রাতের ভাড়া ২৪ লক্ষ টাকারো বেশি।
বলিউডের সুখী দম্পতিদের মধ্যে নাম রয়েছে শিল্পা শেঠি ও রাজ কুন্দ্রার। ২০০৯ সালে চারহাত এক হয়েছিল দম্পতির। অভিনেত্রীর বিয়ের শাড়ির দাম ছিল ৫০ লক্ষ টাকা। অভিনেত্রীর বাগদানের আংটির দাম ছিল ৩ কোটি টাকা।
ঐশ্বর্য রাই ও অভিষেক বচ্চনের বিয়ের খরচ দেখে অনেকেই অবাক হয়েছেন। ২০০৭ সালের ২৪ এপ্রিল মাসে তারকা দম্পতির বিয়ে হয়েছিল। অভিনেত্রী তার বিয়ের গা ভর্তি গহনা পরেছিলেন, তা কয়েক লক্ষ টাকার কম নয় তা তার ছবি দেখলেই বোঝা যাচ্ছে।
২০২০ সালের ৯ ডিসেম্বর বিয়ে হয়েছিল বলিউড তারকা ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশলের। রাজস্থানের সওয়াই মাধোপুরের একটি রিসর্টে বিয়ে সেরেছিলেন তারকা দম্পতি। সেখানে যে ঘরে তারা রাতে ছিলেন তার প্রতি রাতের খরচ ৭ লক্ষ টাকা ।
তারকা দম্পতি নিক জোনাস ও প্রিয়াঙ্কার বিয়ে খুব ধুমধাম করে হয়েছিল। তাদের বিয়ের খরচ হয়েছিল ছয় কোটি টাকা।