Tap to Read ➤

আমিশা প্যাটেলের প্রেম জীবন কেমন ছিল জানেন?

আমিশা প্যাটেল সেভাবে বলিউড কাঁপাতে না পারলেও ইন্ডাস্ট্রিতে সবসময় চর্চায় ছিল তাঁর প্রেম জীবন
১৯৯৯ সালে ‘আপ মুঝে আচ্ছে লগনে লাগে’ সিনেমায় পরিচালক বিক্রম ভাটের সঙ্গে প্রথম দেখা হয় আমিশা প্যাটেলের। তখন থেকেই তাঁদের প্রেমের গল্প শুরু হয়।
এই দম্পতি প্রথমে তাঁদের সম্পর্ক প্রকাশ্যে আনেননি। সেইসময় বিক্রম ভাট বলেছিলেন, যে “আমিশা এখন কেরিয়ারের পিছনে ছুটছেন। তবে তিনি এলে আমি প্রস্তুত।”
৫ বছর ধরে ডেট করেছেন বিক্রম ও আমিশা। তবে শেষ পর্যন্ত তাঁদের সম্পর্কটা টেকেনি। এ বিষয়ে বিক্রম বলেন, তাঁরা এখন বুঝতে পারেন যে আসলে, তাঁরা শুধু ভালো বন্ধু ছিলেন। এটাকে ভালোবাসা ভেবে ভুল করেছিলেন তাঁরা। তবে তাঁদের বন্ধুত্বের সম্পর্ক এখনও টিকে রয়েছে।
২০০৮ সালের মার্চ মাসে লন্ডনের ব্যবসায়ী কানভ পুরির সঙ্গে দেখা যায় আমিশাকে। এর তিন মাস পর আমিশা ও কানভের সম্পর্ক প্রকাশ্যে আসে।
এই জুটির বিচ্ছেদ হয়ে যাবে। ২০১০ সালে
 একথা আমিশা নিজেই প্রকাশ করেছিলেন।
৭ বছর ধরে অবিবাহিত থাকার পর, আমিশা এবং রণবীরকে একসঙ্গে দেখা গিয়েছিল। কয়েক বছর আগে রণধীর কাপুরের জন্মদিনের অনুষ্ঠানে তিনিই একমাত্র পরিবারের বাইরের লোক ছিলেন।
জানা যায়, পরে একটি পার্টিতে আমিশা, রণবীরের সঙ্গে ব্যক্তিগত কথোপকথন করতে গেলে রণবীর তাঁকে এড়িয়ে গিয়ে পার্টি থেকে দ্রুত বেড়িয়ে যান। এরপর আর কোনওদিন আমিশা ও রণবীরকে একসঙ্গে দেখা যায়নি।

 Autri Sengupta

Credits
filmibeat