Tap to Read ➤

স্টানিং লুকে লুকিয়ে রয়েছে শিল্পার ফিটনেস রহস্য

শিল্পা শেট্টির ফিটনেস সিক্রেট জেনে নিন
৪০ পেরিয়েও হট ফিগারে শিল্পা। স্টানিং লুকে সোশ্যাল মিডিয়ায় থাকেন অ্যাকটিভ।
শিল্পা শেট্টির ট্রান্সফরমেশনে মুগ্ধ আট থেকে অষ্টাদশী।
১৩ বছর পর পুনরায় রুপোলি পর্দায় দেখা যাবে রাজ কুন্দ্রার ঘরণীকে। চলচ্চিত্র নির্মাতা প্রিয়দর্শণের কমেডি মুভি '‌হাঙ্গামা ২’-তে পরেশ রাওয়াল, মিজান ও প্রণীতা সুভাষের সঙ্গে স্ক্রীন শেয়ার করতে দেখা যাবে শিল্পাকে।
হাঙ্গামার পাশাপাশি নিক্কামা মুভিতেও দেখা যাবে শিল্পা শেট্টিকে। জুনে মুক্তি পেতে চলেছে সিনেমাটি।
নব্বইয়ের দশকের পাশাপাশি শিল্পা তার ফিগারের জন্য় বি-টাউনে আজও চর্চিত। বলিউড তাকে মোস্ট ফিটনেস উইম্যানের তকমা দিয়েছে।
ফিটনেশ সিক্রেটের রহস্য কিন্তু লুকিয়ে আছে তার ডায়েট চার্টে।
অভিনেত্রী দিনভর ব্যস্ত থাকেন শরীরচর্চায়। পাশাপাশি কড়া ডায়েটে নিজেকে বেঁধে রাখেন। বাইরের খাবার তো নয় বরং সময় পেরিয়ে গেলে খাবারই খান না তিনি।
শিল্পার সুপার ফুড কি জানেন, যা ঝড়ায় বাড়তি মেদ। ধরকন্ অ্যাকট্রেস শিল্পা সুপার ফুড বলতে বুঝিয়েছেন সিয়া সিড দিয়ে কোকোনাট ওয়েল। এই খাবারটি শিল্পাকে সতেজ রাখতে সাহায্য করে। পাশাপাশি অর্গানিক ফুডের উপর জোর দিয়েছেন শিল্পা।
স্টপ ডায়েটিং! কি হল ভ্যাবাচ্যাকা খেলেন। যার এরকম মারকাটারি ফিগার, সে নাকি ডায়ট করেন না। বরং সারাদিন খান। হ্যাঁ, কথাটি ঠিক, কারণ শিল্পা ডায়েটে বিশ্বাসী নন। কারণ তিনি সারাদিন স্বাস্থ্য সম্মত খাবার খেয়ে ডায়েট পালন করেন।
দীর্ঘদিন ধরে যোগাসন করে নিজেকে ফিট রেখেছেন শিল্পা শেট্টি। শরীর ফিট রাখতে শরীরচর্চা যেমন মাস্ট ঠিক তেমনই যোগাসনও ততটাই জরুরি। বডি ফিটনেস বজায় রাখার জন্য নিয়মিত যোগাসন করেন শিল্পা।
 সপ্তাহে আড়াই ঘণ্টা মাঝারি ধরনের ব্যায়াম এবং দেড় ঘণ্টা ইনটেনসিভ এক্সারসাইজ অবশ্যই করেন । ফিট থাকার পরামর্শ দেওয়ার পাশপাশি মানসিক দিক থেকেও ফিট থাকার পরামর্শ দিয়ে চলেছেন বলি ফ্যাশনিস্তা শিল্পা শেট্টি।