Tap to Read ➤

নতুন বছরে কোন কোন বলিউড তারকা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন

কোন কোন সেলেবদের চারহাত এক হবে আগামী বছরে
বিয়ের মাস ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। অনেকেই বিয়ের পিঁড়িতে বসেছেন কেউ বা আবার নতুন বছরে মনের মানুষের সঙ্গে গাঁটছাড়া বাঁধবেন। তাদের তালিকায় নাম রয়েছে অনেক বলি তারকাদের। দেখুন তারা কারা।
২০২১ সালের অক্টোবর মাসে সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রী রকুল প্রীত সিং ও প্রযোজক জ্যাকি ভাগনানির প্রেমের খবর পাওয়া গেছিল। তাদের চার হাত এক হতে চলেছে নতুন বছরেই। শোনা যাচ্ছে সব ঠিকঠাক থাকতে এপ্রিল মাসেই তাদের চারহাত এক হয়ে যাবে।
নতুন বছরের বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা হৃত্বিক রোশন ও সাবা আজাদ। যে খবরে উচ্ছ্বসিত হয়ে পড়েছেন অনুগামীরা। মুম্বইয়ে ১০০ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন অভিনেতা।
তিন বছর প্রেমের সম্পর্কে থাকার পর নতুন বছরে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন অভিনেতা পুলকিত সম্রাট ও অভিনেত্রী কৃতি খারবান্দা। এই তারকারা একসঙ্গে ভেড়ি কি ওয়েডিং, তেইশ, পাগলাপান্তি সিনেমায় একসঙ্গে অভিনয় করেছেন।
২০১৯ সালে বলিউড অভিনেতা অর্জুন কাপুর ও অভিনেত্রী, মডেল মালাইকা অরোরা তাদের ভালোবাসার সম্পর্কের কথা সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন। বলিপাড়ায় কান রাখলেই শোনা যাচ্ছে নতুন বছরে গাঁটছড়া বাঁধতে পারেন এই তারকাজুটি।
আমির কন্যা ইরা খান দীর্ঘদিন ধরেই সম্পর্ক রয়েছেন। ফিটনেস প্রশিক্ষক নুপূর শিখরের সঙ্গে চলতি বছরে তারা বাগদান পর্ব সেরেছেন। খুব শীঘ্রই অর্থাৎ নতুন বছরেই চারহাত এক হয়ে যাবে নুপূর ও ইরার।
সুনীল শেট্টির মেয়ে আথিয়া শেট্টি এবং ভারতীয় ক্রিকেটার কেএল রাহুলরের সম্পর্ক রয়েছে। তাদের প্রথম দেখা হয়েছিল এক কমন বন্ধুর মাধ্যমে। ২০২৩ সালেই তাদের চারহাত এক হবে বলে শোনা যাচ্ছে।
বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা এবং কিয়ারা আদবানী দীর্ঘদিন ধরেই ভালোবাসার সম্পর্কে রয়েছেন। শোনা যাচ্ছে খুব শীঘ্রই অর্থাৎ ২০২৩ সালে তাদের চারহাত এক হয়ে যাবে।
শত্রুঘ্ন সিনহার কন্যা সোনাক্ষী সিনহা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। তিনি বহুদিন ধরে সম্পর্ক রয়েছে। অভিনেতা জাহির ইকবাল সোশ্যাল মিডিয়ায় একটি সুন্দর গানের মাধ্যমে তারা তাদের সম্পর্কের কথা জানিয়েছিলেন। শোনা যাচ্ছে নতুন বছরেই গাঁটছড়া বাঁধতে পারেন।

 paramita das

Credits
ছবি সৌজন্যে ফিল্মিবিট