Tap to Read ➤

পছন্দ ছিল না সহ অভিনেতা, সিনেমা রিজেক্ট করেন এই সেলেবরা

কোন কোন তারকারা এই তালিকায় আছেন?
paramita das
বলিউড সেলেবদের অনেকরই সম্পর্কে আমরা জানি না। এমন অনেক ঘটনা রয়েছে যা আমাদের অজানা। তবে তা জানতে সকলে চান। জানেন এমন অনেক বলিউড তারকারা রয়েছেন যাঁরা তাঁর বিপরীতে অভিনয় করার ব্যক্তিটিকে পছন্দ না করার জন্য সুপারহিট সিনেমা প্রত্যাখ্যান করেছিলেন। জেনে নিন তারকারা কারা।
করিনা কাপুর এবং ইমরান হাশমি, করণ জোহারের বদতামিজ দিল সিনেমায় অভিনয় করতে তিনি রাজি হয়েছিলেন। কিন্তু সিনেমাটি তিনি করেননি তাঁর কারণ অভিনেতা ইমরান হাশমি সঙ্গে লিপ লক করতে শেষ সময় পছন্দ করেননি অভিনেত্রী।
রণবীর ও সোনাক্ষী সিনহা, অভিনেতা একটি রোমান্টিক কমেডি সিনেমা রিজেক্ট করেছিলেন। কারণ অভিনেতা জানিয়েছিলেন সোনাক্ষীকে তাঁর থেকে বেশি বয়স্ক দেখাবে আর অভিনেতাকে তাঁর থেকে অনেক বেশি যুবক লাগবে। শোনা যায় অভিনেতা এই চরিত্রে অভিনয় করবার জন্য অন্য আরেকজন অভিনেত্রী নাম দিয়েছিলেন কিন্তু তা প্রযোজকরা মেনে নেননি। যদিও এটি গুজব বলে অনেকেই মনে করেন।
রণবীর সিং ও ক্যাটরিনা কাইফ, রণবীর সিংকে সিদ্ধার্থ মালহোত্রার আগে বার বার দেখো সিনেমা ক্যাটরিনা কাইফে বিপরীতে অভিনয় করার জন্য বলা হয়েছিল। যদিও শোনা যায় রণবীর তাঁর প্রেমিকা দীপিকা পাড়ুকোনকে খুশি করতে ক্যাটরিনার সঙ্গে অভিনয় করেননি। যদিও গুজব বলে অনেকে মনে করেন।
ঐশ্বর্য রায় ও ইমরান হাশমি, কফি ইউথ করণে একবার ঐশ্বর্য রায়কে প্লাস্টিক বলেছিলেন ইমরান হাশমি। তা ভুলতে পারেননি তিনি। তাই অভিনেত্রী বাদশা হতে অভিনয় করতে নারাজ ছিলেন।
ক্যাটরিনা কাইফ এবং আদিত্য রায় কাপুর, ক্যাটরিনা এবং আদিত্য রিয়েল লাইফে খুব ভালো বন্ধু। যদিও শোনা যায় অভিনেতা আদিত্যর সঙ্গে সিনেমা করতে অস্বীকার করেছিলেন। ২০১৬ সালে আদিত্যর সঙ্গে ফিতুরে। যদিও বক্সঅফিসের সাফল্য করতে পারেননি। সেই সময় চারিধারে ক্যাটরিনা এবং আদিত্যর মধ্যে এক ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে বলে গুজব ছড়িয়ে ছিল বলে জানা যায়।
ঐশ্বর্য রায় এবং সলমন খান, সঞ্জয় লীলা বনশালী বাজিরাও মাসতানি সিনেমায় ঐশ্বর্য রায়কে অভিনয় করার জন্য বলা হয়েছিল। এবং বনশালী বাজিরাও চরিত্রে সলমানকে অভিনয় করতে বলেছিলেন। কিন্তু অভিনেত্রী তাতে নারাজ ছিলেন।
অমিতাভ বচ্চন ও করিনা কাপুর, সঞ্জয় লীলা বনশালী ব্ল্যাক ছবির জন্য প্রযোজকরা প্রথমে করিনা কাপুর খানকে প্রথম পছন্দ করেছিলেন। যখন অমিতাভ জানতে পেরেছিলেন এই ছবিতে করিনা কাপুর অভিনয় করবেন তখন তিনি সিনেমাটি করতে অস্বীকার করেন। তার পর এর চরিত্রে রানি মুখোপাধ্যায়কে নেওয়া হয়।