Tap to Read ➤

সলমনের সঙ্গে অভিনয় করেননি এই বলি ডিভারা

দেখুন সেই তালিকায় কারা রয়েছে
paramita das
বলিউডের দাবাং হলেন সলমন খান। তার সঙ্গে অভিনয় বড় থেকে ছোট নায়িকারা যেন মুখিয়ে থাকেন। তবে এমন অনেক তারকারাই আছেন যারা ভাইজানের সঙ্গে অভিনয় করতে অস্বীকার করেছিলেন। জানেন তারা কারা জেনে নিন।
সোনালি বেন্দ্রে- বলিউডের সুন্দরী অভিনেত্রীদের তালিকায় নাম রয়েছে সোনালি বেন্দ্রে। হম সাথ সাথ হ্যায়ই সিনেমার পর আর কোন সিনেমায় সলমনের সঙ্গে অভিনয় করেননি সোনালি বেন্দ্রে।
দীপশিখা নাগপাল- অভিনেত্রীকে প্রথম করণ অর্জুন সিনেমায় মমতা কুলকার্নির ভূমিকায় অভিনয় করবার জন্য বলা হয়েছিল কিন্তু সেই সিনেমা অভিনয় করতে অস্বীকার করেছিলেন দীপশিখা। তার কারণ সেই সিনেমায় তার বিপরীতে অভিনয় করতেন ভাইজান । তাই তিনি এই সিনেমা করতে অস্বীকার করেছিলেন।
ঊর্মিলা মাতণ্ডকর- ঊর্মিলা মাতণ্ডকর সলমন খানের সঙ্গে জানাম সামঝা কারো সিনেমায় কাজ করেছিলেন। তারপর থেকে অভিনেত্রীকে আর ভাইজানের সঙ্গে কোনও সিনেমায় অভিনয় করতে দেখা যায়নি।
আমিশা প্যাটেল- ইয়ে হ্যায় জলওয়া ছবিতে একসঙ্গে অভিনয় করেছিলেন আমিশা প্যাটেল এবং সলমন খান। তবে যদিও সিনেমাটি বক্স অফিসে সাফল্য আনতে পারেনি। তার পর থেকে আমিশা আর কোনরকম সিনেমায় সলমনের সঙ্গে অভিনয় করতে চাননি।
দীপিকা পাডুকোন- অভিনেত্রী পাঁচবার সলমন খানের সঙ্গে অভিনয়ে করার প্রস্তাব পেয়েছিলেন। কিন্তু সে প্রস্তাব তিনি প্রত্যাখ্যান করেছিলেন। কারণ একবার এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছিলেন সলমন রানবীরসিংকে একবার অসম্মান করেছিলেন। আর সেই কারণেই তিনি ভাইজানের সঙ্গে অভিনয় করতে চাননি।
কঙ্গনা রানাউত- অভিনেত্রীদের সলমন খানের সঙ্গে সিনেমা করতে অস্বীকার করেছিলেন। তিনি জানিয়েছিলেন, সলমন খানের সঙ্গে সিনেমা যারা করেন তাদের নাম কখনোই জনপ্রিয় হয় না, সলমনের সিনেমা মানেই তাকেই সেই কৃতিত্ব দেওয়া হয় অন্য অভিনেতা অভিনেত্রীদের নয়।
টুইঙ্কেল খান্না- জব প্যায়ার কিসি সে হোতা হ্যায় সিনেমাতে সলমনের সঙ্গে অভিনয় করেছিলেন। তাছাড়াও অভিনেত্রী চল মেরে ভাই ছবিতে কাজ করেছিলেন। তবে তারপর থেকে সলমন সঙ্গে আর কোনও সিনেমা করতে চাননি অভিনেত্রী।