• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বোঝো কাণ্ড!‌ মিঠাইয়ের কান্না থামাতে শেষ পর্যন্ত চাওয়ালা সাজলেন উচ্ছেবাবু

Google Oneindia Bengali News

জি বাংলার জনপ্রিয়তম ধারাবাহিকগুলির মধ্যে বর্তমানে '‌মিঠাই’‌ ধারাবাহিকটি আলাদা এক স্থান দখল করেছে। প্রত্যেক সপ্তাহের টিআরপি তালিকার প্রথম স্থানে থাকে '‌মিঠাই’‌। আর এই সিরিয়ায়ালের নাম ভূমিকায় অভিনয় করা সৌমিতৃষা কুণ্ডু দর্শকদের খুবই প্রিয়। তার মিষ্টি হাসিতে মুগ্ধ আট থেকে আশি। সম্প্রতি ধারাবাহিকে ধীরে ধীরে কাছাকাছি আসছে মিঠাই ও সিদ্ধার্থ, যা দেখে বেশ উপভোগ করছেন দর্শকরা। এখানে উল্লেখ্য, ধারাবাহিকে প্রথম থেকেই নজর কেড়েছে সৌমিতৃষা ও আদৃতের অনস্ক্রিন রসায়ন। সম্প্রতি এই সিরিয়ালে নতুন এক চমক দেখ গিয়েছে। মিঠাই রানীর কান্না থামাতে চাওয়ালা সাজলো সিদ্ধার্থ।

বোঝো কাণ্ড!‌ মিঠাইয়ের কান্না থামাতে শেষ পর্যন্ত চাওয়ালা সাজলেন উচ্ছেবাবু

ধারাবাহিকের গল্প অনুযায়ী মিঠাইয়ের বিশ্বাস জ্যাঠামশাই এসে তাদের খবর দিয়ে যায় বাসি মিষ্টি বিক্রির জন্য তাদের ফুড লাইসেন্স যে কোনো মুহূর্তে ক্যান্সেল হয়ে যেতে পারে। এই কথা শুনে মিঠাই সরাসরি ছদ্মবেশে চলে যায় সোমের ভবানীপুরের দোকানে এবং সমস্ত সত্যিটা জানতে পারে। এরপরেই তাঁর ও সিদ্ধার্থের কথোপকথন শুনে নেয় মিঠাইয়ের বড়বাবু। এরপরেই রীতিমতো ঝামেলা লেগে যায় মোদক বাড়িতে।

মিঠাই যখন কাঁদছিল তখন তার উচ্ছেবাবু অর্থাৎ সিদ্ধার্থ তাঁকে জিজ্ঞাসা করে সে শেষবার কিভাবে নিজের মন ভালো করেছিল। এই উত্তরে মিঠাই জানিয়েছিল জানাইতে একটি দোকান থেকে চা ও ডিম পাউরুটি খেয়ে তাঁর মন ভালো হয়ে গিয়েছিল। এই শুনে সিদ্ধার্থ মিঠাইকে নিয়ে বেরিয়ে পড়ে তাঁর মন ভালো করার জন্য। তবে দোকানদর চা ও ডিম পাউরুটি করতে না বলে দেওয়ায় সিদ্ধর্থ নিজে দোকান খুলে তার জন্য চা ও ডিম পাউরুটি বানিয়ে দেয় সে, সঙ্গে গানও শোনায় মিঠাইকে। এতকিছুর পরে শেষপর্যন্ত মিঠাই রানীর মুখে হাসিই ফোটে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ার পেজে সেই দৃশ্যেরই কিছু ছবি সম্প্রতি ভাইরাল হয়েছে। যা নেটিজেনদের খুব পছন্দ হয়েছে তা আর বলার অবকাশ রাখে না।

তবে এরপরে ব্যবসার কি হবে অর্থাৎ মোদক বাড়ির ব্যবসা শেষপর্যন্ত ভেঙে যাবে কিনা! তা জানার জন্য চোখ রাখতে হবে জি বাংলার পর্দায়। টিআরপি তালিকায় বরাবরই সবার উপরে স্থান পাকা করে রেখেছে মিঠাই। যবে থেকে এই ধারাবাহিক শুরু হয়েছে তবে থেকেই দর্শকের মনে এর জায়গা সবার উপরে। মজাদার গল্প সঙ্গে খুনসুটিতে ভরপুর এই ধারাবাহিকের চিত্রনাট্য ছোট-বড় সব বয়সের রসদ লুকিয়ে রয়েছে পরতে পরতে। আর ঠিক সেই কারনেই এই ধারাবাহিক পরিবারের সকলের কাছেই হয়ে উঠেছে প্রিয়। রাত আটটা বাজলে ড্রইংরুমে মিঠাই দেখা চাই বাংলা ধারাবাহিকে দর্শকদের কাছে এমনই প্রভাব বিস্তার করেছে জি বাংলা ধারাবাহিক মিঠাই।

English summary
zee banglas popular mithai serial all update
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X