• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

জি বাংলার ঘরে এল উমা, খুশির মেজাজে সবাই

  • |
Google Oneindia Bengali News

হিন্দুদের সবচেয়ে প্রিয় উৎসব হল দুর্গাপুজো। তা ইতিমধ্যে শুরু হয়ে গিয়েছে। নতুন জামা পরে প্যাণ্ডেল হপিং শুরু করে দিয়েছেন মানুষ। মা দুর্গার আগমনে চারিদিকে সাজোসাজো রব। ষষ্ঠীর দিন হবে মা দুর্গার বোধন। তারআগেই রাস্তায় পা রাখার জো নেই। সকলের সঙ্গে পাল্লা দিয়েছে সেজে উঠছে জি বাংলাও। টেলিভিশন তারকারাও মা দুর্গাকে নিয়ে ঘরে ফিরছেন। ছেলেদের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে এগিয়ে চলছেন মেয়েরাও। মাকে কাঁধে নিয়ে ঘরের পথে লক্ষ্মীকাকিমা থেকে ঊর্মিরা।

গা ভর্তি গহনায় সেজেছেন তারকারা

গা ভর্তি গহনায় সেজেছেন তারকারা

সকলের বড় লক্ষ্মী কাকিমার বর দেবশঙ্কর হালদার গঙ্গা জল দিয়ে মায়ের আগমনের পথ শুদ্ধ করতে করতে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন। পিছনে মাকে নিয়ে আসছেন জি বাংলার ঘরণীরা। সাবেকি সাজে সেজে উঠেছেন মেয়েরা। সাদা পাড় লাল শাড়ি, গা ভর্তি গহনা, ছেলেরা পরেছে পাঞ্জাবী। সেই সঙ্গে কাঁধে নিয়েছেন ঢাকও।

কী দেখা যাচ্ছে ভিডিওতে

যে ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সেখানে দেখা যাচ্ছে, সাত্যকির হাত কাঁধ থেকে নিজের কাঁধে বাঁক তুলে নিয়ে লক্ষ্মী কাকিমা। নতুন রূপে, নতুন সাজে, দুগ্গা এলো ঘরে। সকল অনুগামীদের জি বাংলার পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছে।

 মিঠাইকে দেখা গেলে ভালো হত-ভক্তরা

মিঠাইকে দেখা গেলে ভালো হত-ভক্তরা

যদিও এই ভিডিওতে দেখা যায়নি মিঠাইকে। আর তা নিয়ে একটু কষ্ট পেয়েছেন মিঠাইয়ের ফ্যানেরা। অনেকেই কমেন্ট বক্সে জানিয়েছেন এখানে মিঠাই থাকলে ভালো হতো। তবে অনুগামীরা যে শুধু মিঠাইকে মনে করছেন তা নয়, পাশাপাশি সিডকেও চাইছেন তাঁরা। অনেকেই কিন্তু এই ভিডিও দেখে একটু রেগে গেছেন। তাঁরা কমেন্টে লিখেছেন সিড, মিঠাই দুজনকেই এখানে দেখালে খুব ভালো হতো। খুব ভালোভাবে মা দুর্গার আগমন করছেন তাঁরা। মা দুর্গার আগমনে খুশি সকল মানুষ। হিংসা বিদ্বেষ, জাত-পাত ভুলে মেতে উঠুন এই উৎসবে।

রাস্তায় উপচে পরা ভিড়

রাস্তায় উপচে পরা ভিড়

প্রতি বছরের মতো এই বছরের মতো এই বছরেও শারদীয়া নবরাত্রিতে মানুষ মেতে উঠেছেন। মহালয়া থেকেই অনেক প্যান্ডেলের উদবোধন হয়ে গিয়েছে। এখন রাস্তায় বেরোলে শুরু মানুষের মাথা ছাড়া আর কিছু দেখা যাচ্ছে না। উপচে পড়া ভিড়ে মানুষের মধ্যে শুরু খুশির আমেজ। ষষ্ঠীর দিন হবে মায়ের বোধন। এই উৎসব সকলের ভালো কাটুক, এমন আশা উমার কাছে।

English summary
zee banglas all star are happy for durga puja see new promo
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X