• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিগ বস ১৪ শুরুর কিছুদিনের মধ্যেই শো বন্ধ করে দেওয়ার দাবি উঠল, কিন্তু কেন?‌

মাত্র কিছুদিন হয়েছে কালার্স চ্যানেলে শুরু হয়েছে বিগ বস ১৪ রিয়ালিটি শো। আর এরই মধ্যে এই শো নিয়ে বিতর্ক দানা বাঁধতে শুরু করে দিয়েছে। ঘরের ভেতর বিভিন্ন কাজের দায়িত্ব বা টাস্ক নিয়ে ইতিমধ্যেই সদস্যদের মধ্যে ঝগড়া তুঙ্গে চলছে। যা দর্শদের বেশ মনোরঞ্জন করছে।

বিগ বস ১৪ শুরুর কিছুদিনের মধ্যেই শো বন্ধ করে দেওয়ার দাবি উঠল, কিন্তু কেন?‌

বুধবার বিগ বসের বাড়িতে ইমিউনিটি জেতার জন্য সব মহিলা সদস্যদের টাস্ক দেওয়া হয়। যেখানে তাঁদের ঘরের তুফানি সিনিয়র ও বিগ বস ১৩–এর বিজয়ী সিদ্ধার্থ শুক্লাকে নিজের দিকে আকর্ষণ বা সিডিউস করতে হবে। যাতে তাঁরা নমিনেশন থেকে বাঁচতে পারেন। তিনটে রাউন্ডে এই টাস্ক হয়েছে। যেখানে প্রথমে সিদ্ধার্থকে ট্যাটু আরর্টিস্ট সাজতে হয় এবং মহিলা সদস্যরা তাঁর কাছে ট্যাটু করাতে এসে সিডাক্টিভ কথা বলেন এবং তাঁর মন জয় করার চেষ্টা করেন।

পরবর্তী পর্বে দেখা যাবে সিদ্ধার্থ বাইক নিয়ে এসেছে এবং মহিলা সদস্যদের তা পরিস্কার করতে হবে। এটা করার সময় তাঁরা নিজেদের শরীরেও সাবান জল দেবেন এবং সিদ্ধার্থকে আকর্ষিত করার চেষ্টা করবেন। বিগ বসের প্রোমোতে এই দৃশ্য দেখার পর অনেকেই আপত্তি জানিয়েছেন এই শো নিয়ে। প্রোমোতে দেখা গিয়েছে নিক্কি তাম্বোলি, পবিত্র পুনিয়া, জ্যাসমিন ভাসিন ও রুবিনা দিলায়েক সিদ্ধার্থকে নিজেদের দিকে আকর্ষণ করার জন্য নানা প্রচেষ্টা করছেন।

এই ক্লিপ ভাইরাল হতেই নিন্দা শুরু হয়ে যায় নেটিজেনদের মধ্যে এবং শো বন্ধ করে দেওয়ার দাবিও ওঠে। তবে শোয়ের বিতর্কিত দৃশ্যের কথা মাথায় রেখে এই শোয়ের সময় রাত ন’‌টা থেকে সরিয়ে সাড় এদশটা করে দেওয়া হয়েছে। যদিও এটা পারিবারিক শো হিসাবেই দাবি করা হয়।

বঙ্গে ধেয়ে আসছে তুমুল ঝড় বৃষ্টি

বিহার ভোটে কোমর বেঁধে নামছে শিবসেনাও! শীঘ্রই প্রচারে আসছেন সেনা প্রধান উদ্ভব ঠাকরে

English summary
within a few days of the start bigg boss 14 there was a demand to ban the show but why
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X