• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শুটিং থেকে অবসর পেয়েই ঘুরতে বেড়িয়ে পরেছেন এই টেলি অভিনেত্রী, দেখুন ভিডিও

শুটিং থেকে অবসর পেয়েই ঘুরতে বেড়িয়ে পরেছেন এই টেলি অভিনেত্রী, দেখুন ভিডিও
  • |
Google Oneindia Bengali News

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী হলেন শার্লি মোদক। নতুন করে তার পরিচয় দিতে আর কিছু নেই। তার মিষ্টি হাসি আর সুন্দর কথার জন্যই অনুগামীরা তাকে ভীষণ পছন্দ করেন। বর্তমানে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ' লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ এ অভিনয় করছেন অভিনেত্রী। যেখানে লক্ষ্মী কাকিমা অর্থাৎ অপরাজিতার ছোট বৌমা মানে দুলালের স্ত্রীর ভূমিকায় অভিনয় করছেন শার্লি । তার দুর্দান্ত অভিনয় সকল অনুগামীই খুব পছন্দ করেন। খুব কম বয়সেই অভিনেত্রী ইন্ডাস্ট্রিতে পাকাপাকি জায়গা করে নিয়েছেন বলে মনে করেন অনেক অনুগামীই।

কী জানালেন অনুগামীরা

কী জানালেন অনুগামীরা

বর্তমানে সোশ্যাল মিডিয়ার একটি সুন্দর ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে দেখা যাচ্ছে একটি ফাঁকা নির্জন রাস্তায় চারিদিকে ঘন কুয়াশাচ্ছন্ন জায়গায় মাঝখানে তিনি সুন্দরভাবে নেচে বেড়াচ্ছেন। তাকে কিন্তু খুব মিষ্টি দেখতে লাগছে । জায়গাটা দেখে মনে হচ্ছে এটি কোন পাহাড়ি এলাকা। অনেক অনুগামীর মতে, অভিনেত্রী বর্তমানে ছুটির বোর্ডের রয়েছেন? অনেকের মতে, কোথায় ঘুরতে গেছেন তিনি? আবার অনেকে তাকে কিউট, বেবি, সুন্দরীও বলে অভিহিত করেছেন।

কী দেখা যাচ্ছে ভিডিওতে

যে ভিডিওটি সোশ্যাল মিডিয়া অভিনেত্রী শেয়ার করেছেন, সেখানে তাকে একটা কমলা রঙের শর্ট ড্রেস এ দেখা গেছে এবং উপরের তিনি একটি নীল কালারের জিন্সের জ্যাকেট পরে রয়েছে এবং দুটি চুল সুন্দরভাবে বেনুনি এবং পায়ে পড়ে রয়েছেন সাদা রঙের স্নিকার্স। তার এই মিষ্টি হাসি এবং প্রাণউচ্ছলভাবে ঘুরে বেড়ানো অনেকেই পছন্দ করেছেন। তবে অনেক অনুগামী জানতে চাইছেন তিনি ঘুরতে গেছেন কোথায়? তাহলে কী তিনি পুজোর ছুটিতে বাইরে ছিলেন।

ক্রমেই বাড়ছে ভক্তের সংখ্যা

ক্রমেই বাড়ছে ভক্তের সংখ্যা


সারাদিন কাজের চাপে ব্যস্ত থাকেন অভিনেত্রীরা। শুটিংয়ের অবসর পেলেই সকলেই বাইরে যেতে চান এতে মাথা হালকা থাকে। কাজে মনেও বসে ভালো। এবার তাই করলেন অভিনেত্রী শার্লি মোদক। তার ইনস্টাগ্রামে শেয়ার করা ভিডিওতে জমিয়ে লাইক দিয়েছেন অনুগামীরা। সেই সঙ্গে কমেন্ট করতেও দেখা গেছে অনেক অনুগামীকেই। প্রায় সময় সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন অভিনেত্রী। তাকে ইনস্টাগ্রামে অনেক মানুষ অনুসরণ করে থাকেন। দিন দিন তার ফ্যানের সংখ্যা আকাশছোঁয়া হচ্ছে।

 কোথায় কোথায় অভিনয় করেছেন অভিনেত্রী

কোথায় কোথায় অভিনয় করেছেন অভিনেত্রী

অভিনেত্রী ভাগ্যলক্ষ্মী ধারাবাহিকেও ভাগ্যশ্রী চরিত্রে অভিনয় করেছিলেন। সিরিয়ালটি বেশ জনপ্রিয় হয়েছিল। পুজোর মিউজিক ভিডিও 'এলো রে দুর্গা এলো' তে কাজ করেছেন অভিনেত্রীকে। তার বিপরীতে অভিনয় করতে দেখা গেছে টেলি অভিনেতা প্রারাব্ধি সিংহকে।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
where to travel television actress sharly modak do you know
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X