• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

কড়া ডায়েট আর শরীর চর্চা এভাবেই নিজেকে ফিট রাখেন এই জনপ্রিয় টেলি অভিনেত্রী

  • |
Google Oneindia Bengali News

টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা দত্ত। মেদহীন ছিপছিপে ফিগারের এই নায়িকাকে সকলেই খুব পছন্দ করেন। ক্রমেই এই অভিনেত্রীর অনুগামীর সংখ্যা বাড়ছে। নানান ধারাবাহিক ও ওয়েব সিরিজে অভিনয় করে সকলের বিশেষ নজর আকর্ষণ করেছেন তিনি। অভিনেত্রী কিন্তু ভোজনরসিক তবুও তিনি কিন্তু বেশ স্লিম কিন্তু কিভাবে?

বাড়ছে অনুগামীর সংখ্যা

বাড়ছে অনুগামীর সংখ্যা

একসময় জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক 'কী করে বলব তোমায়' দিয়ে বেশ জনপ্রিয় হয়েছিলেন তিনি। কিছুদিন আগে জনি বনি ওয়েব সিরিজে অভিনয় করেছেন অভিনেত্রী। সকল ব্যস্ততার মধ্যেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় থাকেন অভিনেত্রী। তাঁকে ইনস্টাগ্রামে ১ মিলিয়ন মানুষ অনুসরণ করে থাকেন। দিনে দিনে তাঁর অনুগামীর সংখ্যা বাড়ছে।

 ডায়েট চার্ট ও কী খেতে ভালোবাসেন

ডায়েট চার্ট ও কী খেতে ভালোবাসেন

জানেন নিজের স্বাস্থ্য নিয়ে অভিনেত্রী বরাবরই খুব সচেতন থাকেন। তবে জানা গিয়েছে খাওয়া দাওয়া নিয়ে মোটেই বেশি কিছু করেন না তিনি। তিনি প্রায় সব রকমই খাবার খান। তবে ঘুম থেকে উঠেই অভিনেত্রীর চাই দুটি খেজুর। এটি তিনি কিন্তু আগের দিন রাতে জলে ভিজিয়ে রাখেন। তারপর ব্রেকফাস্টে খান মুইসলি ও অল্প টকদই। সকাল, দুপুর, রাতে যদি অভিনেত্রীর খুব খিদে পায় তাহলে তিনি বিস্কুট খান। তবে তিনি কিন্তু প্রচুর পরিমাণে জল খান। তবে, মিছরি ও পুদিনা পাতা ভেজানো জল সারাদিনে এক লিটারের মত খান তিনি। তবে তিনি কিন্তু বিস্কুট খেতে খুব পছন্দ করেন ও ভালোওবাসেন।

অভিনেত্রী শুধু যে খাওয়া দাওয়া কন্ট্রোল করেন তা নয়, নিয়ম করে জিমে যান তিনি। তবে চিট পালন করেন অভিনেত্রী। সেদিন কিন্তু তিনি মন ভরে খাওয়া দাওয়া করেন।

 জনি বনিতে অভিনয় করেছেন তিনি

জনি বনিতে অভিনয় করেছেন তিনি

সদ্যই, অভিনেত্রী জনি বনি ওয়েব সিরিজে অভিনয় করেছেন। নতুন ওয়েব সিরিজে তরুণ পুলিশ অফিসারের চরিত্রে দেখা মিলবে অভিনেতা দেবাশিস মণ্ডলের। তার চরিত্রে নাম হবে জনার্দন দাস ওরফে জনি। তার স্ত্রীর ভুমিকায় রয়েছেন স্বস্তিকা দত্ত। অভিনেত্রীর বোনের ছেলের ভুমিকায় অভিনয় করবেন বনি অর্থাৎ অভিনেতা অঙ্কিত মজুমদার। তবে, এই সিরিজের গল্প কী নিয়ে। জনি স্ব সময়তেই চান বড় কোনও কেসের তদন্ত করতে। কিন্তু বড় কেস তো অনেক দূরের কথা। অগ্যতা তার কাজের জন্য পোস্টিং হয় স্থানীয় পলিটিশিয়ান প্রমোদ সেনের বাড়ির নিরাপত্তার তদারকির দায়িত্বে। সেখানে প্রোমোদ সেনের স্ত্রী সুরমা। জনিকে বাড়ির ছেলে হিসেবে ভালোবাসেন বলে দাবি করেন তিনি। সেখানে পুলিশ অফিসার জনির কাজ হয়ে দাড়ায় বাড়ির বাজার করা থেকে শুরু করে পোষ্যর দেখাশুনো করা। শুধু তাই নয়। ঘরের কাজও তাঁকে অনেক সময় করতে হতো। আর এই কাজগুলি করতে একেবারের পছন্দ করতেন না তিনি। তাঁর অভিনয় সকলেই পছন্দ করেছেন।

ছবি সৌ:ইনস্টাগ্রাম

English summary
what does television actress swastika dutta like to eat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X