• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

প্রায় সব সিরিয়ালেই গল্প 'কপি পেস্ট'! উড়ন তুবড়ির নয়া প্রোমো দেখে বেজায় বিরক্ত দর্শকরা

Google Oneindia Bengali News

প্রতি সন্ধেবেলা সব কাজ মিটিয়ে ড্রইং রুমের টেলিভিশন খুলে বসে পরেন আপামর দর্শকরা। আর সেখানে মূলত রাজ চলে বিভিন্ন ধারাবাহিকের। আর সেক্ষেত্রে মূলত একে অপরকে টেক্কা দেওয়ার লরাইটাও বেশ জোরদার চলে বিভিন্ন সিরিয়ায়লের মধ্যে। সেই হিসেবে দেখতে গেলে মূলত যে কোনও সিরিয়াল কতটা হিট হবে তা অনেকাংশে নির্ভর করে ধারাবাহিকের গল্প এবং তাতে নিত্য নতুন টুইস্টের উপর। কিন্তু ইদানিং কালে প্রায় প্রতিটি ধারাবাহিকের গল্পই কার্যত কপি পেস্ট হয়ে যাচ্ছে বলে ক্ষোভ প্রকাশ করছেন বেশিরভাগ দর্শক। কিন্তু গল্পে এমন কী কমন, যার ফলে এরকম বিরক্তির সুর শোনা যাচ্ছে সিরিয়ালপ্রেমীদের গলায়?

উড়ন তুবড়ির নয়া প্রোমো

উড়ন তুবড়ির নয়া প্রোমো

সম্প্রতি সামনে এসেছে বাংলার প্রথম সারির বিনোদন চ্যানেলে সম্প্রচারিত ধারাবাহিক উড়ন তুবড়ি'র আগামী টুইস্টের প্রোমো। আর সেখানেই দেখা গিয়েছে তুবড়ির জীবন ছারখার করে দেওয়ার জন্য চলছে ষড়যন্ত্র। আর সেখানে তাকে বিয়ে করা হচ্ছে অত্যাচার করার জন্য। কিন্তু সেই কথা আড়াল থেকে শুনে নেয় অর্জুন। এবং সে দৌড়ে গিয়ে ছাদনা তলায় হাজির হয়। তুবড়ির জীবন বাঁচানর আর কোনও রাস্তা খোলা না দেখতে পেয়ে সটান তার মাথায় সিঁদুর পরিয়ে দেয় অর্জুন। আর এই প্রোমো সামনে আসতেই বেজায় বিরক্তি প্রকাশ করেছেন দর্শকরা। তাঁদের দাবি প্রায় সব ধারাবাহিকে এই একই প্লটের কপি পেস্ট চলছে।

সিরিয়ালে 'কপি পেস্ট'

সিরিয়ালে 'কপি পেস্ট'

কখনও উড়ে এসে মাথায় সিঁদুর পড়া, কখনও অপছন্দের পাত্র বা পাত্রীকে বিয়ে করা, নাহলে কখনও আবার কাউকে রক্ষা করতে সটান তার মাথায় সিঁদুর পরিয়ে দেওয়া, আজকাল প্রায় অধিকাংশ সিরিয়ালেই চলছে এই সব প্লটের পুনরাবৃত্তি। সম্প্রতি এই প্লট নিয়ে দর্শকদের তীব্র বিরক্তি সামনে এসেছে সিরিয়াল উড়ন তুবড়ির প্রোমো দেখে। কিন্তু এটিই একমাত্র ধারাবাহিক নয়। ইতিমধ্যে নায়িকার কেরিয়ার বা জীবন বাঁচাতে নায়কের সিঁদুর পরিয়ে দেওয়ার দৃশ্য দেখা গিয়েছে 'উমা', 'আলতা ফরিং', 'গুড্ডি' সহ একাধিক ধারাবাহিকে। এদিকে উড়ে এসে মাথায় সিঁদুর পড়েছে 'গাঁটছড়া'র খড়ি, পিলুর মাথাতেও। আর যা নিয়েই এই মুহূর্তে চলছে চর্চা।

স্লটের ব্যাপক পরিবর্তন

স্লটের ব্যাপক পরিবর্তন

যাই হোক, টিআরপি তালিকায় কড়া টক্কর দেওয়ার জন্য সব কম রেটিং পাওয়া ধারাবাহিক বন্ধ করে দিচ্ছে বিভিন্ন চ্যানেল কর্তৃপক্ষ। আর সেই জায়গায় শুরু হচ্ছে নিত্যনতুন সিরিয়াল। সেক্ষেত্রে ধারাবাহিক 'উড়ন তুবড়ি' কিছুদিন হল শুরু হয়েছে। আর প্রথমবার এটি টিআরপি তালিকায় ভালো জায়গায় থাকলেও একবার জ্বলেই নিভে গিয়েছে। কিন্তু এরই মাঝে বদলে যাচ্ছে এই স্লট। আগামী ১৬ই মে থেকে রাত ১০টায় দেখা যাবে এই সিরিয়াল। এতদিন এই সময় হত 'এই পথ যদি না শেষ হয়'। অন্যদিকে 'উড়ন তুবড়ি'র স্লটে দেখা যাবে 'পিলু' ধারাবাহিকটি।

উড়ন তুবড়ি'র কলাকুশলী

এক মা ও তিন বোনের গল্প নিয়ে তৈরি ধারাবাহিক 'উড়ন তুবড়ি'। জনপ্রিয় কন্নড় ধারাবাহিক 'পুত্তকখানা মাক্কালু'র বাংলা রিমেক হল এই সিরিয়াল। এই ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয় করছেন লাবনী সরকার, সুকন্যা বসু, সোহিনী বন্দ্যোপাধ্যায়, সৌমি চট্টোপাধ্যায়, ঋতুপর্ণা সেন বা ঋ, অভিজিৎ গুহ, প্রমুখ।

কান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে দেখা যাবে অক্ষয় কুমার, এ আর রহমানকেকান চলচ্চিত্র উৎসবে রেড কার্পেটে দেখা যাবে অক্ষয় কুমার, এ আর রহমানকে

English summary
viewers are annoyed to see the new promo of serial uran tubri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X