India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

পদবীর পদাবলি আর সম্পর্কের টক ঝাল মিষ্টি স্বাদ নিয়ে আসছে কুলের আচার

Google Oneindia Bengali News

একেবারে মধ্যবিত্ত পরিবারের একটি সাধারণ ঘটনা কিন্তু এখনও যা প্রাসঙ্গিক। আর সেই ঘটনা হল বর্তমান সমাজ যতই নারী ও পুরুষের সমানাধিকারের কথা বলুক না কেন, এখনও পর্যন্ত কোথাও না কোথাও গিয়ে মেয়েদের জন্য বাধা হয়ে দাঁড়ায় নানা রকমের সামাজিক ও পারিবারিক প্রতিবন্ধকতা। অনেক রকমের নিয়মের বেড়াজালে আটকা থেকে যায় মহিলা মহলের জীবন। আর তারই মধ্যে অন্যতম হল বিয়ের পর মেয়েদের পদবী বদলে ফেলার বিষয়। অবশ্য আজকাল অনেকেই আছেন যাঁরা নিজেদের পদবী পাল্টান না। আবার অনেকে আছেন যাঁরা বিয়ের আগের অর্থাৎ বাবা এবং বিয়ের পরে স্বামী উভয়ের পদবী ব্যবহার করে থাকেন নামের আগে। কিন্তু অনেক সময় এই পদবী নিয়েই নানা রকমের ভাবধারার সম্মুখীন হতে হয় অনেক নারীকে। তবে কি সামান্য একটি পদবীর গণ্ডীতেই সীমাবদ্ধ হয়ে থাকে কোনও নারীর ব্যক্তিস্বত্ত্বা এবং অস্তিত্ব? এই গল্প বলতেই আসছে নতুন বাংলা সিনেমা কুলের আচার।

দুই কুলের কথা

দুই কুলের কথা

বাংলা শব্দকোষে একই উচ্চারণ কিন্তু তার আলাদা মানে অর্থাৎ সমোচ্চারিত ভিন্নার্থক শব্দ রয়েছে বহু। তারই মধ্যে একটি হল কুল এবং কূল। এর মধ্যে একটির মানে হল ফল এবং অন্যটির মানে বংশ। আবার আচার কথার মানে টক খাবারও হয় এবং নিয়ম কানুনও হয়। নামের মধ্যেই তাই একটি পরিবারের টক ঝাল মিষ্টি সম্পর্কের সব রকমের স্বাদ নিয়ে দর্শকদের সামনে হাজির হতে চলেছে এই সিনেমা। আর ঠিক এই কথাই জানালেন কুলের আচার-এর অন্যতম মুখ্য চরিত্র জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রাণী হালদার। নন্দনে হয়ে গেল এই ছবির ট্রেলার লঞ্চ। আর সেখানেই সিনেমা প্রসঙ্গে সকলকে আভাষ দিলেন ইন্দ্রাণী।

বিক্রম-মধুমিতা জুটি

বিক্রম-মধুমিতা জুটি

'কুলের আচার' ছবির হাত ধরেই এই প্রথমবার বড় পর্দায় জুটি বাঁধতে চলেছেন জনপ্রিয় মুখ মধুমিতা সরকার ও বিক্রম চট্টোপাধ্যায়। নামের মতো, ছবিতে রয়েছে একাধিক চমক। মধুমিতা-বিক্রমের এই নতুন জুটিকে পেতে চলেছে টলিউড ইন্ডাস্ট্রি। টলিউডের বিখ্যাত প্রযোজনা সংস্থা এসভিএফ-এর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন এই নতুন জুটি। 'কুলের আচার'-এর মাধ্যমেই মধুমিতা সরকার এবং বিক্রম চট্টোপাধ্যায়কে জীবনসঙ্গীর চরিত্রে অভিনয় করতে দেখা যেতে চলেছে। মধুমিতার চরিত্রের নাম মিঠি, বিক্রমের চরিত্রের নাম প্রীতম। আর ট্রেলার লঞ্চে এসে তাঁরা জানিয়েছেন যে একসঙ্গে অভিনয় করা প্রতিটা মুহূর্তই খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন বিক্রম ও মধুমিতা।

ইন্দ্রাণী হালদারের কামব্যাক

'কুলের আচার' ছবির মাধ্যমেই দীর্ঘ পাঁচ বছর পর, বড় পর্দায় ফিরছেন ইন্দ্রাণী হালদার। ধারাবাহিক 'শ্রীময়ী' শেষ হতেই দর্শকের মনে প্রশ্ন ছিল আবার কোথায় কবে ইন্দ্রানী হালদারকে দেখতে পাবেন তাঁরা। আর অবশেষে সকলের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। প্রায় পাঁচ বছর পর বড় পর্দায় ফিরছেন সকলের প্রিয় মামনিদি। এই ছবিতে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের মায়ের চরিত্রে অভিনয় করতে চলেছেন ইন্দ্রাণী হালদার । আর তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করবেন আরও এক জনপ্রিয় মুখ নীল মুখোপাধ্যায়।

রথযাত্রার বিশেষ পর্ব '‌আলতা ফড়িং’‌–এ, উৎসবে মাতবে গোটা জলসা পরিবাররথযাত্রার বিশেষ পর্ব '‌আলতা ফড়িং’‌–এ, উৎসবে মাতবে গোটা জলসা পরিবার


English summary
upcoming bengali movie kuler achar trailer launch
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X