• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেবী শতাক্ষীর সাজে ‘‌কাদম্বিনী’‌র ঊষসী রায়, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেত্রী

বৃহস্পতিবার ১৭ সেপ্টেম্বর মহালয়া। পিতৃপক্ষের অবসান ঘটিয়ে সূচনা হবে দেবীপক্ষের। রেডিওতে নস্টালজিক মহালয়া শোনার পাশাপাশি দূরদর্শনে মহিষাসুরমর্দিনী দেখা একরকম অভ্যাসে পরিণত হয়ে গিয়েছে। তবে বেশ কিছু বছর ধরে দূরদর্শনের পাশাপাশি বিভিন্ন চ্যানেলেও মহিষাসুরমর্দিনী দেখানো হয়। এ বছর মহালয়া উপলক্ষ্যে জি বাংলায় দেখানো হবে বিশেষ অনুষ্ঠান '‌দুর্গা সপ্তসতী’‌। এখানে সতীর বিভিন্ন রূপে অভিনয় করবেন জি বাংলার ভিভিন্ন ধারাবাহিকের জনপ্রিয় মহিলা চরিত্ররা।

দেবী শতাক্ষীর সাজে ‘‌কাদম্বিনী’‌র ঊষসী রায়, সোশ্যাল মিডিয়ায় ট্রোলড অভিনেত্রী

দেবী শতাক্ষীর রূপে এ বছর দেখা যাবে '‌কাদম্বিনী’‌র ঊষসী রায়কে। দেবী শতাক্ষীর শরীরে একশোটি চোখ, তাই ঊষসীকেও সেইভাবেই সাজানো হয়েছে। তাঁর কপালে মেকআপের মাধ্যমে ফুটিয়ে তোলা হয়েছে বেশ কিছু চোখ। আর এই সাজ নিয়েই টেলি অভিনেত্রীকে ট্রোলড হতে হল সোশ্যাল মিডিয়ায়। অনেক নেটিজেনই ঊষসীর সাজ নিয়ে ব্যঙ্গ করেছেন। তবে নেটিজেনদের একাংশ সমর্থন করেছেন ঊষসীকে। অনেকেই জানিয়েছেন যে পুরাণ না জানার ফলেই এ ধরনের কটুক্তি করা হয়েছে। পুরাণে বর্ণিত শতাক্ষী দেবীর বহু আঁখির কথা উল্লেখ রয়েছে, তারই ভিত্তিতে অভিনেত্রীর এই সাজ।

ঊষসীকে সমর্থন করতে এগিয়ে এসেছেন গত বছরের শতাক্ষী তথা মানালি দে। তিনি সোশ্যাল মিডিয়ায় স্পষ্ট জানান যে কাউকে না জেনে–বুঝে এভাবে ট্রোলড করা ঠিক নয়। এ বছরের জি বাংলার '‌দুর্গা সপ্তসতী’‌–তে মহিষাসুরমর্দিনী রূপে দেখা যাবে শ্বেতা ভট্টাচার্যকে। এছাড়াও পার্বতী হচ্ছেন '‌রাসমণি’‌র দীতিপ্রিয়া। দেবী ভ্রামরীর রূপে দেখা যাবে রাধিকা অর্থাৎ স্বস্তিকা দত্তকে। এছাড়াও কৃষ্ণকলি খ্যাত তিয়াসা রায়, ফিরকি ধারাবাহিকের সম্প্রীতি পোদ্দার, ক্ষীরের পুতুল খ্যাত সুদীপ্তা রায়কে দেখা যাবে এই অনুষ্ঠানে।

English summary
tv actress Ushasi Ray trolled in social media related news in bengali
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X