• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বাংলা সিরিয়ালে টিআরপির দৌড়ে ফের বাজিমাত 'মিঠাই'-এর 'সর্বজয়া' থেকে 'উমা'-র রেটিং একনজরে

  • |
Google Oneindia Bengali News

কার্যত এই সপ্তাহেও অপ্রতিরোধ্য 'মিঠাই'। এই সিরিয়ালের সাফল্যের গতিত মাঝে মাঝেই 'সর্বজয়া' গাড়ে নিশ্বাস ফেললেও সেভাবে সাফল্যের দৌড়ে আর মিঠাইয়ের আশপাশে নেই দেবশ্রী রায় অভিনীত এই সিরিয়াল। সিরিয়ালের জগতে বহু প্রতিদ্বন্দ্বিই আপপত ক্রশ দূরে রয়েছে মিঠাইয়ের থেকে। একনজরে দেখে নেওয়া যাক, টিআরপি তালিকায় 'মিঠাই' থেকে 'সর্বজয়া'রা কে কোথায়?

 প্রথম তিনে কারা?

প্রথম তিনে কারা?

হেলায় হারিয়ে সিরিয়ালের টিারপির দৌড়ে এগিয়ে গিয়েছে 'মিঠাই'। উচ্ছেবাবু আর মিঠাইয়ের প্রেমে কার্যত জমে ক্ষীর সিরিয়াল। দর্শকের মন মজাতে মজার মোড়কে এই প্রেমের কাহিনি কার্যত মনোরঞ্জনের দুনিয়ায় যে এক ঘেয়েমি কাটিয়ে নতুন হাওয়া এনেছে তা বলাই বাহুল্য। এদিকে, মিঠাই এই সপ্তাহে প্রথম স্থানে রয়েছে। তাদের সংগ্রহের পয়েন্ট ১০.৮। এরপরই দ্বিতীয় স্থানে রয়েছে 'অপরাজিতা অপু'। এই সিরিয়ালের সঙ্গে রয়েছে ৮.৪ পয়েন্ট। এটি রয়েছে দ্বিতীয় স্থানে। 'উমা' রয়েছে, তৃতীয় স্থানে। সিরিয়ালের সংগ্রহে ৮.১ পয়েন্ট। এদিকে, কার্যত দু মাস ধরে টানা ছোট পর্দায় বাংলা সিরিয়ালের জগতে দাপট ধরে রাখার রেকর্ড গড়ে ফেলল মিঠাই। এদিকে, জি বাংলা বনাম স্টার জলসার লড়াইয়ে এগিয়ে রয়েছে জি বাংলা। জি বাংলার মোট নম্বর ৬০১, আর স্টার জলসার মোট নম্বর ৫৯৬। উল্লেখ্য, মিঠাইয়ের কাছাকাছি আর কোনও সিরিয়াল সেভাবে দাঁত ফোটাতে পারছে না বলেই জানাচ্ছে টিআরপি রেটিং।

'করুণাময়ী রানি রাসমণি' উঠছে উপরে

'করুণাময়ী রানি রাসমণি' উঠছে উপরে

এদিকে বহু দিন ধরেই দিতিপ্রিয়া সিরিয়াল থেকে সরে যাওয়ার পর সেভাবে টিআরপিতে আর মুখ তুলে দাঁড়াতে পারেনি 'করুণাময়ী রানি রাসমণি'। তবে এই সপ্তাহে তাক লাগিয়ে কার্যত রেটিংয়ের তলানি থেকে উপরে উঠে এসেছে এই সিরিয়াল। করুণাময়ী রানি রাসমণির রেটিং ৮.১ । সিরিয়ালটি রয়েছে তৃতীয়স্থানে। চতুর্থস্থানে রয়েছে যমুনা ঢাকি। সংগ্রহে ৮ পয়েন্ট।

পঞ্চমে তিন সিরিয়াল

পঞ্চমে তিন সিরিয়াল

'সর্বজয়া' রয়েছে ৭.৫ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে। যেখানে সিরিয়ালটি শুরুর সময়ে কার্যত 'মিঠাই' কে টেক্কা দেওয়ার দিকে এগিয়ে যাচ্ছিল, সেখানে কয়েক সপ্তাহেই টিআরপি ডাউন হয়েছে সিরিয়ালের। সর্বজয়া, ধুলোকণা, খড়কুটো, ৭.৫ রেটিং নিয়ে রয়েছে পঞ্চম স্থানে। মন ফাগুন রয়েছে ৬.৯ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে, শ্রীময়ী রয়েছে ৬.৫ পয়েন্ট নিয়ে সপ্তম স্থানে। সপ্তম স্থানে রয়েছে 'এই পথ যদি না শেষ হয়'। সংগ্রহে ৬.৫ পয়েন্ট।

'গঙ্গারাম' থেকে 'দেশের মাটি'র ব়্যাঙ্কিং

'গঙ্গারাম' থেকে 'দেশের মাটি'র ব়্যাঙ্কিং

এদিকে, অষ্টম স্থানে রয়েছে ' গঙ্গারাম', সংগ্রহে ৫.৮, খেলাঘর রয়েছে একই স্থানে সংগ্রহে ৫.৮ পয়েন্ট ও একই পয়েন্ট সংগ্রহ করে কৃষ্ণকলি রয়েছে অষ্টমস্থানে। এদিকে, নবম স্থানে ৫.৭ পয়েন্ট নিয়ে রয়েছে পর পর ২ টি সিরিয়াল। 'মহাপীঠ তারাপীঠ' ও 'কড়ি খেলা' রয়েছে এই স্থানে। বরণ ও দেশের মাটি ৫.৪ পয়েন্ট নিয়ে রয়েছে দশম স্থানে।


খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
TRP Of Bengali Serials: 'Mithai' to 'Uma' sweeps all the awards.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X