• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টিআরপিতে সেরার সেরা ফের 'মিঠাই', বাকি বাংলা সিরিয়াল কে কোথায় দেখে নিন

  • |
Google Oneindia Bengali News

ছোট পর্দায় কার্যত পর পর সপ্তাহে মাত করে দিচ্ছে 'মিঠাই'। 'গোপালের হেলেপ' এর হাত ধরে আদ্রিত ও সৌমিতৃষা কুণ্ডুর অভিনীত 'মিঠাই' কার্যত পর পর বলে ছক্কা হাঁকাচ্ছে। গত কয়েক সপ্তাহের ট্রেন্ড ধরে 'শ্রীময়ী' থেকে ' খড়কুটো' কে পিছনে ফেলে রকেট গতিতে এগিয়ে যাচ্ছে 'মিঠাই'। একনজরে দেখা যাক এই সপ্তাহে সেরার সেরা তালিকায় সেরা দশটি বাংলা সিরিয়ালের তালিকায় কারা রয়েছে।

কোথায় রয়েছে মিঠাই!

কোথায় রয়েছে মিঠাই!

গত সপ্তাহে 'মিঠাই' এর সংগৃহিত পয়েন্ট ছিল ১২.৩। এই সপ্তাহে মিঠাইয়ের সংগ্রহে রয়েছে ১১.৫ পয়েন্ট । আর তা নিয়েই এই সপ্তাহতেও মিঠাই বাংলা সিরিয়ালের জগতে কার্যত সেরার সেরা তালিকায় সংযুক্ত হয়েছে। মিঠাইয়ের পরই রয়েছে ' অপরাজিতা অপু'। অপু-দীপুর রসায়নে বুঁদ বাংলা সিরিয়ালের হাত ধরে ধারাবাহিক অপরাজিতা অপু কার্যত মন মজিয়ে ফেলেছে দর্শকদের। দীপু- অপুর খনসুটির সমীকরণ এই সপ্তাহে পেয়েছে ৯.৪ পয়েন্ট।

তৃতীয় থেকে পঞ্চম

তৃতীয় থেকে পঞ্চম

এই সপ্তাহে তৃতীয় স্থানে রয়েছে 'খড়কুটো'। মূলত, খড়কুটো এবার আগের সপ্তাহের খেকে অবেকটাই পড়ে গিয়েছে টিআরপি রেটিং এর নিরিখে । গত সপ্তাহে এই রেটিং ছিল ৯.৩। গত সপ্তাহের টিআরপি তালিকায় খড়কুটো পেয়েছিল দ্বিতীয় স্থান। এই সপ্তাহে তারা তৃতীয়। স্টার জলসার এই অনুষ্ঠান ৮.১ পয়েন্টে রয়েছে। কৃষ্ণকলি রয়েছে ৭.৪ এ। এই ,সপ্তাহে তারা চতুর্থ স্থানে। যমুনা ঢাকি রয়েছে পঞ্চম স্থানে। তাদের সংগ্রহে ৭.১ নম্বর। গতসপ্তাহে তারা ষষ্ঠ স্থানে ছিল।

 শ্রীময়ী কোথায় দাঁড়িয়ে?

শ্রীময়ী কোথায় দাঁড়িয়ে?

ইন্দ্রানী হালদার, উষসী চক্রবর্তী ও টোটা রায়চৌধুরীর মতো তাবড় অভিনেতা অভিনেত্রীদের সমাহারে তৈরি হওয়া 'শ্রীময়ী 'র টিআরপি পড়েছে এই সপ্তাহে। হত সপ্তাহে চতুর্থ স্থানে থাকা শ্রীময়ী এই সপ্তাহে ৬.৯ পয়েন্ট নিয়ে রয়েছে ষষ্ঠস্থানে। এরপরই রয়েছে সপ্তমে 'মহাপীঠ তারাপীঠ' । গত সপ্তাহে এই সিরিয়াল ছিল পঞ্চম স্থানে। এই সপ্তাহে এই সিরিয়ালের ঝুলিতে রয়েছে ৬.৮ পয়েন্ট।

রানী রাসমণি কত নম্বরে?

রানী রাসমণি কত নম্বরে?

গত সপ্তাহে অষ্ঠম স্থানে থাকা 'জীবনসাথী' এই সপ্তাহে ৬.৫ পয়েন্টে রয়েছে। গত সপ্তাহে তা ছিল ৬.২ পয়েন্ট নিয়ে। এদিকে রাহুল অভিনীত 'দেশের মাটি' সিরিয়ালটি ৬.৫ পয়েন্ট নিয়ে রয়েছে নবম স্থানে। রানী রাসমণি রয়েছে দশম স্থানে। জি বাংলার এককালের এই টিআরপির শীর্ষে থাকা সিরিয়াল এই সর্তাহে ৬.৫ পয়েন্ট নিয়ে দশম স্থানে রয়েছে। ৬.৪ পয়েন্ট নিয়ে 'ডান্স বাংলা ডান্স' রয়েছে একাদশ স্থানে।

'মিঠাই'য়ের জয়জয়কার, কোন চ্যানেলের কত নম্বর?

'মিঠাই'য়ের জয়জয়কার, কোন চ্যানেলের কত নম্বর?

সৌমীতৃষার অভিনয়ে কার্য মুগ্ধ বাঙালির ড্রইং রুম। মিঠইয়ের চরিত্রে তাঁর অভিনয় যেমন মন কেড়েছে, তেমনই অদ্রিত কার্যত বঙ্গ তরুণীদের হার্টছ্রব এই মুহূর্তে। দেখা যাচ্ছে হল্লা পার্টির হাত ধরে এবার সিরিয়ালের সিদ্ধার্থ তথা আদৃতও যোগ দিয়েছেন রাতুল-শ্রীতমার বিয়ে বাঁচাতে। সব মিলিয়ে মিঠাই-সিদ্ধার্থের প্রবল হিট জুটিতে বুঁদ বাংলা। এই সপ্তাহে জি বাংলার মোট নম্বর ৬৪৫ ও স্টাক জলসার ৬২৭ ।

English summary
TRP Rating of Bengali Serial report on 5 August 2021 : Again Mithai gets highest Marks.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X