• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে ‘‌মিঠাই’‌, সেরা পাঁচে এল কারা, টিআরপি তালিকায় কে নিল প্রথম স্থান দেখুন

ধীরে ধীরে হারিয়ে যাচ্ছে ‘‌মিঠাই’‌, সেরা পাঁচে এল কারা, টিআরপি তালিকায় কে নিল প্রথম স্থান দেখুন
Google Oneindia Bengali News

বৃহস্পতিবার মানেই বাংলা সিরিয়ালের টিআরপি জানার দিন। কোন সিরিয়াল এগিয়ে এল আর কোন সিরিয়াল পিছিয়ে পড়ল তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকে সিরিয়াল-প্রেমীরা। ব্যতিক্রম নয় এই সপ্তাহটিও। দুর্গাপুজো-লক্ষ্মীপুজোর পর কোন বাংলা ধারাবাহিক এই সপ্তাহে টিআরপি তালিকায় প্রথম স্থান দখল করেছে আসুন তা জেনে নেওয়া যাক।

বাংলার শীর্ষে গৌরী এলো

বাংলার শীর্ষে গৌরী এলো

বেঙ্গল টপার হওয়ার দৌড়ে জোর টক্কর জি বাংলার দুই মেগার, কিন্তু আফসোস সেই লিস্টে ধারেকাছেও নেই মিঠাই। ৫৬ বারের বেঙ্গল টপার ধুঁকছে টিআরপি তালিকায়। আরও কমলো 'মিঠাই'-এর নম্বর, শুধু তাই নয় এই প্রথম সাত নম্বরে নেমে গেল মোদক পরিবার। এখান থেকে ঘুরে দাঁড়ানোর লড়াইটা আস্তে আস্তে কঠিন হয়ে যাচ্ছে সিদ্ধার্থ-মিঠাইদের জন্য। তাহলে প্রথম স্থান নিল কে?‌ চলতি সপ্তাহে ফের একবার সবাইকে পিছনে ফেলে বেঙ্গল টপার 'গৌরী এলো'। ঘোমটা কালীর আর্শীবাদে ৭.৫ নম্বর পেয়ে প্রথম ঈশান-গৌরীরা। দ্বিতীয় নম্বর স্থান ধরে রাখল '‌জগদ্ধাত্রী'‌। তার প্রাপ্ত নম্বর ৭.‌০।

অন্যান্য ধারাবাহিকের জায়গা

অন্যান্য ধারাবাহিকের জায়গা

অন্যদিকে তৃতীয় ও চতুর্থ স্থান দখলে রাখলো স্টার জলসা। এবার চ্যানেল টপার হওয়ার পাশাপাশি তৃতীয় 'ধূলোকণা' (৬.৭), তার পরেই রয়েছে সিংহ রায় পরিবার। 'গাঁটছড়া'র নম্বরও বেশ কমেছে, এবার খড়ি-ঋদ্ধির সংগ্রহে মাত্র ৬.৫ পয়েন্ট। বাংলা সেরা থেকে ধীরে ধীরে তালিকার নীচের দিকে দেখা মিলছে এই দুই ধারাবাহিকের। সেরা পাঁচের সবচেয়ে বড় চমক 'খেলনা বাড়ি'। প্রথমবার সেরা পাঁচে ঢুকে পড়ল জি বাংলার এই মেগা। এই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৬.‌১।

ষষ্ঠ থেকে দশম স্থান পেল কোন ধারাবাহিক

ষষ্ঠ থেকে দশম স্থান পেল কোন ধারাবাহিক

ষষ্ঠ স্থানে রয়েছে '‌আলতা ফড়িং'‌, তার প্রাপ্ত নম্বর ৫.‌৯। অপরদিকে '‌মিঠাই'‌-এর সঙ্গে যৌথভাবে সপ্তম স্থানে রয়েছে '‌মাধবীলতা'‌, এই দুই সিরিয়ালের প্রাপ্ত নম্বর ৫.‌৮। অষ্টম স্থানে রয়েছে '‌অনুরাগের ছোঁয়া'‌, এর প্রাপ্ত নম্বর ৫.‌৭। নবম স্থানে স্টার জলসার '‌নবাব নন্দিনী'‌, এই ধারাবাহিক এই সপ্তাহে পেয়েছে ৫‌.‌৪। একেবারে দশম স্থানে চলে এসেছে '‌লক্ষ্মী কাকিমা সুপারস্টার'‌, এই ধারাবাহিকের প্রাপ্ত নম্বর দাঁড়িয়েছে ৫.‌৩-এ।

জি বাংলার রিপোর্ট ভালো

জি বাংলার রিপোর্ট ভালো

'মিঠাই'-এর ফল খারাপ হলেও জি বাংলার রিপোর্ট কার্ড সার্বিকভাবে সন্তোষজনক। তাই 'নিম ফুলের মধু'র আগমনে টাইম স্লটে কী বদল আসে সেটা দেখবার। পাশাপাশি স্টার জলসায় খুব শীঘ্রই শুরু হবে নতুন দুই মেগা, তাই টক্করটা জোরদার হবে বলাই বাহুল্য।

এক নজরে দেখুন সেরা দশে থাকা ধারাবাহিক

এক নজরে দেখুন সেরা দশে থাকা ধারাবাহিক

প্রথম- গৌরী এলো (৭.৫)

দ্বিতীয়- জগদ্ধাত্রী (৭.০)

তৃতীয়- ধুলোকণা (৬.৭)

চতুর্থ- গাঁটছড়া (৬.৫)

পঞ্চম- খেলনা বাড়ি (৬.১)

ষষ্ঠ- আলতা ফড়িং (৫.৯)

সপ্তম- মাধবীলতা ও মিঠাই (৫.৮)

অষ্টম- অনুরাগের ছোঁয়া (৫.৭)

নবম- নবাব নন্দিনী (৫.৪)

দশম- লক্ষ্মী কাকিমা সুপারস্টার (৫.৩)

English summary
TRP list of bengali serial week 40, gouli elo top in list
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X