• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন বছরে হাড্ডাহাড্ডি লড়াই, মিঠাইয়ের ঘাড়ে নিঃশ্বাস ফেলছে খুকুমণি

Google Oneindia Bengali News

হিসেব মত দেখতে গেলে এই নতুন বছরের প্রথম মাস অর্থাৎ ২০২২ সালের জানুয়ারির দ্বিতীয় সপ্তাহ। আর এই নতুন বছরেই করা টক্কর দুই খাবার প্রস্তুতকারকের। একজন তৈরি করেন মনোহরা, ক্ষীর মোহন, ছানার মুড়কি, আর অন্যজন রাঁধেন চিকেন কষা, মটন কষা, ডাল, ভাত, আলু ভাজা, বেগুন ভাজা, চাটনি। আর এই দুই জনপ্রিয় রাঁধুনির কাস্টোমার মানে থুড়ি, দর্শক সংখ্যা কত তা নিয়ে প্রতি সপ্তাহেই লাগছে হাড্ডাহাড্ডি লড়াই। একে অপরকে সামান্য জমি ছেড়ে দিতেও নারাজ। এতক্ষণে নিশ্চয়ই বুঝতেই পাড়ছেন যে কাদের কথা বলা হচ্ছে। ঠিক ধরেছেন। কথা হচ্ছে টিভি দুনিয়ার জনপ্রিয় দুই ধারাবাহিক মিঠাই আর খুকুমণি। টিআরপি লিস্টে সর্বশ্রেষ্ঠ স্থান দখল করল কে? দেখে নেওয়া যাক।

১. মিঠাই

১. মিঠাই

১০.৪ রেটিং পেয়ে টিআরপি লিস্টে প্রথম হয়েছে মিঠাই। কিন্তু তা মোটেই সুখকর নয় মিঠাই রানির জন্য। কারণ তার ঘাড়ে নিঃশ্বাস ফেলছে তার প্রতিপক্ষরা। তবে মিঠাইয়ের মা মারা যাওয়ার পর যেভাবে তার উচ্ছে বাবু মিঠাইকে সামলেছে, তা দখতে খুবই পছন্দ করেছেন দর্শকরা।

২. খুকুমণি হোম ডেলিভারি ও উমা

২. খুকুমণি হোম ডেলিভারি ও উমা

১০.২ রেটিং নিয়ে কড়া টক্কর দিয়ে দ্বিতীয় স্থানে যৌথ ভাবে রয়েছে এই দুটি সিরিয়াল। প্রথম থেকেই টিআরপি তালিকায় উপরের দিকেই রয়েছে খুকুমণি হোম ডেলিভারি। খুকুমণির সঙ্গে ভিহানের বিয়ে তারপর বাড়িতে তুলকালাম দর্শকরা বেশ উপভোগ করছেন। সেই সঙ্গে পাল্লা দিচ্ছে উমাও।

৩. যমুনা ঢাকি

৩. যমুনা ঢাকি

যতই গল্প নিয়ে ট্রোল হোক না কেন ৯.১ রেটিং নিয়ে টিআরপি তালিকায় তৃতীয় স্থানে রয়েছে যমুনা ঢাকি।

৪. ধুলোকণা

৪. ধুলোকণা

৮.৭ রেটিং নিয়ে টিআরপি তালিকায় চতুর্থ স্থানে রয়েছে ধুলোকণা। লালন আর ফুলঝুড়ি গানের বাজিতে একে অপরের মুখোমুখি। তার উপরে এঁদের মাঝে চড়ুইয়ের চাল যথেষ্ট উপভোগ করছেন দর্শকরা।

৫. মন ফাগুন

৫. মন ফাগুন

পিহু তো জেনেই গিয়েছে যে ঋষি সেনই তার টুবাইদা। কিন্তু এর মধ্যে হাজির প্রিয়াঙ্কা। সে কি সত্যি সত্যি পিহুর কাছ থেকে টুবাইদাকে কেড়ে নেবে? এর গল্পের সঙ্গেই ৮.৬ রেটিং নিয়ে টিআরপি তালিকায় পঞ্চম স্থানে রয়েছে মন ফাগুন।

৬. গাঁটছড়া

৬. গাঁটছড়া

৮.২ রেটিং নিয়ে টিআরপি তালিকায় ষষ্ঠ স্থানে রয়েছে গাঁটছড়া। নতুন টেলিকাস্ট হয়েও দর্শকদের বেশ পছন্দ হচ্ছে খড়ি আর রিদ্ধির গল্প। তবে খড়ির আসল পরিচয় কবে কীকরে জানবে সবাই যে সে দ্যুতির বোন, সেই নিয়ে জমে উঠেছে সিরিয়াল।

৭. অপরাজিতা অপু ও খেলাঘর

৭. অপরাজিতা অপু ও খেলাঘর

৮.১ রেটিং নিয়ে টিআরপি তালিকায় সপ্তম স্থানে আছে আরও দুই জনপ্রিয় ধারাবাহিক অপরাজিতা অপু ও খেলাঘর।

৮. আয় তবে সহচরী

৮. আয় তবে সহচরী

সহচরীর ঘরে এসেছে দেবিনা। সে তার সংসার ও স্বামী সমরেশকে কেড়ে নিতে চায় সই এর কাছ থেকে। বরফি কি তা হতে দেবে? বাবার সত্যি জানার পর কী করবে টিপু? সেই সব নিয়েই চলছে গল্প। ৮.০ রেটিং নিয়ে টিআরপি তালিকায় অষ্টম এই সিরিয়াল।

৯. রাণী রাসমণি

৯. রাণী রাসমণি

৭.৩ রেটিং নিয়ে টিআরপি তালিকায় নবম স্থানে উঠেছে রাণী রাসমণি। দীর্ঘদিন পরে সেরা দশে দেখা মিলল করুণাময়ী রানী রাসমণি উত্তর পর্বর।

১০. সর্বজয়া

১০. সর্বজয়া

৭.১ রেটিং নিয়ে টিআরপি তালিকায় দশম স্থানে নেমে এসেছে সর্বজয়া।


English summary
trp chart of popular bengali serials in 2nd week of january 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X