• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

এবার দক্ষিণী ছবিতে পা রাখতে চলেছেন অভিনেত্রী মধুমিতা, মন দিচ্ছেন নতুন ভাষা শেখায়

  • |
Google Oneindia Bengali News

টলিউডের বেশ জনপ্রিয় মুখ অভিনেত্রী মধুমিতা সরকার। ধারাবাহিক ছাড়াও তাঁর দেখা মিলছে ওয়েব সিরিজেও। নায়িকাকে টলিপাড়ায় মধুমিতা সরকারেরকে সবাই পাখি নামেই চেনেন। আর তিনি এই নামেই বেশি জনপ্রিয়। তিনি বড় পর্দায় একাধিক কাজ করেছেন। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র মারফত জানা গিয়েছে, দক্ষিণী ছবিতে এবার হাতে খড়ি হতে চলেছে অভিনেত্রীর। তবে তার বিপরীতে থাকবেন ওই দক্ষিণ ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় নায়ক। নতুন ভাষা শেখার প্রয়োজন, তাই নতুন ভাষা শিখতে দক্ষিণে অভিনেত্রী মধুমিতা সরকার শুটিংয়ের সময় থেকে বের করে তিনি বাইরে যাচ্ছেন। তবে দক্ষিণী ছবিতে অভিনয় প্রসঙ্গে কিন্তু এখন পর্যন্ত মুখ খোলেননি মধুমিতা।

দক্ষিণী ছবিতে পা রাখতে চলেছেন মধুমিতা

কিছুদিন আগে অভিনেত্রী একটি ভিডিও শেয়াড় করে লেখেন, একটি স্নিগ্ধ শান্ত সমুদ্রের ঢেউ এর পাশে হেঁটে যাচ্ছেন মধুমিতা। তখন সবে পড়ন্ত রোদ্দুর, নিজের খোলাচুলকে আলতোভাবে সরিয়ে নিচ্ছেন তিনি, যা দেখে অনেক নেটিজেনরা অবাক। ভিডিও শেয়ার করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন,’’ এই ভিডিওটা দেখে আমার মনে পরে গেল, অনেকদিন সমুদ্র দেখিনি।' কালো ফ্লোরাল পোশাক পড়ে খোলা চুলে বালির চরে দাঁড়িয়ে অভিনেত্রী। সমুদ্রের হাওয়াই তার চুল উঠছে, পড়ন্ত আলোয় খুব সুন্দর দেখাচ্ছে অভিনেত্রীকে। ইন্টারনেটে ভাইরাল হওয়া ভিডিওটি দেখে খুশি অনুগামী মহল।

কিছুদিন আগেই শেষ হয়েছে অভিনেত্রীর একটি ছবির শুটিং। যেখানে মধুমিতা সরকার ছাড়াও অভিনয় করেছেন বিক্রম চট্টোপাধ্যায়, ইন্দ্রানী হালদার, নীল মুখোপাধ্যায়। ছবিতে অভিনেত্রীর নাম হয়েছে মিঠি। যিনি খুব হাসিখুশি অল্প বয়সী একজন মেয়ে। তার বিপরীতে দেখা গেছে বিক্রমকে। যার নাম হয়েছে প্রীতম। যেখানে দেখা গেছে অভিনেত্রী বিয়ের পর তার পদবী পরিবর্তন করতে একদমই রাজী নন। কারণ বিয়ের আগের পাদবী ব্যবহার করতে চান তিনি। তার এই সিদ্ধান্তকে মেনে নেন তার স্বামী প্রিয় প্রীতম কিন্তু বেঁকে বসেন বৌমার শ্বশুর শাশুড়ি।

ইন্দ্রানী হালদারকে দেখা যাবে বিক্রমের মায়ের চরিত্রে। অত্যন্ত মধ্যবিত্ত গৃহবধূর মতনই চরিত্রটি। পরিবারের সবার মতই মিঠিকে সে খুবই ভালোবাসেন ও স্নেহ করেন। কিন্তু এই পদবী না পরিবর্তন করাকে তিনি একেবারেই মেনে নিতে পারছেন না। অপরদিকে, বিক্রমের বাবা, তার চরিত্রের নাম প্রাণতোষ। তিনি বাড়ির কর্তা, তিনি কিন্তু মিঠির এই সিদ্ধান্তে বিরক্তি প্রকাশ করেছেন। সিনেমার নাম 'কুলের আচার’। শ্বশুর-শাশুড়ির আপত্তি সত্ত্বেও অভিনেত্রী কী তার পদবী পরিবর্তন করবে? সেটা জানতে হলে দেখতে হবে আপনাকে 'কুলের আচার’। সিনেমাটি ঠিক কেমন হবে তা নিয়ে উদ্বেগ বাড়ছে অনুগামী মহলের।

English summary
Tollywood actress Madhumita Sarkar is going to south film, she is learning that language
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X