India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আসছে 'গোধূলি আলাপ',ফের রদবদল ধারাবাহিকের সময়সূচিতে

Google Oneindia Bengali News

সারা বছর বিভিন্ন টেলিভিশন চ্যানেলগুলি একে অপরের সঙ্গে টি আর পি নিয়ে কড়া টক্কর দিতে একের পর এক উপায় অবলম্বন করে থাকে। কোনও ধারাবাহিকের টিআরপি কম হলে সেক্ষেত্রে সেটি বন্ধ করে বা টাইম স্লট বদলে দেন মেকাররা। আবার টিআরপি বেশি হলে তা নিয়ে চলে প্রোমোশনের রমরমা। সেক্ষেত্রে বাংলার প্রথম সারির এক বিনোদন চ্যানেল বেশ কিছুদিন ধরে টিআরপি তালিকায় পয়লা নম্বরে রয়েছে। আর এই চ্যানেলে আসা বিভিন্ন শোয়ের জনপ্রিয়তা বজায় রাখার জন্য নানা রকম উপায় অবলম্বন করছেন চ্যানেল কর্তৃপক্ষ। আর তারই ফল স্বরূপ রদবদল হচ্ছে চ্যানেলে সিরিয়াল সম্প্রসারনের সময়সূচির।

শেষ হচ্ছে বরণ

শেষ হচ্ছে বরণ

মাত্র মাস কয়েক আগেই ঘটা করে শুরু হয়েছিল নতুন ধারাবাহিক 'বরণ' আর সেখানে দেখানো হয়েছিল কীভাবে বড়লোক ঘরের বিগরে যাওয়া ছেলে রুদ্রিককে শায়েস্তা করবে সাধারণ ঘরের প্রতিবাদী মেয়ে তিথি। কিন্তু দুজনের জন্য বিধাতা একে অপরের সঙ্গ লিখে রেখেছিলেন। আর তাএই বিয়ে হয় তিথি ও রুদ্রিকের। প্রথম দিকে সিরিয়ালের জনপ্রিয়তা ছিল তুঙ্গে। সকলেই পছন্দ করেছেন তিথি রুদ্রিকের দুষ্টু সম্পর্ককে। কিন্তু বেশ কিছু সপ্তাহ ধরে নানা রকম কারণে প্রায় তলানিতে গিয়ে ঠেকেছে এই ধারাবাহিক। সময় বদলে প্রাইম টাইম থেকে সেটিকে ৫.৩০টার স্লটে আনা হয়। কিন্তু কম টিআরপির জন্য বন্ধ হয়ে যাচ্ছে এই ধারাবাহিক।

আসছে গোধূলি আলাপ

আসছে গোধূলি আলাপ

কয়েক মাসের মধ্যেই একগুচ্ছ ধারাবাহিক শুরু হয়েছে এই জনপ্রিয় চ্যানেলে। তার মধ্যে এক দুটি তো তালিকায় সেরার সেরা হচ্ছে। আর সেই ধারা বজায় রাখতেই নয়া সিরিয়াল গোধূলি আলাপ নিয়ে আসছেন মেকাররা। সেখানে অসমবয়সী দুজনের বৈবাহিক সম্পর্ক দেখা যাবে। এই সিরিয়ালের হাত ধরে বেশ কিছুদিন পর ছোট পর্দায় ফিরছেন অভিনেতা কৌশিক সেন। সঙ্গে গুরিত্বপুর্ণ চরিত্রে দেখা যাবে ভাস্বর চট্টোপাধ্যায়কেও। আর নায়িকা হিসেবে আছেন নতুন মুখ। আর আগামী ২১ মার্চ থেকে সন্ধ্যা ৬.০০ টায় দেখা যাবে এই নতুন সিরিয়াল।

বদলাচ্ছে 'গুড্ডি'র সময়

কিন্তু এই সময় অর্থাৎ সন্ধ্যা ৬.০০ টায় দেখানো হয় সিরিয়াল গুড্ডি। এটিও নতুন ধারাবাহিক। আর মাত্র কয়েকদিন হয়েছে শুরু হয়েছে এটি। আর এরই মধ্যে সন্ধ্যা ৬.০০ টার বদলে বিকেল ৫.৩০টায় দেখা যাবে এই ধারাবাহিক। কিন্তু হঠাত এই পরিবর্তনের কারণ কী? জানা গিয়েছে টিআরপি তালিকায় বিশেষ ভালো কিছু ফল করছেনা এই সিরিয়াল। আর তাই মেকাররা এই জায়গায় প্রাইম টাইমের স্লটে আনতে চলেছেন 'গোধূলি আলাপ'কে।

দর্শকদের প্রতিক্রিয়া

দর্শকদের প্রতিক্রিয়া

তবে সূত্রের খবর নতুন ধারাবাহিক আসার খুশি হলেও গুড্ডির সময় বদলানো নিয়ে খুব একটা খুশি নন দর্শকদের একাংশ। কারণ এই সিরিয়ালে আসতে চলেছে নয়া টুইস্ট। তাই এখনই সময় বদলানোয় নাকি বিরক্তই হচ্ছেন দর্শকরা।

আসছে নতুন বাংলা ধারাবাহিক 'মেঘে ঢাকা তারা’, কে কে থাকছেন অভিনয়ে? আসছে নতুন বাংলা ধারাবাহিক 'মেঘে ঢাকা তারা’, কে কে থাকছেন অভিনয়ে?


English summary
the time schedule of serial is reshuffle again as godhuli alap is coming
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X